হৃত্বিক Vs হৃত্বিক: ‘কৃষ ৪’ সিনেমায় তিন চরিত্রে দেখা যাবে হৃতিক রোশানকে

২০১৯ সালের ব্লকবাষ্টার ‘ওয়ার’ সিনেমার পর এখন পর্যন্ত নতুন কোন সিনেমার ঘোষনা দেননি বলিউড সুপারষ্টার হৃত্বিক রোশন। তবে শোনা যাচ্ছিলো খুব শীঘ্রই পিত রাকেশ রোশনের পরিচালনায় ‘কৃষ’ সিনেমার চতুর্থ কিস্তির কাজ শুরু করবেন এই তারকা। এবার সিনেমাটি নিয়ে নতুন খবর শোনা যাচ্ছে বলিউডের সিনেমা পাড়ায়। বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী ‘কৃষ ৪’ সিনেমায় তিনটি চরিত্রে অভিনয় করছে দেখা যাবে হৃত্বিক রোশনকে।

- Advertisement -

উক্ত প্রতিবেদন অনুযারী, এই সিনেমা পুরোটাই হৃত্বিকময় হতে যাচ্ছে। সিনেমাটিতে হৃত্বিক রোশন একাধারে রোহিত, কৃশ এবং সিনেমার ভিলেনের চরিত্রে অভিনয় করবেন। প্রতিবেদনে বলা হয়েছে যে, হৃত্বিক সিনেমাটিতে শুধু নায়ক না মূল ভিলেনের চরিত্রেও অভিনয় করবেন। সিনেমার গল্পে সুপারহিরো আর সুপার ভিলেন হয়ে নিজেই নিজের সাথে লড়াই করবেন এই তারকা। ‘কৃষ ৪’ এবার হৃত্বিক বনাম হৃত্বিক হতে চলেছে।

এর আগে তামিল মেগাষ্টার রজনীকান্ত একই সিনেমায় তিন চরিত্রে অভিনয় করেছিলেন। ‘রোবট’ সিনেমায় রজনীকান্তকে একাধারে বৈজ্ঞানিক, ভালো রোবট এবং খারাপ রোবট এই তিন চরিত্রে দেখা গেছে।

- Advertisement -

উল্লেখ্য যে, হৃত্বিক অভিনীত এই সিনেমায় একজন সুপারহিরোইনের দেখা মিলবে। তবে এই চরিত্রে কে অভিনয় করবেন তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। খুব শীগ্রই আসতে পারে সিনেমাটি নিয়ে আনুষ্ঠানিক ঘোষনা।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ