ঘোষনাতেই ঝড় তুললো শাহরুখ খানের ‘পাঠান’: ভক্তরা বলছেন ‘কিং ইস ব্যাক’!

শাহরুখ খানের ‘পাঠান’

বলিউডের সিনেমা ভক্তদের জন্য দারুন সুখবর নিয়ে শুরু হলো মার্চ মাসটি। গত বুধবার (২রা মার্চ) বলিউডের অন্যতম প্রভাবশালী নির্মাতা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস জানিয়েছে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার মুক্তির তারিখ। ঘোষনা অনুযায়ী আগামী বছর ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ২৫শে জানুয়ারি মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত এই অ্যাকশন সিনেমাটি। একটি বিশেষ ভিডিও প্রকাশের মাধ্যমে ঘোষনাটি দিয়েছে নির্মাতা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস।

- Advertisement -

যশ রাজ ফিল্মসের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি শেয়ার করেছেন এই সিনেমার তিন প্রধান তারকা শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। প্রায় চার বছর পর নতুন কোন সিনেমার ঘোষনা নিয়ে হাজির হলেন বলিউড বাদশা। ভিডিওটি শেয়ার করে শাহরুখ খান লিখেন, ‘জানি অনেক দেরি হয়েছে… কিন্তু দিনটি মনে রাখুন… পাঠানের সময় শুরু হলো মাত্র।‘ এছাড়া সিনেমাটি হিন্দি, তামিল এবং তেলুগু তিন ভাষায় মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতারা।

- Advertisement -

প্রকাশিত ভিডিওতে দেখা গেছে ‘পাঠান’-কে নিয়ে কথা বলছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। এক এতীম নিজের জন্ম এবং পরিচয় সম্পর্কে অজ্ঞ নিজেকে সপে দেয় দেশ এবং দেশের সেবায়। এই মুখ্য চরিত্রের নামই পাঠান, যে দেশকে ধর্ম এবং দেশকে রক্ষা করাকে নিজের কর্ম মনে করে। ভিডিওটি প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের পাশাপাশি এর প্রশংসা করেছেন বলিউডের তারকারা। বলছেন ‘কিং ইস ব্যাক’!

যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হচ্ছে এই সিনেমা। এই স্পাই ইউনিভার্সে আরো থাকছে সালমান খান অভিনীত ‘টাইগার’ এবং হৃতিক রোশন অভিনীত ‘কবির’ (ওয়ার) চরিত্রটি। তবে ‘পাঠান’ সিনেমায় দেখা যাবে না হৃতিক রোশনকে। সবকিছু ঠিক থাকে একে অপরের সিনেমায় উপস্থিতির মাধ্যমে স্পাই ইউনিভার্সের আনুষ্ঠানিক যাত্রা শুরু করতে যাচ্ছেন সালমান খান এবং শাহরুখ খান। এরপর হৃতিক অভিনীত ‘ওয়ার ২’ সিনেমায় একসাথে হাজির হবেন এই তিন তারকা।

- Advertisement -

এদিকে সর্বশেষ ২০১৮ সালের ক্রিসমাসে ‘জিরো’ সিনেমার মুক্তির পর আর বড় পর্দায় দেখা যায়নি বলিউড বাদশা শাহরুখ খানকে। পাওয়া যায়নি নতুন কোন সিনেমার খবর। ভক্তদের দীর্ঘ প্রতীক্ষার পর এবার ‘পাঠান’ সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা ঝড় তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাত ঘোষনার ভিডিওটি সবচেয়ে কম সময়ে এক লক্ষ লাইক পেয়েছে সামাজিক মাধ্যমে। মুক্তির পর সিনেমাটি বক্স অফিসেও ঝড় তুলবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

উল্লেখ্য যে, যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিতব্য ‘পাঠান’ সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্ত আনন্দ। সিনেমাটিতে শাহরুখ খানকে একজন রো এজেন্টের চরিত্রে দেখা যাবে। আর এতে শাহরুখ খান এবং জন আব্রাহাম ছাড়া আরো অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং ডিম্পল কাপাডিয়া। এছাড়া সিনেমাটিতে একটি বিশেষ দৃশ্যে থাকছেন সালমান খান। এই সিনেমায় সালমান খানকে ‘টাইগার’ হিসেবে দেখা যাবে, যে শাহরুখ খানকে শত্রুদের হাত থেকে বাঁচাতে এগিয়ে আসে।

আরো পড়ুনঃ
নতুন বিজ্ঞাপনে ‘পাঠান’ লুকে শাহরুখ খান: নেটিজনেরা বলছেন ‘তুফান’
দিওয়ালীতে মুক্তি পাচ্ছে না শাহরুখ খান-দীপিকা অভিনীত সিনেমা ‘পাঠান’
‘পাঠান’ শেষ লটের দৃশ্যধারনে স্পেন যাচ্ছেন শাহরুখ, দীপিকা এবং জন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ