‘কেজিএফ’ ঝড়ের পূর্বাভাসে শেষ মুহুর্তে পিছিয়ে গেলো শাহীদ কাপুরের ‘জার্সি’

শাহীদ কাপুরের ‘জার্সি’

করোনা মহামারীর কারনে বেশ কয়েকবার পিছিয়ে গেছে বলিউড তারকা শাহীদ কাপুরের ‘জার্সি’ সিনেমাটি। সর্বশেষ নির্মাতা ঘোষনা দিয়েছিলেন আগামী ১৪ই এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে প্রতীক্ষিত এই সিনেমাটি। একই দিনে মুক্তির জন্য প্রস্তুত ছিলো বহুল প্রতীক্ষিত প্যান-ইন্ডিয়া সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’। বলিউডের সিনেমার বাজারে এই দুই সিনেমার বক্স অফিস সংঘর্ষ নিয়ে ছিলো জোর আলোচনা। কিন্তু বক্স অফিসে ‘কেজিএফ’ ঝড়ের পূর্বাভাসে শেষ মুহুর্তে পিছিয়ে গেলো শাহীদ কাপুরের ‘জার্সি’ সিনেমাটি মুক্তি।

- Advertisement -

ট্রেলার মুক্তির মাধ্যমে ইতিমধ্যে সিনেমাটি প্রচারণাও শুরু করেছিলেন শাহীদ কাপুরের ‘জার্সি’ সিনেমার নির্মাতারা। কিন্তু মুক্তির মাত্র তিনদিন আগে শেষ মুহুর্তে আবারো সিনেমাটির মুক্তি পিছিয়ে দেয়ার ঘোষনা দিয়েছেন নির্মাতারা। বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী ১৪ই এপ্রিলের পরিবর্তে এক সপ্তাহ পর আগামী ২২শে এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি। ‘জার্সি’ পিছিয়ে যাওয়ার কারনে বলিউডে এককভাবে মুক্তি পেতে যাচ্ছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’।

নানি অভিনীত সুপারহিট তেলুগু ‘জার্সি’ সিনেমার হিন্দি সংস্করণটি গত বছরের ডিসেম্বরে মুক্তির কথা ছিলো। কিন্তু করোনা মহামারীর কারনে সেসময় সিনেমাটির মুক্তি স্থগিত করেন নির্মাতারা। এরপর ১৪ই এপ্রিল মুক্তির মিছিল থেকে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি সরে দাঁড়ালে এই দিনে শাহীদ কাপুরের ‘জার্সি’ মুক্তির ঘোষনা দেন নির্মাতারা। কিন্তু শেষ পর্যন্ত ১৪ই এপ্রিলের মুক্তি আবারো পিছিয়ে দিলেন নির্মাতারা।

- Advertisement -

এদিকে আগামী ১৪ই এপ্রিল মুক্তি পাচ্ছে ২০১৮ সালে আলোচিত ‘কেজিএফ’ সিনেমার দ্বিতীয় পর্ব। প্রথম পর্বের অবিশ্বাস্য সাফল্যের পর সিনেমাটির দ্বিতীয় পর্ব নিয়ে দর্শকদের আগ্রহ আকাশচুম্বী। এছাড়া ট্রেলার মুক্তির পর সিনেমাটি নিয়ে সেই আগ্রহ বেড়েছে কয়েক গুন। ইতিমধ্যে অগ্রিম টিকেট বিক্রিতে পূর্বের সব রেকর্ড ভেঙ্গে দিয়েছে সিনেমাটি। মুক্তির সময় ঘনিয়ে আসার সাথে সাথে বক্স অফিসে ‘কেজিএফ’ ঝড়ের পুর্বাভাস আরো স্পষ্ট হচ্ছে সবার কাছে। তাই সিনেমাটি সাথে সংঘর্ষ এড়াতেই এমন সিদ্ধান্ত নিয়েছে ‘জার্সি’ প্রযোজকরা।

এ প্রসঙ্গে সিনেমাটির প্রযোজক আমান গিল বলেন, ‘জার্সি সিনেমাটি নির্মান করতে আমরা আমাদের রক্ত, ঘাম এবং চোখের পানি বিসর্জন দিয়েছি। আমাদের ভালোবাসার এই সিনেমাটি যত বেশী সংখ্যক মাধ্যমে সম্ভব আপানদের কাছে পৌঁছে দিতে চাই। জার্সি এখন আগামী ২২শে এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে।‘

- Advertisement -

গৌতম তিন্নানুরি পরিচালিত ‘জার্সি’ সিনেমার প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শাহীদ কাপুর এবং ম্রুনাল ঠাকুর। সিনেমাটি একই নামে তেলুগু ব্লকবাস্টার সিনেমার অফিশিয়াল হিন্দি রিমেক। তেলুগু ‘জার্সি’ সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন নানি এবং শ্রদ্ধা শ্রীনাথ। তেলুগু ‘অর্জুন রেড্ডি’ সিনেমার হিন্দি সংস্করণ ‘কবির সিং’ এর বিশাল সাফল্যের পর শাহীদ কাপুর অভিনীত আরো একটি রিমেক সিনেমা নিয়ে এই তারকার ভক্তদের আগ্রহও আকাশচুম্বী।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহে মুক্তি দিতে ‘জার্সি’ সিনেমায় পারিশ্রমিক কমালেন শাহীদ কাপুর
স্থগিত হলো ‘জার্সি’ সিনেমার মুক্তি: ‘৮৩’র ব্যর্থতা না ওমিক্রন সংক্রমণ?
তিন ইন্ডাস্ট্রির তিন সিনেমায় ত্রিমুখী লড়াইয়ে বলিউড বক্স অফিস

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ