শুরুটা ভালো হলো না জন আব্রাহামেরঃ দ্বিতীয় সপ্তাহেও দুর্দান্ত ‘আরআরআর’

দ্বিতীয় সপ্তাহেও দুর্দান্ত

চলতি সপ্তাহে মুক্তি পেয়েছে জন আব্রাহাম অভিনীত অ্যাকশন সিনেমা ‘অ্যাটাক’। সিনেমাটিতে জন আব্রাহাম একজন সুপার সোলজার চরিত্রে অভিনয় করেছেন। আর তার সাথে আছেন জ্যাকুলিন ফার্নান্দেজ এবং রাকুল প্রীত সিং। জানা গেছে ‘অ্যাটাক’ দিয়ে বক্স অফিসে শুরুটা ভালো হয়নি জন আব্রাহামের। প্রথম দিনে আশানুরূপ দর্শক টানতে ব্যার্থ হয়েছে এই সিনেমাটি। অন্যদিকে প্রথম সপ্তাহের পর দ্বিতীয় সপ্তাহেও দুর্দান্ত ব্যবসা করছে ‘আরআরআর’ সিনেমাটির হিন্দি সংস্করণ।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে মুক্তির প্রথম দিনে জন আব্রাহামের ‘অ্যাটাক’ সিনেমাটি বক্স অফিসে আয় করেছে মাত্র ২.৫ থেকে ৩ কোটি রুপি। অ্যাকশন নির্ভর গল্পের সিনেমাটির প্রথম দিনের আয় ৫ কোটি রুপির মত হবে বলে ধারনা করেছিলেন বলিউডের ট্রেড বিশেষজ্ঞরা। কিন্তু সেই প্রত্যাশাকে স্পর্ষ করতে পুরোপুরি ব্যর্থ হয়েছে সিনেমাটি। এছাড়া দর্শক এবং সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে জন আব্রাহামের ‘অ্যাটাক’।

সংবাদ মাধ্যমগুলোতে প্রকাশিত খবরে জানা গেছে অ্যাকশন সিনেমা হওয়া স্বত্বেও প্রথম দিনে বক্স অফিসে কোন সুবিধা নিতে পারেনি ‘অ্যাটাক’। সকালের প্রদর্শনিগুলোতে মাত্র ১০%-১২% দর্শক নিয়ে যাত্রা শুরু করা সিনেমাটি দিনের শেষভাগে আরো বেশী দর্শক টানবে বলে মনে করেছিলেন সংশ্লিষ্টরা। কিন্তু সকালের মত দুপুর এবং বিকেলের প্রদর্শনিগুলোতেও তেমন দর্শক সমাগম দেখা যায়নি। এখন প্রথম সপ্তাহান্তের বক্স অফিস অনেকটাই নির্ভর করছে শনিবার এবং রবিবারের আয়ের উপর।

- Advertisement -

অ্যাটাক’ সিনেমার প্রথম ধাপ হবে জন আব্রাহামের শেষ দুটি সিনেমা ‘মুম্বাই সাগা’ এবং ‘সত্যমেব জয়তে ২’ এর বক্স অফিস সংগ্রহকে অতিক্রম করা। বক্স অফিসে ২০ কোটি রুপি অতিক্রম করতে পারলেই শুধুমাত্র ‘অ্যাটাক’ সিনেমা নিয়ে নতুন করে কিছু বলার সুযোগ তৈরি হবে। বক্স অফিসে ভালো আয়ের জন্য শনিবার এবং রবিবারের আয়ে ইতিবাচক লক্ষণ নিশ্চিত করতে হবে, কিন্তু শুক্রবার বিকেল এবং সন্ধ্যার আয় তেমন কোন ইঙ্গিত দেয়নি বলে মনে করছেন বক্স অফিস সংশ্লিষ্টরা।

অন্যদিকে প্রথম সপ্তাহে দুর্দান্ত আয়ের পর দ্বিতীয় সপ্তাহও বেশ ভালোভাবে শুরু করেছে রাজামৌলী পরিচালিত সিনেমা ‘আরআরআর’। মুক্তির দ্বিতীয় শুক্রবার বক্স অফিসে সিনেমাটি আয় করেছে ১২-১৩ কোটি রুপি। গত সপ্তাহের আয়ের সাথে সমান তালে এই সপ্তাহেও আয় করছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। বক্স অফিস ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী ‘আরআরআর’ সিনেমাটির হিন্দি সংস্করণ ইতিমধ্যে সুপারহিট ব্যবসা নিশ্চিত করেছে।

- Advertisement -

উল্লেখ্য যে, ‘অ্যাটাক’ সিনেমার গল্পে দেখা যায় একটি বৈজ্ঞানিক পরীক্ষার অংশ হিসেবে নিজেকে সমর্পন করেন জন আব্রাহাম। একটি ব্যাক্তিগত ক্ষতির পর ভারতের প্রথম সুপার সোলজার হিসেবে নিজেকে সামনে নিয়ে আসেন জন আব্রাহাম। আর তার এই শক্তিকে কাজে লাগিয়ে, তিনি একটি সঙ্ঘবদ্ধ সন্ত্রাসী চক্রের বিরুদ্ধে লড়াই করেন। করোনা মহামারীর কারনে বেশ কয়েকবার পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তি।

প্রসঙ্গত অভিষিক্ত লক্ষ্য রাজ আনন্দের চিত্রনাট্য এবং পরিচালনায় ‘অ্যাটাক’ সিনেমাটি উদ্ধারের জন্য নিয়োজিত একটি দলের গল্পের উপর ভিত্তি করে নির্মিত। একটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে বলে জানা গেছে। সিনেমাটিতে জন আব্রাহামের বিপরীতে অভিনয় করেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ এবং রাকুল প্রীত সিং।

আরো পড়ুনঃ
এক সপ্তাহেই সর্বকালের চতুর্থ সর্বোচ্চ আয়ের ডাব সিনেমা ‘আরআরআর’
ভারতের প্রথম সুপার সোলজারের ভূমিকায় জন আব্রাহামের বাজিমাত
পর্দায় যে পাঁচবার দেশের ত্রাণকর্তা হিসেবে আবির্ভূত হয়েছেন জন আব্রাহাম

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ