সরে দাঁড়ালেন পরিণীতিঃ রনবীর কাপুরের সাথে জুটি বাঁধছেন রাশমিকা মান্দানা

রনবীর কাপুরের সাথে জুটি

কিছুদিন আগেই জানা গিয়েছিলো রনবীর কাপুর অভিনীত ‘অ্যানিমাল’ সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন পরিণীতি চোপড়া। ইমতিয়াজ আলী পরিচালিত ‘চামকিলা’ সিনেমার জন্য ‘অ্যানিম্যাল’ সিনেমাটি তিনি ছেড়ে দিয়েছেন বলে জানা গেছে। পরবর্তিতে এটি নিশ্চিত করা হয়েছিল যে পরিণীতি আর এই সিনেমায় থাকছেন না। পরিণীতি চোপড়ার সরে যাওয়ার পর সিনেমাটিতে রনবীর কাপুরের বিপরীতে নতুন একজন অভিনেত্রীর খোঁজ করছিলেন সিনেমাটির নির্মাতারা। সম্প্রতি জানা গেছে সিনেমাটিতে রনবীর কাপুরের সাথে জুটি বাঁধছেন রাশমিকা মান্দানা।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমগুলোতে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে রনবীর কাপুরের সাথে জুটি বাঁধতে পরিণীতি চোপড়ার স্থলাভিষিক্ত হচ্ছে ভারতের জাতীয় ক্রাশ খ্যাত অভিনেত্রী রাশমিকা মান্দানা। ‘কবির সিং’ খ্যাত নির্মাতা সন্দ্বীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই সিনেমার অন্য একটি প্রধান চরিত্রে থাকছেন ববি দেওল। লাভ রঞ্জন পরিচালিত নাম ঠিক না হওয়া সিনেমাটির কাজ শেষে আগামী গ্রীষ্মে ‘অ্যানিম্যাল’ সিনেমার কাজে অংশ নিবেন রনবীর কাপুর।

বলিউড ভিত্তিক একটি অনলাইন সংবাদ মাধ্যম জানিয়েছে ‘অ্যানিম্যাল’ সিনেমায় রনবীর কাপুরের বিপরীতে অভিনয় করবেন রাশমিকা মান্দানা। সর্বশেষ ব্লকবাস্টার প্যান-ইন্ডিয়া ‘পুষ্পা’ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে দেখা গেছে এই অভিনেত্রীকে। জানা গেছে ‘অ্যানিম্যাল’ সিনেমায় রনবীর কাপুরের সাথে একটি নতুন জুটি উপহার দিতে চাচ্ছেন নির্মাতারা। রনবীর কাপুরের বিপরীতে আগে অভিনয় করেছেন এমন অভিনেত্রী নিয়ে সিনেমাটি করতে চান না নির্মাতারা।

- Advertisement -

একটি সূত্রের উল্লেখ করে পিংকভ্যালী জানিয়েছে, ‘ভুশান কুমার এবং সন্দ্বীপ রেড্ডি ভাঙ্গা মনে করছেন এই চরিত্রের জন্য রাশমিকা মান্দানা এই মুহুর্তে সবচেয়ে উপযুক্ত পছন্দ। রনবীরের কাপুরের সাথে আগে কাজ করা অভিনেত্রীর বদলে একটি নতুন জুটি নিয়ে আসতে চাচ্ছেন তারা। এই দুইজন মনে করছেন রনবীর কাপুর এবং রাশমিকা মান্দানার পর্দা রসায়ন অ্যানিম্যাল সিনেমাকে দুর্দান্ত কর তুলবে। সিনেমাটিকে দর্শকদের কাছে গ্রহণযোগ্য করতে এই জুটি গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবে।‘

এর আগে সিনেমাটি থেকে পরিণীতি চোপড়ার সরে যাওয়া প্রসঙ্গে সূত্রটি জানিয়েছিলো যে, প্রথমবারের মত ইমতিয়াজ আলীর সিনেমায় কাজ করার সুযোগ পাচ্ছেন পরিণীতি চোপড়া। ‘চামকিলা’ নামের এই সিনেমাটি তার জন্য গুরুত্বপূর্ন যেহেতু তিনি সৃজনশীল কাজের ব্যাপারে সবসময়ই আগ্রহী। খুব শীগ্রই সিনেমাটির জন্য তিনি প্রস্তুতি শুরু করতে যাচ্ছেন যার কারনে ‘অ্যানিম্যাল’ সিনেমায় অভিনয় করা তার পক্ষ্যে সম্ভব হচ্ছে না। দুটি সিনেমার দৃশ্যধারন একই সময়ে চলার কারনে পরিণীতি চোপড়াকে এই সিদ্ধান্ত নিতে হয়েছে বলেও জানিয়েছে সূত্রটি।

- Advertisement -

প্রসঙ্গত, সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিমেল’ সিনেমাটিতে রনবির কাপুরকে দেখা যাবে গ্যাংস্টার চরিত্রে। ‘অ্যানিমেল’ সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দিয়ে একটি ভিডিও প্রকাশ করেছিলো টিসিরিজ। আনুষ্ঠানিক ঘোষনা উপলক্ষে প্রকাশিত ভিডিওতে কোন ছবি না থাকলেও ব্যাকগ্রাউন্ডে রণবীর কাপুরের কণ্ঠে উঠে এসেছে সিনেমার কিছু প্রেক্ষাপট। রনবিরের কণ্ঠের পাশাপাশি ব্যাকগ্রাউন্ড সংগীত এবং বন্দুকের গুলির শব্দ ধারণা দিচ্ছে একটি অ্যাকশন থ্রিলার হতে যাচ্ছে ‘অ্যানিমেল’।

‘অ্যানিমেল’ সিনেমাটির যৌথভাবে প্রযোজনা করছে ভূষণ কুমার, টি-সিরিজ, ভদ্রকালী পিকচার্স এবং সিনে ওয়ান স্টুডিওস। রনবির কাপুর এবং রাশমিকা মান্দানা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন ববি দেওল এবং অনিল কাপুর। সিনেমাটিতে ববি দেওল খলনায়ক চরিত্রে অভিনয় করবেন বলে জানা গেছে। তবে অনিল কাপুর এবং রাশমিকার চরিত্র সম্পর্কে বিস্তারিত এখনও জানা যায়নি।

আরো পড়ুনঃ
‘ব্রহ্মাস্ত্র’ পিছিয়ে যাওয়ার কারনে আবারো পিছিয়ে যাচ্ছে রনবিরের ‘অ্যানিমেল’
২০২৩ সালের ঈদে আসছে রনবির কাপুরের গ্যাংস্টার ড্রামা ‘এনিমেল’!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ