‘পাঠান’ শাহরুখ খানের সর্বকালের সেরা সিনেমা হবে বলে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী!

‘পাঠান’ শাহরুখ খানের

বলিউডে সবাইক তাকে চেনে কিং খান হিসেবে। কেউ কেউ আবার বলিউড বাদশা হিসেবেই বেশী ডাকেন তাকে। সাম্প্রতিক সময়ে পরপর কয়েকটি সিনেমার বক্স অফিস ব্যর্থতা এবং ছেলে আরিয়ান খানের মাদক কাণ্ডের কারনে কিছুটা কোণঠাসা ছিলেন শাহরুখ খান। কিন্তু সবকিছুকে পিছনে ফেলে প্রায় ৪ বছর পর বড় পর্দায় ফিরছেন তিনি। আগামী ২৫শে জানুয়ারি মুক্তি প্রতীক্ষিত ‘পাঠান’ সিনেমা নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে জল্পনা-কল্পনা।

- Advertisement -

সাম্প্রতিক সময়ে বলিউডের অন্যতম প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে একটি হচ্ছে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’। সিদ্ধার্ত আনন্দ পরিচালিত এই সিনেমাটির প্রধান চরিত্রে আরো অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। ‘জিরো’ সিনেমার ব্যর্থতার পর ‘পাঠান’ দিয়ে বক্স অফিসে শাহরুখ খান ঝড় তুলবেন বলে মনে করছেন বেঙ্গালুরু ভিত্তিক জ্যোতিষী পন্ডিত জগন্নাথ গুরুজি।

‘পাঠান’ শাহরুখ খানের সর্বকালের সেরা সিনেমা হবে উল্লেখ করে সিনেমাটি সম্পর্কে পন্ডিত জগন্নাথ গুরুজি বলেন, ‘পাঠান সিনেমাটি বিশাল বাণিজ্যিক সাফল্য অর্জন করতে সক্ষম হবে। এটি একটি বক্স অফিস চূর্ণ হবে এবং অভিনেতা সুপার হিট একটি লাইনের সঙ্গে ফিরে আসবেন। সিনেমাটিকে ঘিরে অনেক হাইপ থাকবে এবং এতে তার অভিনয় হবে চমৎকার। কিছু উপায়ে, এটি তার সেরা সিনেমাগুলোর মধ্যে একটি হতে পারে।‘

- Advertisement -

এদিকে কিছুদিন আগে ‘পাঠান’ সিনেমায় নিজের লুক প্রকাশ করেছেন শাহরুখ খান। সামাজিক যোগাযোগ মাধ্যমে লুকটি প্রকাশের পরই সেটি নিয়ে ভক্তদের মাঝে দেখা গেছে উম্মাদনা। প্রকাশিত সে ছবিতে সিক্স-প্যাকে দেখা গেছে বলিউড বাদশাকে। ছবিটি প্রকাশ করে তিনি লিখেন, ‘শাহরুখ একটু যদি থেমেও যায় পাঠানকে কিভাবে থামাবেন… অ্যাপ অথবা অ্যাব দুইটাই তৈরি করে ফেলবো…।‘

উল্লেখ্য যে, যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিতব্য ‘পাঠান’ সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্ত আনন্দ। সিনেমাটিতে শাহরুখ খানকে একজন রো এজেন্টের চরিত্রে দেখা যাবে। আর এতে শাহরুখ খান এবং জন আব্রাহাম ছাড়া আরো অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং ডিম্পল কাপাডিয়া। এছাড়া সিনেমাটিতে একটি বিশেষ দৃশ্যে থাকছেন সালমান খান। এই সিনেমায় সালমান খানকে ‘টাইগার’ হিসেবে দেখা যাবে, যে শাহরুখ খানকে শত্রুদের হাত থেকে বাঁচাতে এগিয়ে আসে।

- Advertisement -

প্রসঙ্গত, বর্তমানে যশ রাজ ফিল্মস তাদের দুটি মেগা প্রোজেক্টের পোস্ট-প্রডাকশনের কাজ করছে। সিনেমা দুটি হচ্ছে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ এবং সালমান খান অভিনীত ‘টাইগার ৩’। এই প্রযোজনা প্রতিষ্ঠানের স্পাই ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হচ্ছে সিনেমাগুলো। দুটি সিনেমাটিতে একে অন্যের সিনেমায় অতিথি চরিত্রে হাজির হবেন বলিউডের এই দুই সুপারস্টার। জানুয়ারিতে ‘পাঠান’ সিনেমার পর আগামী বছরের ঈদে মুক্তি পাবে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ জুটির ‘টাইগার ৩’।

আরো পড়ুনঃ
ভারতের সবচেয়ে বড় ইভেন্ট সিনেমা হিসেবে নির্মিত হচ্ছে কিং খানের ‘পাঠান’!
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাকে ব্লকবাস্টার বললেন সালমান খান
স্পেনে ‘পাঠান’ সিনেমার সেট থেকে শাহরুখ এবং দীপিকার ছবি ভাইরাল

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ