বিশেষ প্রদর্শনিতে প্রশংসা নিয়ে অবশেষে মুক্তি পাচ্ছে শাহীদ কাপুরের ‘জার্সি’

শাহীদ কাপুরের ‘জার্সি’

আগামী ৩১শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তির কথা ছিলো শাহীদ কাপুরের ‘জার্সি’ সিনেমাটির। কিন্তু সে সময়ে করোনা মহামারীর কারনে ‘জার্সি’ সিনেমার মুক্তি স্থগিত করেন নির্মাতারা। এরপর চলতি বছরের ১৪ই এপ্রিল মুক্তির ঘোষনা পাওয়া গিয়েছিলো। কিন্তু একই দিনে প্যান ইন্ডিয়া আলোচিত সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমা মুক্তির কারনে শেষ মুহুর্তে পিছিয়ে যায় এই সিনেমাটির মুক্তি। অবশেষে আজ (২২শে এপ্রিল) মুক্তি পাচ্ছে শাহীদ কাপুরের ‘জার্সি’ সিনেমাটি।

- Advertisement -

সিনেমাটির মুক্তিকে সামনে রেখে গতকাল (২১শে এপ্রিল) সিনেমাটির একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করেন নির্মাতারা। এই বিশেষ প্রদর্শনীতে উপস্থিত ছিলেন বলিউডের তারকা থেকে শুরু করে নির্মাতা, সাংবাদিক এবং চিত্রা সমালোচকরা। জানা গেছে বিশেষ প্রদর্শনিতে দর্শকদের কাছে প্রশংসিত হয়েছে শাহীদ কাপুরের ‘জার্সি’ সিনেমাটি। সিনেমাটির নির্মানশৈলীর পাশাপাশি প্রধান চরিত্রে শাহীদ কাপুরের অভিনয়েরও প্রশংসা করছেন সবাই।

- Advertisement -

‘জার্সি’ সিনেমাটির বিশেষ প্রদর্শনী শেষ মাইক্রো ব্লগিং সাইট টুইটারে সিনেমাটির প্রশংসা করছেন সবাই। অনেকেই বলছেন অনেক দিন মনে রাখার মত একটি সিনেমা আসছে বলিউডে। বলিউডের সাথে সংশ্লিষ্টদের সাথে সিনেমাটির প্রশংসা করছেন বলিউডের আলোচিত সমালোচকরা। সিনেমাটিতে গল্পের ধারাবাহিকতায় মানুষের আবেগকে দুর্দান্তভাবে ফুটিয়ে তোলা হয়েছে বলে মন্তব্য করেছেন অনেকে। সিনেমাটিতে শাহীদ কাপুরের অভিনয়ও ব্যাপকভাবে প্রশংসিত হচ্ছে।

- Advertisement -

প্রসঙ্গত, এর আগে করোনা মহামারীর কারনে ‘জার্সি’ সিনেমাটি ওটিটি প্লাটফর্মে মুক্তির চিন্তা করেছিলেন নির্মাতারা। কিন্তু সিনেমাটির প্রেক্ষাগৃহে মুক্তি নিশ্চিত করতে নিজের পারিশ্রমিক কমানোর সিদ্ধান্ত নেন শাহীদ কাপুর। জানা গেছে সিনেমাটিতে শাহীদ কাপুর পারিশ্রমিক হিসেবে ৩০ কোটি রুপি পাওয়ার কথা ছিলো। কিন্তু প্রেক্ষাগৃহে মুক্তির লক্ষ্যে যদি সিনেমাটির ক্ষতি ৫ কোটি হয় তাহলে তিনি পারিশ্রমিক ৫ কোটি কম নিবেন আর ক্ষতি যদি ১০ কোটি হয় তাহলে পারিশ্রমিক ১০ কোটি কম নিবেন। জার্সি সিনেমাটি নিয়ে শাহীদ কাপুর খুবই আত্মবিশ্বাসী বলেও জানিয়েছে সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একাধিক সুত্র।

গৌতম তিন্নানুরি পরিচালিত ‘জার্সি’ সিনেমার প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শাহীদ কাপুর এবং ম্রুনাল ঠাকুর। সিনেমাটি একই নামে তেলুগু ব্লকবাস্টার সিনেমার অফিশিয়াল হিন্দি রিমেক। তেলুগু ‘জার্সি’ সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন নানি এবং শ্রদ্ধা শ্রীনাথ। তেলুগু ‘অর্জুন রেড্ডি’ সিনেমার হিন্দি সংস্করণ ‘কবির সিং’ এর বিশাল সাফল্যের পর শাহীদ কাপুর অভিনীত আরো একটি রিমেক সিনেমা নিয়ে এই তারকার ভক্তদের আগ্রহও আকাশচুম্বী।

আরো পড়ুনঃ
‘কেজিএফ’ ঝড়ের পূর্বাভাসে শেষ মুহুর্তে পিছিয়ে গেলো শাহীদ কাপুরের ‘জার্সি’
প্রেক্ষাগৃহে মুক্তি দিতে ‘জার্সি’ সিনেমায় পারিশ্রমিক কমালেন শাহীদ কাপুর
স্থগিত হলো ‘জার্সি’ সিনেমার মুক্তি: ‘৮৩’র ব্যর্থতা না ওমিক্রন সংক্রমণ?

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ