সুপারহিরো হয়ে বড় পর্দায় আসছেন রনবীর সিং: হতে পারে নতুন ফ্র্যাঞ্চাইজি!

সুপারহিরো হয়ে বড় পর্দায়

বলিউডের নতুন প্রজন্মের তারকাদের মধ্যে অন্যতম জনপ্রিয় তারকা রনবীর সিং। নিজের ক্যারিয়ারে ইতিমধ্যে উপহার দিয়েছেন ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’, ‘সিম্বা’ এবং ‘গাল্লি বয়’ এর মত জনপ্রিয় সিনেমা। এই সিনেমাগুলোতে রনবীর সিং কখনো যোদ্ধা, কখনো রাজা আবার কখনো পুলিশের রূপে হাজির হয়েছেন পর্দায়। সম্প্রতি জানা গেছে এবার সুপারহিরো হয়ে বড় পর্দায় আসছেন সময়ের জনপ্রিয় এই তারকা।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী আদিত্য চোপড়া প্রযোজিত রনবীর সিং অভিনীত ‘জয়েসভাই জোয়ার্দার’ সিনেমাটি একটি কমেডি নির্ভর সুপারহিরো সিনেমা হিসেবে সাজানো হয়েছে। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন রনবীর সিং। ‘কমেডি অফ এররস’ এর মত করে সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন নির্মাতারা। আর এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত সুপারহিরো হয়ে বড় পর্দায় আসছেন রনবীর সিং।

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘রনবীর সিং সিনেমাটিতে একজন দুর্বল গুজরাটি ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন যিনি রাতারাতি সুপারহিরোর ক্ষমতা অর্জন করেন। এটি ধারণায় মালায়ালাম ব্লকবাস্টার মিনাল মুরালির মতো, কিন্তু একটি কমেডি হিসেবে সাজানো হয়েছে করা হয়েছে।‘ এছাড়া সিনেমাটি ব্যবসায়িকভাবে সফল হলে এটিকে ফ্র্যাঞ্ছাইজি হিসেবে প্রতিষ্ঠিত করারও পরিকল্পনা করছে নির্মাতা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস।

- Advertisement -

এদিকে কিছুদিন আগেই জানা গেছে যশ রাজ ফিল্মস সিনেমাটি মুক্তির পরে কেন্দ্রীয় চরিত্র জয়েশভাই জোর্দারকে একটি কমিক বুক সিরিজে পরিণত করতে চলেছে। এ প্রসঙ্গে একটি সূত্র থেকে জানা গেছে জয়েশভাইকে একটি কমিক বইয়ের সিরিজে পরিণত করার জন্য তারা প্রথমে পরিকল্পনা করছে। তারা মনে করে যে চরিত্রটি সর্বজনীন দর্শকদের কাছে আবেদন করবে এবং আদিত্য চোপড়া চাচ্ছেন এই চরিত্রটি বাচ্চাদের কাছে ব্যাপক জনপ্রিয় হোক!

উল্লেখ্য যে, দিব্যাং ঠক্কর পরিচালিত ‘জয়েসভাই জোয়ার্দার’ সিনেমাটি আগামী ১৩ই মে মুক্তি কথা রয়েছে। সিনেমাটিতে রনবীর সিং এর বিপরীতে অভিনয় করছেন শালিনী পান্ডে। আর সিনেমাটিতে জয়েশের বাবার চরিত্রে বোমান ইরানি এবং মায়ের চরিত্রে থাকছেন রত্না পাঠক শাহ। খুব শিগ্রই প্রকাশ করা হবে সিনেমাটির ট্রেলার।

- Advertisement -

আরো পড়ুনঃ
‘দ্য কাশ্মীর ফাইলস’ দিয়ে রেকর্ডের খাতায় ওলটপালটঃ ধরাশয়ী ‘বচ্চন পাণ্ডে’
স্পেনে ‘পাঠান’ সিনেমার সেট থেকে শাহরুখ এবং দীপিকার ছবি ভাইরাল
বাতিল হয়ে গেলো রাজ কুমার গুপ্তের সাথে সালমান খানের ‘ব্ল্যাক টাইগার’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ