জি স্টুডিওর সাথে বিশাল চুক্তিঃ মুক্তির আগেই হিট সালমান খানের ‘রাধে’!

গত অক্টবরেই কার্যাত এবং মুম্বাইয়ে ১৫ দিনের শুটিঙয়ে ‘রাধে’ সিনেমার কাজ শেষ করেছিলেন বলিউডের সুপারষ্টার সালমান খান। এরপর সিনেমাটির পুরো ইউনিট আগামী ঈদে মুক্তির লক্ষ্যে কাজ করে যাচ্ছে সিনেমাটি নিয়ে। ইতিমধ্যে পোষ্ট-প্রোডাকশনের কাজ শেষ করে সম্পাদনার শেষ পর্যায়ে রয়েছে সালমান খানের ‘রাধে’ সিনেমাটি।

- Advertisement -

এরমধ্যেই শোনা যাচ্ছে নতুন খবর। ভারতের পত্রিকারগুলোর প্রতিবেদন অনুযায়ী সিনেমার মুক্তিকে সামনে রেখে ইতিমধ্যে অনেক বড় চুক্তি সম্পন্ন করেছেন সালমান খান। বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী জি স্টুডিওর সাথে সিনেমাটি নিয়ে ২৩০ কোটি রুপির চুক্তি স্বাক্ষর করেছেন সালমান খান। এই চুক্তি আওতায় সিনেমাটির স্যাটেলাইট, বড় পর্দায় মুক্তি, ডিজিটাল এবং গানের স্বত্ব জি স্টুডিওর কাছে। ডিসেম্বরের শুরুতে এই চুক্তি সম্পন্ন হয়েছে বলে প্রতিবেদনে উল্লেখ আছে।

বলিউডের ট্রেড বিশ্লেষকদের মতে, এই চুক্তি দুই পক্ষ্যের জন্যই ভালো হয়েছে। করোনার সময়ে মুক্তির আগেই সালমান খান তার সিনেমার টেবিল প্রফিট নিশ্চিত করতে পেরেছেন। অন্যদিকে সালমান খানের সিনেমা হিসেবে জি স্টুডিওর জন্য এটা লাভজনক হবে।

- Advertisement -

উল্লেখ্য যে এর আগে শোনা যাচ্ছিলো বিশ্বব্যাপী সিনেমাটি প্রদর্শনের স্বত্ব নিতে পারে ইয়াশ রাজ ফিল্মস। কিন্তু মনে হচ্ছে জি স্টুডিওর সাথে লম্বা একটা সম্পর্কের দিকেই এগুচ্ছেন বলিউডের ভাইজান। এরআগে সালমান খানের প্রযোজনায় ‘কাগজ’ জি’র স্ট্রিমিং প্লাটফর্মে প্রচা হতে দেহ গেছে। শুধু তাই নয় সালমান খানের সর্বশেষ তিনটি সিনেমা – রেস ৩, ভারত এবং দাবাং ৩ জি সিনেমাতে প্রচার করা হয়েছে।

প্রভু দেবা পরিচালিত এই সিনেমায় সালমান খানের সাথে অভিনয় করেছেন দিশা পাটনি, রনদীপ হুদা এবং জ্যাকি শ্রফ। সিনেমাটি কোরিয়ান সিনেমা ‘দ্যা আউটল’ এর অফিসিয়াল রিমেক। সিনেমাটি আগামী বছর ঈদে মুক্তি পাবে।

আরো পড়ুনঃ
‘রাধে’ আসছে ঈদে: বক্স অফিসে মুখোমুখি সালমান খান এবং জন আব্রাহাম
ভারতের সব থিয়েটারে ‘রাধে’র মুক্তি চেয়ে সালমান খানকে প্রদর্শক সমিতির চিঠি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ