শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাকে ব্লকবাস্টার বললেন সালমান খান

শাহরুখ খানের ‘পাঠান’

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের পছন্দের তারকাদের নিয়ে যুদ্ধের শেষ নেই শাহরুখ খান এবং সালমান খান ভক্তদের। কিন্তু বাস্তবে সবকিছুর উর্ধে এই দুই তারকার মধ্যকার বন্ধুত্বটা দারুন। খুব শীগ্রই এই দুই তারকাকে বড় পর্দায় দেখা যাবে একসাথে। সম্প্রতি জানা গেছে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাকে ইতিমধ্যে ব্লকবাস্টার বলে আখ্যায়িত করেছেন বলিউডের ভাইজান সালমান খান। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে সিনেমাটির প্রযোজক আদিত্য চোপড়া সালমান খানকে সিনেমাটির কিছু দৃশ্য দেখিয়েছিলেন। এই দৃশ্যগুলো দেখে বিস্ময় প্রকাশ করেছেন সালমান খান।

- Advertisement -

একটি সূত্রের উল্লেখ করে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘গত বছর আদিত্য চোপড়া এবং সালমান খানের মধ্যে বেশ কয়েকটি বৈঠক হয়েছে। সম্প্রতি আদিত্য চোপড়া প্রযোজিত টাইগার ৩ সিনেমার কাজ করছেন সালমান খান। জানা গেছে সিনেমাটির দৃশ্যধারনের ফাঁকে সম্প্রতি নিজের ১৫ মিনিট সহ পাঠান সিনেমার প্রায় ২০ মিনিটের একটি ফুটেজ সালমান খানকে দেখান আদিত্য চোপড়া। এই দৃশ্যগুলো দেখে বিস্ময় প্রকাশ করেছেন সালমান খান।‘

সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে আরো জানা গেছে আদিত্য চোপড়া এবং ‘পাঠান’ সিনেমার পরিচালক সিদ্ধার্ত আনন্দ ইতিমধ্যে সিনেমাটির এই দৃশ্যগুলোর ভিএফএক্সের কাজ শেষ করেছেন। শেষ হওয়া অংশ নিয়ে সালমান খানের মতামত চেয়েছিলেন সিনেমাটির প্রযোজক আদিত্য চোপড়া। এই দৃশ্যগুলো দেখেই নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন বলিউডের ভাইজান।

- Advertisement -

শুধু তাই নয়, দৃশ্যগুলো দেখার পর শাহরুখ খানকে ফোন করেন সালমান খান। সূত্রটি আরো জানিয়েছে, ‘বেশ লম্বা সময় সালমান খান শাহরুখ খানের সাথে কথা বলেছেন এবং নিশ্চিত করেছেন যে সিনেমাটি ব্লকবাস্টার হতে চলেছে। তিনি শাহরুখ খানকে জানিয়েছে যে দৃশ্যগুলো তার ভালো লেগেছে এবং বন্ধুকে নিশ্চিত থাকার জন্য বলেছেন। সিনেমাটিতে নিজের চরিত্রকে ফুটিয়ে তোলার জন্য শাহরুখ খানের পরিশ্রমের প্রশংসা করেন সালমান খান।‘ আগামী জানুয়ারিতে মুক্তির পর সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলবে বলে মনে করছেন বলিউডের ভাইজান।

এদিকে আদিত্য চোপড়া শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফেরাকে স্মরণীয় করার জন্য সম্ভব সব কিছু করার কথা জনিয়েছেন। ‘পাঠান’ সিনেমার মাধ্যমে প্রায় চার বছর পর প্রেক্ষাগৃহে ফিরছেন বলিউডের বাদশা। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। আর সিনেমাটিতে খলনায়ক চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকে। সিনেমাটি আগামী ২৫শে জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে।

- Advertisement -

প্রসঙ্গত, বর্তমানে যশ রাজ ফিল্মস তাদের দুটি মেগা প্রোজেক্টের পোস্ট-প্রডাকশনের কাজ করছে। সিনেমা দুটি হচ্ছে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ এবং সালমান খান অভিনীত ‘টাইগার ৩’। এই প্রযোজনা প্রতিষ্ঠানের স্পাই ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হচ্ছে সিনেমাগুলো। দুটি সিনেমাটিতে একে অন্যের সিনেমায় অতিথি চরিত্রে হাজির হবেন বলিউডের এই দুই সুপারস্টার। জানুয়ারিতে ‘পাঠান’ সিনেমার পর আগামী বছরের ঈদে মুক্তি পাবে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ জুটির ‘টাইগার ৩’।

আরো পড়ুনঃ
বাতিল হয়ে গেলো রাজ কুমার গুপ্তের সাথে সালমান খানের ‘ব্ল্যাক টাইগার’
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা প্রসঙ্গে যা বললেন পরিচালক সিদ্ধার্ত আনন্দ
সালমান খানের ‘টাইগার ৩’ প্রসঙ্গে যা বললেন সিনেমাটির পরিচালক মানিশ শর্মা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ