চলতি বছরেই মুক্তি পাচ্ছে সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’

মুক্তি পাচ্ছে সালমান খানের

বর্তমানে বলিউড সুপারস্টার সালমান খান ‘টাইগার ৩’ সিনেমার শেষ অংশের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। মানিশ শর্মা পরিচালিত সিনেমাটি মুক্তির তারিখ ইতিমধ্যে ঘোষনা করেছে নির্মাতা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস। জানা গেছে খুব শিগ্রই সালমান খান শুরু করতে যাচ্ছেন তার নতুন সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’। এদিকে দৃশ্যধারন শুরুর আগেই মুক্তির তারিখ চূড়ান্ত করেছেন সিনেমাটির প্রযোজক সাজিদ নাদিওয়ালা। সব কিছু ঠিক থাকলে চলতি বছরেই মুক্তি পাচ্ছে সালমান খানের নতুন সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে আগামী ৩০শে ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে সালমান খান অভিনীত কমেডি অ্যাকশন ধর্মী এই সিনেমাটি। সালমান খানের জন্মদিনকে উপলক্ষ্য করেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। ফারহাদ সামজি পরিচালিত এই সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করছেন দক্ষিন ভারতীয় সিনেমার প্যান-ইন্ডিয়া তারকা পূজা হেগ।

একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে, মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে সিনেমাটির জন্য বিশাল একটি সেট নির্মান করেছেন নির্মাতারা। সিনেমাটি পরিচালনা করছেন ‘হাউজফুল ৩’ এবং ‘হাউজফুল ৪’ খ্যাত নির্মাতা ফারহাদ সামজি। বর্তমানে এই নির্মাতার ‘বচ্চন পাণ্ডে’ নামে আরো একটি সিনেমা মুক্তি অপেক্ষায় রয়েছে। ফারহাদ সামজি এর আগে ‘সিংগাম’, ‘বাগী ৩’, ‘সুরিয়াবংশী’ এবং ‘কুলি নাম্বার ১’ সিনেমাগুলোর চিত্রনাট্য রচনা করেছিলেন।

- Advertisement -

অন্যদিকে ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমার মাধ্যমে সপ্তম বারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন সালমান খান এবং সাজিদ নাদিওয়ালা। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘কিক’ সিনেমার আবারো একসাথে পর্দা কাঁপাতে আসছেন এই অভিনেতা-প্রযোজক জুটি। ‘কিক’ ছাড়াও সালমান খান এবং সাজিদ নাদিওয়ালা ‘জিত’, ‘জড়ুয়া’, ‘হার দিল জো পেয়ার কারেগা’, ‘মুজসে সাদি কারগে’ এবং ‘জান-এ-মান’ সিনেমাগুলোতে কাজ করেছিলেন।

প্রসঙ্গত, চার ভাইয়ের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। সিনেমাতে দেখা যাবে জহির ইকবাল এবং আসিম রিয়াজ নিজেদের সাথী পেয়ে গেছে। এরপর ছোট তিন ভাই বড় ভাই সালমান খানকে বিয়ে করাতে একসাথে হয়। বর্তমানে সিনেমাটি প্রি-প্রডাকশনে রয়েছে এবং সবকিছু ঠিক থাকলে চলতি মাসেই শুরু হতে যাচ্ছে সিনেমাটির কাজ। এছাড়াও সাজিদ নাদিওয়ালা পরিচালিত ‘কিক ২’ সিনেমায় সালমান খানের অভিনয়ের কথা শোনা যাচ্ছে।

- Advertisement -

আরো পড়ুনঃ
২০২৩ সালের ঈদে আসছে সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’
সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ থেকে সরে দাঁড়ালেন আয়ুশ শর্মা
সালমান খানের নতুন সিনেমা ‘ভাইজান’: কোরাবানি ঈদে আসছে ঘোষনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ