[অফিসিয়াল] রনবীর কাপুরের ‘এনিমেল’: জানা গেলো সিনেমার বিস্তারিত (ভিডিও সহ)

কিছুদিন আগেই রনবীর কাপুর নিশ্চিত করেছিলেন ‘কবির সিং’ খ্যাত পরিচালক স্বন্দীপ রেড্ডি ভাঙ্গার নতুন সিনেমায় অভিনয় করছেন তিনি। তবে সিনেমার নাম বা অন্যান্য বিস্তারিত জানা ছিলোনা। এবার নতুন বছরের প্রথম দিনে আনুষ্ঠানিকভাবে ঘোষনা করা হলো সিনেমার বিস্তারিত।

- Advertisement -

সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দিয়ে প্রকাশিত একটি ভিডিও প্রকাশ করে টিসিরিজ। উক্ত ভিডিও থেকে জানা যায় যে, সিনেমাটিতে রনবীর কাপুরের পাশাপাশি অভিনয় করবেন অনিল কাপুর, ববি দেওল এবং পরিণীতি চোপড়া। এরমধ্যে ববি দেওল সিনেমাটিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন বলে জানা গেছে। তবে অনিল কাপুর এবং পরিণীতি চোপড়ার চরিত্র সম্পর্কে বিস্তারিত এখনও জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by T-Series (@tseries.official)

- Advertisement -

আনুষ্ঠানিক ঘোষনা উপলক্ষে প্রকাশিত ভিডিওতে কোন ছবি না থাকলেও ব্যাকগ্রাউন্ডে রণবীর কাপুরের কণ্ঠে উঠে এসেছে সিনেমার কিছু প্রেক্ষাপট। রণবীরের কণ্ঠের পাশাপাশি ব্যাকগ্রাউন্ড সংগীত এবং বন্দুকের গুলির শব্দ ধারণা দিচ্ছে একটি একশন থ্রিলার হতে যাচ্ছে ‘এনিমেল’।

২০১৮ সালের ব্লকবাষ্টার ‘সাঞ্জু’র পর আর বড় পর্দায় দেখা যায়নি রনবীর কাপুরকে। এই মুহূর্তে তিনি ব্যস্ত আছে ‘ব্রাহ্মস্ত্র’ এবং ‘শমসেরা’ সিনেমা দুটির শুটিংয়ে। ‘এনিমেল’ প্রযোজনা করছেন ভূষণ কুমার এবং মুরাদ খেতানি। এই বছরের মাঝমাঝি শুরু হবে সিনেমাটির চিত্রায়ন।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ