প্রিয়াংকা চোপড়া এবং দীপিকার পর এবার হলিউডের সিনেমার আলিয়া ভাট

হলিউডের সিনেমার আলিয়া

ভক্তদের একের পর এক সুখবর দিয়ে যাচ্ছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করছে। সিনেমাটির ব্যবসায়িক সাফল্যে আলিয়া বর্তমানে রূপালি পর্দায় রাজত্ব করছেন বলে মনে করছেন সংশ্লিষ্টরা। এবার জানা গেছে দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই তারকা। সবকিছু ঠিক থাকলে প্রিয়াংকা চোপড়া এবং দীপিকার পর এবার হলিউডের সিনেমার আলিয়া ভাট ভারতকে প্রতিনিধিত্ব করবেন।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে নেটফ্লিক্সের প্রযোজনায় ‘হার্ট অফ স্টোন’ সিনেমার মাধ্যমে হলিউডের সিনেমার আলিয়া ভাট যাত্রা শুরু করতে যাচ্ছেন। স্পাই থ্রিলারধর্মী এই সিনেমাটিতে আলিয়া ভাটের সাথে দেখা যাবে হলিউড তারকা গাল গেরট এবং জ্যামি ডোরনানকে। গ্রেগ রুকা এবং অ্যালিসন শ্রোডারের চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করছেন ‘দ্য অ্যারোনটস’ খ্যাত নির্মাতা টম হার্পার।

- Advertisement -

সিনেমাটির প্লট এবং গল্প বর্তমানে গোপন রাখা হয়েছে। আলিয়া ভাটের প্রথম হলিউড সিনেমা ‘হার্ট অফ স্টোন’ প্রযোজনা করছেন স্কাইড্যান্সের ডেভিড এলিসন, ডানা গোল্ডবার্গ এবং ডন গ্রেঞ্জার, মকিংবার্ডের বনি কার্টিস এবং জুলি লিন এবং পাইলট ওয়েভের গ্যাডট এবং জ্যারন ভারসানো। এছাড়া সিনেমাটির নির্বাহী প্রযোজকের দায়িত্বে আছেন প্যাটি হুইচার, হার্পার এবং রুকা।

প্রসঙ্গত, আলিয়া ভাটের আগে সাম্প্রতিক বছরগুলোতে প্রিয়াংকা চোপড়া এবং দীপিকা পাডুকোনকে হলিউডের সিনেমার দেখা গেছে। দীপিকা পাডুকোন হলিউড অ্যাকশন তারকা ভিন ডিজেলের বিপরীতে ‘ত্রিপল এক্সঃ দ্য জেন্ডার কেজ’ সিনেমাটিতে অভিনয় করেছিলেন। অন্যদিকে প্রিয়াংকা চোপড়াকে ডোয়ান জনসন অভিনীত ‘বেওয়াচ’ সিনেমায় খল চরিত্রে দেখা গেছে। সর্বশেষ ‘ম্যাট্রিক্স ৪’ সিনেমাটিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াংকা।

- Advertisement -

উল্লেখ্য যে, ২০১৯ সালে জয়া আকতার পরিচালিত আলিয়া ভাট অভিনীত ‘গাল্লি বয়’ সিনেমাটি বার্লিন ফিল্ম উৎসবে প্রদর্শিত হয়েছিলো এবং প্রশংসাও কুঁড়াতে সক্ষম হয়েছিলো। পাশাপাশি বিশ্বব্যাপী বক্স অফিসেও সিনেমাটি ব্যপকভাবে সফলতা অর্জন করতে সক্ষম হয়েছিলো। পরবর্তিতে ২০২০ সালে অস্কার পুরষ্কারের জন্য ভারতের আনুষ্ঠানিকভাবে নির্বাচিত সিনেমা হিসেবে বিদেশী ভাষার সেরা সিনেমার প্রতিযোগিতায় অংশ নিয়েছিলো ‘গাল্লি বয়’।

আরো পড়ুনঃ
রাজামৌলীর সিনেমায় এবার মহেশ বাবুর বিপরীতে অভিনয় করছেন আলিয়া ভাট!
চলতি বছরেই মুক্তি পাচ্ছে সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’
প্রথম সপ্তাহে বক্স অফিসে কত আয় করলো আলিয়ার ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’?

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ