ভারতের প্রথম সুপার সোলজারের ভূমিকায় জন আব্রাহামের বাজিমাত

সুপার সোলজারের ভূমিকায় জন

সুপার সোলজারের ভূমিকায় জন

মহামারী পরবর্তী প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শনের ধারাবাহিকতায় ফিরছে বলিউড। ইতিমধ্যে মুক্তি পেতে শুরু করেছে প্রতীক্ষিত সিনেমাগুলো। পাশাপাশি বলিউডের প্রযোজনা প্রতিষ্ঠানগুলো ঘোষনা করছে তাদের সিনেমার মুক্তির তারিখ। মাস কয়েক আগেই বলিউড অভিনেতা জন আব্রাহাম নিশ্চিত করেছিলেন আগামী ১লা এপ্রিল মুক্তি পাবে তার অ্যাকশন ধামাকা ‘অ্যাটাক’। মুক্তিকে সামনে রেখে সম্প্রতি নির্মাতারা প্রকাশ করেছেন সিনেমাটির ট্রেলার। প্রকাশিত ট্রেলারে ভারতের প্রথম সুপার সোলজারের ভূমিকায় জন আব্রাহামের ঝলক দেখা গেছে।

মোট দুই পর্বে নির্মিতব্য সিনেমাটির প্রথম পর্ব মুক্তি পাচ্ছে আগামী ১লা এপ্রিল। সিনেমাটিতে ভারতের প্রথম সুপার সোলজার চরিত্রে অভিনয় করছেন জন আব্রাহাম। দুর্দান্ত সব অ্যাকশন আর স্টান্টে ভরপুর এই ট্রেলার ইঙ্গিত দিচ্ছে বক্স অফিস ধামাকার। বলিউড ভিত্তিক অনলাইন পত্রিকাগুলোর প্রতিবেদন অনুযায়ী, মহামারী পরবর্তী সময়ে ‘অ্যাটাক’ সিনেমাটি নিয়ে প্রদর্শক এবং প্রেক্ষাগৃহ মালিকদের আগ্রহ আকাশচুম্বী। এছাড়া সিনেমাটিতে জন আব্রাহামকে দুর্দান্ত অ্যাকশন এবং মোটরসাইকেল স্ট্যান্ট করতে দেখা যাবে।

প্রকাশিত ট্রেলারে দেখা গেছে একটি বৈজ্ঞানিক পরীক্ষার অংশ হিসেবে নিজেকে সমর্পন করেন এই তারকা। একটি ব্যাক্তিগত ক্ষতির পর ভারতের প্রথম সুপার সোলজার হিসেবে নিজেকে সামনে নিয়ে আসেন জন আব্রাহাম। আর তার এই শক্তিকে কাজে লাগিয়ে, তিনি একটি সঙ্ঘবদ্ধ সন্ত্রাসী চক্রের বিরুদ্ধে লড়াই করেন। করোনা মহামারীর কারনে বেশ কয়েকবার পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তি। বিলম্বে হলেও অবশেষে সিনেমাটি নিয়ে দর্শক মাতাতে আসছেন ‘ধুম’ খ্যাত এই তারকা।

এর আগে গত বছরের স্বাধীনতা দিবসে সিনেমাটির মুক্তি পাওয়ার কথা ছিলো। সে সময় সিনেমাটি প্রসঙ্গে একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে জন আব্রাহাম বলেছিলেন, ‘অ্যাটাক ভালো গল্পে নির্মিত একটি দুর্দান্ত একশন সিনেমা, যে ধরনের সিনেমা আমি ভালোবাসি বা পছন্দ করি। জেএ এন্টারটেনমেন্ট থেকে আমাদের লক্ষ্য হচ্ছে দর্শকদের বিনোদন দেয়া যায় এমন সিনেমা তৈরী করা।’

অন্যদিকে সিনেমাটি নিয়ে প্যান স্টুডিওর পক্ষ্য থেকে ড. জয়ন্তীলাল গারা বলেছিলেন, ‘অ্যাকশন নির্ভর এই সিনেমাটি মুক্তি দিতে পেরে আমরা খুবই আনন্দিত। এই সময়ে সিনেমাটি মুক্তির পরিকল্পনার মাধ্যমে আমরা মহামারীর সাথে যুদ্ধ করে টিকে থাকা প্রেক্ষাগৃহ মালিকদের পাশে দাঁড়াতে চাই। জন এবং তার প্রযোজনা প্রতিষ্ঠান অসাধারন একটি সিনেমা নির্মান করেছেন এবং আশা করি মানুষ এটা পছন্দ করবে।’

প্রসঙ্গত অভিষিক্ত লক্ষ্য রাজ আনন্দের চিত্রনাট্য এবং পরিচালনায় ‘অ্যাটাক’ সিনেমাটি উদ্ধারের জন্য নিয়োজিত একটি দলের গল্পের উপর ভিত্তি করে নির্মিত। একটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে বলে জানা গেছে। সিনেমাটিতে জন আব্রাহামের বিপরীতে অভিনয় করেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ এবং রাকুল প্রীত সিং।

আরো পড়ুনঃ
ঝড় তুললো শাহরুখ খানের ‘পাঠান’: ভক্তরা বলছেন ‘কিং ইস ব্যাক’!
বক্স অফিসে এবার হৃত্বিক রোশনকে টক্কর দিতে আসছেন জন আব্রাহাম
স্বাধীনতা দিবস উপলক্ষে আসছে জন আব্রাহামের ‘অ্যাটাক’

By নিউজ ডেস্ক

Related Posts