আগামী বছর ঈদে আসছে সালমান খান এবং ক্যাটরিনা কাইফের ‘টাইগার ৩’

সালমান খান এবং ক্যাটরিনা

সালমান খান এবং ক্যাটরিনা

করোনা মহামারীর কারনে প্রায় দুই বছর পর শুরু হচ্ছে বলিউডে সিনেমা মুক্তির ধারাবাহিকতা। মহামারীর কারনে আটকে ছিলো অনেকগুলো সিনেমার মুক্তি। এছাড়া এরমধ্যেই বলিউডের নির্মাতারা শুরু করেছেন বিজ বাজেটের বেশ কয়েকটি সিনেমা। সম্প্রতি আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমাটির বক্স অফিস সাফল্যে ঘোষনা আসছে প্রতীক্ষিত বেশ কয়েকটি সিনেমার মুক্তির তারিখ। সর্বশেষ ঘোষনায় জানা গেছে আগামী বছর ঈদে আসছে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘টাইগার ৩’।

আজ (৪ঠা মার্চ) একটি ভিডিও প্রকাশের মাধ্যমে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দিলো নির্মাতা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস। আনুষ্ঠানিক ঘোষনার পাশাপাশি সিনেমাটির মুক্তির তারিখও জানিয়েছে উক্ত প্রতিষ্ঠান। ঘোষনা অনুযায়ী আগামী বছর ঈদে পর্দা কাঁপাতে আসছেন বলিউডের ভাইজান। ঈদ উপলক্ষ্যে ২০২৩ সালের ২১শে এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। যশ রাজ ফিল্মসের ব্যানারে সিনেমাটি পরিচালনা করছেন মানিশ শর্মা।

বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যম প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ‘টাইগার ৩’ সিনেমায় মূল ভিলেনের চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমি। একজন আইএসআই এজেন্ট চরিত্রে সিনেমাতে দেখা যাবে ইমরান হাশমিকে। আর এতে ইমরান হাশমি পর্দায় লড়াই করবেন সালমান খানের সাথে। সিনেমাটির আগের পর্বগুলর মত এই পর্বেও সালমান খান অভিনয় করছেন রো এজেন্টের চরিত্রে। সিনেমাটিতে সালমান খানের বিপরীতে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ। আগের পর্বগুলোর মত এই পর্বেও তার চরিত্রের নাম জয়া, যে কিনা একজন আইএসআই এজেন্ট।

প্রকাশিত প্রতিবেদন থেকে আরো জানা গেছে যে, বিশাল বাজেটে নির্মিত হতে যাচ্ছে ‘টাইগার ৩’। গুঞ্জন অনুযায়ী সিনেমাটির আনুমানিক বাজেট ৩৫০ কোটি রুপি। প্রযোজক আদিত্য চোপড়া সিনেমাটির সেট তৈরির জন্য বিশাল একটি মাঠ ইতিমধ্যে ভাড়া নিয়েছেন। আগামী জুনের মাঝামাঝি থেকে শুরু হবে সিনেমাটির দৃশ্যধারন। উল্লেখ্য যে, ‘টাইগার’ সিরিজের সিনেমাটির আগের দুই পর্ব ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যা’ মুক্তি পেয়েছে যথাক্রমে ২০১২ এবং ২০১৭ সালে।

প্রসঙ্গত, মানিষ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’ সিনেমাটি এই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘টাইগার’ ফ্রাঞ্ছাইজির তৃতীয় সিনেমা। আগের পর্বগুলোর মত এই পর্বেই সালমান খান অভিনাশ সিং রাঠোর (টাইগার) এবং ক্যাটরিনা কাইফ জয়া চরিত্রে অভিনয় করছেন। আর সিনেমাটির মূল খলনায়কের চরিত্রে থাকছেন ইমরান হাশমি। এই ফ্রাঞ্ছাইজির প্রথম দুটি সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যাঁ’ সিনেমাগুলো পরিচালনা করেছিলেন যথাক্রমে কবির খান এবং আলী আব্বাস জাফর।

আরো পড়ুনঃ
দিল্লীতে ‘টাইগার ৩’ সিনেমার দৃশ্যধারনে অংশ নিচ্ছেন সালমান এবং ক্যাটরিনা
শাহরুখ খানের কারনে পিছিয়ে যাচ্ছে সালমান খানের ‘টাইগার ৩’!
‘পাঠান’ সিনেমার পর ‘টাইগার ৩’ এর দৃশ্যধারনে যোগ দিচ্ছেন শাহরুখ খান!

By নিউজ ডেস্ক

Related Posts