নতুন ওটিটি প্লাটফর্ম নিয়ে শাহরুখ খান এবং সালমান খানের টুইটার তামাসা!

নতুন ওটিটি প্লাটফর্ম

সম্প্রতি শাহরুখ খানের নতুন ওটিটি প্লাটফর্ম নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে দেখা গেছে ব্যপক আলোচনা। কিছুদিন আগে বলিউড বাদশা শাহরুখ খান নিজের টুইটারে একটি একটি ছবি শেয়ার করেছিলেন যেখানে বলা হয়েছিলো ‘ওটিটিতে কিছু একটা হতে যাচ্ছে।‘ তার সেই পোস্টের পর সবাই ভেবেছিলেন নতুন ওটিটি প্লাটফর্ম নিয়ে আসছেন বলিউড বাদশা। সালমান খান সেই টুইট শেয়ার করে নতুন ওটিটি প্লাটফর্মের জন্য তাকে শুভেচ্ছাও জানিয়েছিলেন।

- Advertisement -

কিন্তু জানা গেছে শাহরুখ খানের নিজের ওটিটি প্লাটফর্মের খবরটি সঠিক নয়। শাহরুখ খান তার নিজের কোন ওটিটি প্লাটফর্ম নিয়ে আসছেন না, বরং তিনি ভারতের জনপ্রিয় ওটিটি ডিজনি+ এর সাথে কিছু করতে যাচ্ছেন। সালমান খানের শুভেচ্ছা জানানোর পর এই দুই তারকার ভক্তরা যখন টুইটারে উত্তেজনায় মেতেছেন তখনই জানা গেলো নতুন খবর। ওটিটি প্লাটফর্ম ডিজনির সাথে নতুন কিছু নিয়ে আসছেন বলিউড বাদশা।

- Advertisement -

প্রথম টুইটের দুই দিনের মাথায় একটি ভিডিও বার্তায় দেখা গেছে নির্মাতা অনুরাগ কাইশ্যাপ বেশ কিছু আইডিয়া নিয়ে শাহরুখ খানের সাথে আলোচনা করছেন। সেই ভিডিও বার্তা থেকে বোঝা যাচ্ছে আসলে ডিজনির সাথে কিছু একটা করতে যাচ্ছেন তিনি। পরবর্তিতে এই ভিদিওটি শেয়ার করে সালমান খান আবারো লিখেন, ‘দুইটা জিনিসকে কখনো কম মূল্যায়ন করবেন না – এক হচ্ছে শাহরুখ খান এবং দুই হচ্ছে তার মজা করার ক্ষমতা।‘

- Advertisement -

শুধু তাই নয় ডিজনি নিয়ে শাহরুখ খানের সেই ভিডিও বার্তা শেয়ার দেন বলিউডের আরেক জনপ্রিয় তারকা অজয় দেবগন। অজয় দেবগন বলেন, ‘একটু থাম শাহরুখ, আগে জানলেতো রুদ্র ডিজনিতে মুক্তি না দিয়ে এসআরকে+ এ মুক্তি দিতাম।‘ জবাবে শাহরুখ খান অজয় দেনগণকে উদ্দেশ্য করে লিখেন, ‘তাহলে ঠিক আছে রুদ্র এর দ্বিতীয় পর্ব এসআরকে+ এ আসবে, নিশ্চিত।‘

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম ডিজনি+হটস্টার এর জন্য বেশ কয়েকটি বিজ্ঞাপন করছেন বলিউড বাদশা শাহরুখ খান। সর্বশেষ প্রকাশিত ভিডিওটি সেই বিজ্ঞাপনগুলোর একটি। এছাড়া ওটিটি প্লাটফর্মের জন্য শাহরুখ খানের সাথে কাজ করার সুযোগে উচ্ছ্বাস প্রকাশ করে টুইট করেছিলেন নির্মাতা অনুরাগ কাইশ্যাপ।

প্রসঙ্গত, শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমাটি বর্তমানে নির্মানাধীন রয়েছে। সিনেমাটির শেষ কয়েকটি দৃশ্যধারনের কাজে শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন এখন স্পেনে রয়েছেন। সিদ্ধার্ত আনন্দ পরিচালিত এই সিনেমাটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করছেন জন আব্রাহাম। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ২৫শে জানুয়ারি মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। এছাড়া এটলি কুমার এবং রাজকুমার হিরানি পরিচালিত সিনেমায়ও অভিনয় করছেন বলিউড বাদশা শাহরুখ খান।

আরো পড়ুনঃ
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাকে ব্লকবাস্টার বললেন সালমান খান
সালমান খানের ‘টাইগার ৩’ প্রসঙ্গে যা বললেন পরিচালক মানিশ শর্মা
ভারতের প্রথম সুপার সোলজারের ভূমিকায় জন আব্রাহামের বাজিমাত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ