শাহরুখ খানকে নিয়ে রাজু হিরানির সিনেমাঃ অবশেষে শুরু হলো দৃশ্যধারন

শাহরুখ খানকে নিয়ে রাজু

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমার পর যে কয়েকটি সিনেমায় শাহরুখ খানের অভিনয়ের গুঞ্জন শোনা গিয়েছিলো তার মধ্যে সবচেয়ে রাজকুমার হিরানির সিনেমা উল্লেখযোগ্য। বর্তমানে এই তারকার দুইটি সিনেমা নির্মানাধীন রয়েছে। সিনেমাগুলো হচ্ছে সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ এবং এটলি কুমার পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমা। এছাড়া রাজকুমার হিরানির নতুন সিনেমার অভিনয় করছেন বলিউড বাদশা। সম্প্রতি জানা গেছে অবশেষে শুরু হয়েছে শাহরুখ খানকে নিয়ে রাজু হিরানির সিনেমার দৃশ্যধারনের কাজ।

- Advertisement -

গত দুই দশকে বেশ কয়কবার একসাথে কাজ করার সম্ভাবনা থাকলেও শেষ পর্যন্ত শাহরুখ খান এবং রাজকুমার হিরানির সিনেমা করা হয়ে উঠেনি। অবশেষে রাজকুমার হিরানি পরিচালিত সামাজিক কমেডি গল্পের একটি সিনেমায় অভিনয় করছেন শাহরুখ খান। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী ‘ডংকি ফাইট’ নিয়ে নির্মিত হতে যাচ্ছে বলিউডের সবচেয়ে প্রতীক্ষিত এই অভিনেতা-নির্মাতা জুটির সিনেমা।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী চলতি মাসের ১৫ তারিখ থেকে ফিল্ম সিটিতে শুরু হয়েছে শাহরুখ খানকে নিয়ে রাজু হিরানির নতুন এই সিনেমার দৃশ্যধারন। নাম ঠিক না হওয়া এই সিনেমাটির আনুষ্ঠানিক কোন ঘোষান এখনো পাওয়া নে গেলেও সিনেমাটি নিয়ে শাহরুখ ভক্তদের মাঝে দেখা যাচ্ছে উম্মাদনা। গত কয়েক বছর ধরে সিনেমাটি নিয়ে শোনা যাচ্ছে জল্পনাকল্পনা। অবশেষে সব গুঞ্জনের অবসান ঘটিয়ে সিনেমাটির নির্মান কাজ শুরু করলেন বলিউডের সফলতম এই নির্মাতা।

- Advertisement -

এদিকে জানা গেছে সিনেমাটিতে শাহরুখ খানের সাথে অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করছেন তাপসী পান্নু। তবে সিনেমাটির তাপসী পান্নুর অভিনয়ের ব্যাপারে আনুষ্ঠানিক কিছু এখনো যায়নি। ভারতের একটি প্রভাবশালী দৈনিক পত্রিকার খবরে জানা গেছে ১৫ই এপ্রিল সকাল ৯টায় শুরু তাপসী পান্নুকে নিয়ে সিনেমাটির কিছু দৃশ্যের চিত্রায়ন করেছেন নির্মাতা রাজু হিরানি। বিকেল ৪টায় সিনেমার টিমের সাথে দেখা করেছেন বলিউড বাদশা। ১৬ই এপ্রিল থেকে তিনি যোগ দিচ্ছেন সিনেমাটির কাজে।

এদিকে কিছুদিন আগে ‘পাঠান’ সিনেমায় নিজের লুক প্রকাশ করেছিলেন শাহরুখ খান। ছবিটি শেয়ারের সাথে সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের উচ্ছ্বাস দেখা গেছে। এটলি কুমার পরিচালিত এই সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দক্ষিনি সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। সিনেমাটির কাজে অংশ নিতে সম্প্রতি মুম্বাইয়ে এসেছেন এই অভিনেত্রী।

- Advertisement -

এটলি কুমারের পরিচালনায় সিনেমাটিতে শাহরুখ খান দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। এই দুই চরিত্রের একটিকে দেখানো হবে খলনায়ক হিসেবে এবং অন্যটি নায়ক হিসেবে। খলনায়কের চরিত্রটি একটি ব্যাংক ডাকাতির পরিকল্পনা করে আর অন্য চরিত্রটি পুলিশ বা এজেন্ট হিসেবে কাজ করে। গত বছরের সেপ্টেম্বরে শুরু হয়েছিলো সিনেমাটি দৃশ্যধারনের কাজ। এরপর বেশ কয়েকটি শিডিউলে সিনেমাটির কাজ করেছেন নির্মাতা এটলি কুমার।

প্রসঙ্গত, আগেই জানা গিয়েছিলো রাজকুমার হিরানি শাহরুখ খানকে দুইটি গল্প শুনিয়েছিলেন। এরমধ্যে একটি মুন্নাভাই ফ্যাঞ্চাইজি এবং অন্যটি ইমিগ্রেশন সম্পর্কিত। বেশ কয়েকটি খসড়া গল্পের পর শাহরুখ খান ইমিগ্রেশন সংক্রান্ত সিনেমাটির ব্যাপারে রাজকুমার হিরানিকে সম্মতি দেন। ইমিগ্রেশন সংক্রান্ত গল্পটি রাজকুমার হিরানি রণবীর কাপুরকেও শুনিয়েছিলেন। শাহরুখ খান এবং রাজকুমার হিরানির সিনেমাটি বলিউডে একটি ‘গেম-চেঞ্জার’ হবে বলে মনে করছেন রণবীর কাপুর।

আরো পড়ুনঃ
শাহরুখ খান এবং রাজকুমার হিরানির সিনেমায় থাকছেন ভিকি কৌশল!
শাহরুখ খান এবং রাজকুমার হিরানির সিনেমাকে ‘গেম চেঞ্জার’ বললেন রণবীর
এবার এটলি কুমার পরিচালিত সিনেমায় শাহরুখ খানের লুক ভাইরাল

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ