আগামী বছরে শুরু হচ্ছে অক্ষয় কুমারকে নিয়ে প্রিয়দর্শনের নতুন সিনেমা

অক্ষয় কুমারকে নিয়ে প্রিয়দর্শনের

বলিউডের অন্যতম সেরা কিছু কমেডি সিনেমার নির্মাতা প্রিয়দর্শন। বিশেষ করে অক্ষয় কুমারকে নিয়ে প্রিয়দর্শনের সিনেমাগুলো ব্যপকভাবে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছিলো। বেশ কিছুদিন থেকেই শোনা যাচ্ছিলো আবারো প্রিয়দর্শনের সিনেমায় অভিনয় করছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। কিন্তু এখন পর্যন্ত এ ব্যপারে আনুষ্ঠানিক কোন ঘোষনা পাওয়া যায়নি। অবশেষে জানা গেলো ২০২৩ সালে একসাথে কাজ করতে যাচ্ছেন এই অভিনেতা-নির্মাতা জুটি।

- Advertisement -

অতীতে অক্ষয় কুমারকে নিয়ে নির্মিত প্রিয়দর্শনের সিনেমাগুলো দর্শক মাতাতে সক্ষম হয়েছিলো। এই অভিনেতা-নির্মাতা জুটির জনপ্রিয় সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘হেরা ফেরি’, ‘ভুল ভুলাইয়া’, ‘ভাগাম ভাগ’, ‘দে দানা দান’ এবং ‘গরম মশলা’। এই সিনেমাগুলোর ধারাবাহিকতায় অক্ষয় এবং প্রিয়দর্শন জুটির নতুন সিনেমার অপেক্ষায় আছেন নির্মাতারা। অবশেষে ভক্তদের সেরকম একটি সুখবর দিলেন ভারতের এই কিংবদন্তী নির্মাতা।

সম্প্রতি বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংকভ্যালীর সাথে আলাপকালে অক্ষয় কুমারকে নিয়ে তার সিনেমার গুঞ্জন বিষয়ে কথা বলেন প্রিয়দর্শন। অক্ষয় কুমারকে নিয়ে সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, ‘তাকে আমার সিনেমাটি বর্তমানে চিত্রনাট্যের পর্যায়ে রয়েছে। করোনার কারনে সিনেমাটি পিছিয়ে গেছে। দুই বছর ইতিমধ্যে কেটে গেছে, সব কিছু নিয়ে আলোচনা চলছে। তবে তাকে নিয়ে আমি একটি সিনেমা নির্মান করছি।‘

- Advertisement -

এদিকে সেই আলাপচারিতায় প্রিয়দর্শন তার পরিচালিত ‘হালচাল’ সিনেমাটির সিক্যুয়েল নিয়েও কথা বলেন। কারিনা কাপুর এবং অক্ষয় খান্না অভিনীত সিনেমাটির সিক্যুয়েল প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি এখনো কিছু চূড়ান্ত করিনি। আমি এখন কিছু বিজ্ঞাপনের দৃশ্যধারনের কাজ করছি। হিন্দিতে আমি এরপর কি করবো সে ব্যপারে সিদ্ধান্ত নেইনি এখনো। অনেক কিছু নিয়ে আলোচনা হচ্ছে কিন্তু আমি এখনো কোন কিছু চূড়ান্ত করিনি।‘

প্রিয়দর্শন পরিচালিত সর্বশেষ সিনেমা মুক্তি পেয়েছিলো ২০২১ সালে। ‘হাঙ্গামা’ ফ্র্যাঞ্ছাইজির দ্বিতীয় পর্ব ‘হাঙ্গামা ২’ সিনেমাটি পরিচালনা করেছেন এই নির্মাতা। সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন শিল্পা শেঠি, পারেশ রাওয়াল এবং মিজান জাফরি। সিনেমাটি বক্স অফিসে তেমন ভালো ব্যবসা করতে পারেনি। এছাড়া সমালোচকদের মাঝেও সিনেমাটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।

- Advertisement -

অন্যদিকে অক্ষয় কুমার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ‘বচ্চন পাণ্ডে’। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন আরশদ ওয়ার্সি, জ্যাকুলিন ফার্নান্দেজ এবং কৃতি শেনন। গত ১৮ই মার্চ মুক্তিপ্রাপ্ত সিনেমাটি ‘দ্য কাশ্মীর ফাইলস’ এবং ‘আরআরআর’ সিনেমা দুটির দাপটে বক্স অফিসে মুখ থুবড়ে পরে। বর্তমানের অক্ষয় কুমার অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরো পড়ুনঃ
‘দ্য কাশ্মীর ফাইলস’ দিয়ে রেকর্ডের খাতায় ওলটপালটঃ ধরাশয়ী ‘বচ্চন পাণ্ডে’
বলিউডের হিট মেশিন রোহিত শেঠি এবং সিনেমায় তার কিছু অবিশ্বাস্য অর্জন!
বাতিল হয়ে গেলো রাজ কুমার গুপ্তের সাথে সালমান খানের ‘ব্ল্যাক টাইগার’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ