আগামী বছরের ক্রিসমাসে বক্স অফিসে মুখোমুখি শাহরুখ খান এবং অক্ষয় কুমার

শাহরুখ খান এবং অক্ষয়

প্রায় পাঁচ বছর বিরতির পর বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। আগামী বছরের ২৫শে জানুয়ারি মুক্তি পাচ্ছে শাহরুখ খান অভিনীত স্পাই অ্যাকশন থ্রিলার সিনেমা ‘পাঠান’। সিদ্ধার্ত আনন্দ পরিচালিত সিনেমাটিতে শাহরুখ খানের সাথে অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। সিনেমাটি নিয়ে দর্শকদের উম্মাদনা কাটার আগেই এই তারকা ঘোষনা দিয়েছেন তার নতুন সিনেমা। আর এই সিনেমার মাধ্যমে এবার বক্স অফিসে মুখোমুখি শাহরুখ খান এবং অক্ষয় কুমার।

- Advertisement -

সম্প্রতি শাহরুখ খান ঘোষনা দিয়েছেন তার নতুন সিনেমা ‘ডানকি’। রাজকুমার হিরানি পরিচালিত এই সিনেমাটি বলিউডের সাম্প্রতিক সময়ের অন্যতম কাঙ্ক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম। অভিবাসন সংক্রান্ত জটিলতা নিয়ে নির্মিতব্য সিনেমাটিতে শাহরুখ খানের সাথে অভিনয় করছেন তাপসী পান্নু। ঘোষনা অনুযায়ী শাহরুখ খান এবং রাজকুমার হিরানির এই সিনেমাটি আগামী বছরের ক্রিসমাসে মুক্তি পেতে যাচ্ছে।

- Advertisement -

ঘোষনার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শাহরুখ খান অভিনীত ‘ডানকি’ সিনেমাটি নিয়ে উম্মাদনায় মেতেছেন এই সুপারস্টারের ভক্তরা। কিন্তু ২২শে ডিসেম্বর ২০২৩ সালে মুক্তি প্রতীক্ষিত সিনেমাটির বক্স অফিস যাত্রা সহজ হচ্ছে না। কারন একই দিনে মুক্তি পাচ্ছে আরো একটি বিগ বাজেট অ্যাকশন সিনেমা ‘বাড়ে মিয়াঁ ছোট মিয়াঁ’। আলী আব্বাস জাফর পরিচালিত এই সিনেমায় অভিনয় করছেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ।

- Advertisement -

এদিকে একই দিনে ‘ডানকি’ এবং ‘বাড়ে মিয়াঁ ছোট মিয়াঁ’ সিনেমাগুলোর মুক্তিকে কেন্দ্র করে দেখা গেছে বলিউড বক্স অফিসের সাম্প্রতিক সময়ের সবচেয়ে বড় লড়াইয়ের সম্ভাবনা। বেশ কয়েকবার প্রচেষ্টার পর অবশেষে বলিউডের সবচেয়ে সফল নির্মাতার সিনেমায় আসছেন নিজের প্রজন্মের সবচেয়ে বড় এই সুপারস্টার। অন্যদিকে ‘টাইগার জিন্দা হ্যাঁ’ দিয়ে অ্যাকশন সিনেমায় নিজের জাত চিনিয়েছেন আলী আব্বাস জাফর। আর এবার তার সাথে যোগ দিয়েছেন বলিউডের সময়ের সবচেয়ে বড় দুই অ্যাকশন তারকা। ‘বাড়ে মিয়াঁ ছোট মিয়াঁ’ সিনেমাটিও দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকবে, এতে কোন সন্দেহ নেই।

প্রসঙ্গত, রাজকুমার হিরানি পরিচালিত বলিউডের সবচেয়ে কাংখিত এই সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন যৌথভাবে রাজকুমার হিরানি, অভিজিৎ জোসি এবং কনিকা ধিলন। জিও স্টুডিওস, রেড চিলিস এন্টারটেইনমেন্ট এবং রাজকুমার হিরানি ফিল্মসের পরিবেশনায় সিনেমাটি প্রযোজনা করছেন গৌরী খান। কানাডায় অবৈধ অভিবাসনের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। এই অবৈধ ভারতীয় অভিবাসীর চরিত্রে অভিনয় করছেন শাহরুখ খান।

অন্যদিকে ‘বাড়ে মিয়াঁ ছোট মিয়াঁ’ সিনেমাটি ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত একই নামের একটি সিনেমার রিমেক হতে যাচ্ছে। আগের সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন এবং গোবিন্দা। তবে আলী আব্বাস জাফর পরিচালিত নতুন সিনেমাটি দুর্দান্ত অ্যাকশনে বিশাল ক্যানভাসে নির্মিত হতে যাচ্ছে। পূজা এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন জ্যাকি বাগনানি। সিনেমাটির অন্য শিল্পী-কুশলি নিয়ে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

আরো পড়ুনঃ
অবশেষে পাওয়া গেলো বলিউডের সবচেয়ে কাংখিত সিনেমার ঘোষনা
বিশাল বাজেটে নির্মিত হচ্ছে শাহরুখ খানকে নিয়ে এটলি কুমারের সিনেমা
শুরু থেকে শেষঃ ২০২৩ সালটা বলিউড বাদশা শাহরুখ খানের!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ