বিশাল বাজেটে নির্মিত হচ্ছে শাহরুখ খানকে নিয়ে এটলি কুমারের সিনেমা

শাহরুখ খানকে নিয়ে এটলি

বেশ লম্বা বিরতির পর আবারো বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। চলতি বছরের শুরুতে এই তারকা ঘোষনা দিয়েছেন তার অভিনীত স্পাই অ্যাকশন থ্রিলার ‘পাঠান’। সিদ্ধার্ত আনন্দ পরিচালিত সিনেমাটিতে শাহরুখ খানের সাথে আরো আছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। এরপর সম্প্রতি রাজকুমার হিরানি পরিচালিত নতুন সিনেমারও আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছেন এই সুপারস্টার। এই দুই সিনেমা ছাড়াও শাহরুখ খানকে নিয়ে এটলি কুমারের একটি সিনেমা নির্মানাধীন রয়েছে।

- Advertisement -

কিছুদিন আগে শাহরুখ খান, নয়নতারা এবং সানিয়া মালহোত্রা মুম্বাইয়ে এটলি কুমার পরিচালিত সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিয়েছেন। এরপর সিনেমাটির কাজ থেকে ছোট বিরতির পর শাহরুখ খান শুরু করেছেন রাজকুমার হিরানি পরিচালিত নতুন সিনেমাটির কাজ। বর্তমানে ফিল্মসিটিতে সিনেমাটির দৃশ্যধারন চলছে বলে জানা গেছে। এদিকে বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যম জানিয়েছে অ্যাকশন গল্পের এই সিনেমাটির জন্য ১৮০ দিনের শিডিউলে অংশ নিতে যাচ্ছেন এই তারকা।

একটি সূত্রের উল্লেখ করে বলিউড সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘শাহরুখ খান সিনেমাটির কাজে ১৮০ দিনের শিডিউলে অংশ নিতে যাচ্ছেন। আগামী বছরের প্রথম ভাগে সিনেমাটির এই শিডিউলের কাজ শেষ করবেন এই তারকা।‘ অন্যদিকে সিনেমাটির বাজেট নিয়েও জানা গেছে নতুন খবর। উক্ত সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে শাহরুখ খানকে নিয়ে এটলি কুমারের এই সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে ২০০ কোটি রুপি বাজেটে।

- Advertisement -

এ প্রসঙ্গে উক্ত সূত্রটি জানিয়েছে, ‘প্রযোজক হিসেবে নিজের সিনেমার মাধ্যমে দর্শকদের সেরাটা দিতে কোন কমতি রাখেন না শাহরুখ খান। এটলি কুমারের সিনেমাটিও এর ব্যাতিক্রম হচ্ছে না। সিনেমাটির মোট নির্মান ব্যয় ধরা হয়েছে ২০০ কোটি রুপি। পাঠান এর পর এই সিনেমাটিই হতে যাচ্ছে শাহরুখ খান অভিনীত সবচেয়ে ব্যয়বহুল সিনেমা। শাহরুখ খানের মুক্তি প্রতীক্ষিত পাঠান সিনেমাটির বাজেট হচ্ছে ২৫০ কোটি রুপি।‘

তবে এই ২০০ কোটি রুপি খরচ হবে শুধুমাত্র সিনেমাটির নির্মানের পিছনে। এই বাজেটে শাহরুখ খান, নয়নতারা এবং নির্মাতা এটলি কুমারের পারিশ্রমিক অন্তর্ভুক্ত নয় বলে জানিয়েছে সূত্রটি। শাহরুখ খান এবং নয়নতারা ছাড়াও সিনেমাটি অন্য দুই প্রধান চরিত্রে অভিনয় করছেন সানিয়া মালহোত্রা এবং সুনীল গ্রোবার। স্প্যানিশ সিরিজ মানি হেইস্টের উপর ভিত্তি করে নির্মিতব্য সিনেমাটিতে শাহরুখ খানকে দ্বৈত চরিত্রে দেখা যাবে বলে জানা গেছে।

- Advertisement -

এটলি কুমারের পরিচালনায় সিনেমাটিতে শাহরুখ খান অভিনীত এই দুই চরিত্রের একটিকে দেখানো হবে খলনায়ক হিসেবে এবং অন্যটি নায়ক হিসেবে। খলনায়কের চরিত্রটি একটি ব্যাংক ডাকাতির পরিকল্পনা করে আর অন্য চরিত্রটি পুলিশ বা এজেন্ট হিসেবে কাজ করে। গত বছরের সেপ্টেম্বরে শুরু হয়েছিলো সিনেমাটি দৃশ্যধারনের কাজ। এরপর বেশ কয়েকটি শিডিউলে সিনেমাটির কাজ করেছেন নির্মাতা এটলি কুমার।

প্রসঙ্গত, এটলি কুমারের সিনেমার স্বভাবসুলভ বাণিজ্যিক উপকরন নিয়ে তৈরি করা হয়েছে এই সিনেমার চিত্রনাট্য। এছাড়া জানা গেছে গল্পের বর্ননায় বিভিন্ন টুইস্ট দিয়ে সাজানো সিনেমাটির মূল ধারনা মানি হেইস্ট থেকে অনুপ্রাণিত। এটলি কুমার পরিচালিত শাহরুখ খানের এই সিনেমার চিত্রনাট্যে দর্শকদের জন্য বড় ধরনের কিছু সারপ্রাইজও থাকছে। জানা গেছে সাম্প্রতিক সময়ের অন্যতম সেরা বিনোদনের উপদান নিয়ে হাজির হচ্ছেন এটলি কুমার এবং শাহরুখ খান। সিনেমাটির পুরো চিত্রনাট্য রচনা করেছেন এটলি কুমার নিজে।

আরো পড়ুনঃ
এবার এটলি কুমার পরিচালিত সিনেমায় শাহরুখ খানের লুক ভাইরাল
এটলি কুমারের সিনেমায় বাবা এবং ছেলে দুই চরিত্রেই শাহরুখ খান!
শাহরুখ খান এবং এটলি কুমারের সিনেমা: নেটিজেনরা বলছেন ‘সুপার ফ্লপ’!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ