‘ব্রহ্মাস্ত্র’ পিছিয়ে যাওয়ার কারনে আবারো পিছিয়ে যাচ্ছে রনবিরের ‘অ্যানিমেল’

‘ব্রহ্মাস্ত্র’ পিছিয়ে যাওয়ার কারনে

বর্তমানে একাধিক সিনেমার কাজে বেশ ব্যস্ত সময় পার করছেন রনবির কাপুর। এই সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘শমসেরা’, ‘ব্রহ্মাস্ত্র’, ‘অ্যানিমেল’ এবং লাভ রঞ্জন পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমাটি। এর মধ্যে করোনা সহ বিভিন্ন কারনে সবচেয়ে বেশী বিলম্বিত হয়েছে অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’। বর্তমানে রনবির কাপুর আলিয়া ভাট এবং অমিতাভ বচ্চনের সাথে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার দৃশ্যধারনের কাজ করছেন। জানা গেছে ‘ব্রহ্মাস্ত্র’ পিছিয়ে যাওয়ার কারনে আবারো পিছিয়ে যাচ্ছে রনবিরের ‘অ্যানিম্যাল’ সিনেমার কাজ।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি নিয়ে ব্যস্ত থাকার কারনে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমেল’ সিনেমাটির জন্য চূড়ান্ত তারিখ দিতে পারছেন না এই অভিনেতা। রনবির কাপুরের শিডিউল না পাওয়ার কারনে আবারো পিছিয়ে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। তারকাবহুল এই সিনেমাটি ২০২২ সালের দশেরাতে মুক্তির ঘোষনা দিয়েছিলেন নির্মাতারা। কিন্তু দৃশ্যধারন পিছিয়ে যাওয়ার কারনে নির্ধারিত তারিখে মুক্তি পাচ্ছে না প্রতীক্ষিত এই সিনেমা।

সিনেমাটির সাথে ঘনিষ্ঠ একটি সূত্রের উল্লেখ করে বলিউড লাইফ জানিয়েছে, ‘রনবির কাপুর তার আসন্ন তারকা বহুল সিনেমা অ্যানিমেল –এর জন্য তার তারিখ দিতে সক্ষম হননি। আর তার শিডিউল দিতে বিলম্বের কারণে সিনেমাটির দৃশ্যধারন এখনো শুরু হয়নি। সিনেমাটির অন্যান্য তারকারাও রনবিরের তারিখের জন্য অপেক্ষা করছেন যাতে তারা দৃশ্যধারনের কাজে অংশ নিতে করেন।‘

- Advertisement -

সূত্রটি আরও জানিয়েছে যে, রনবির কাপুর তার তারিখ দেওয়ার পরে ‘অ্যানিমেল’ সিনেমাটির কাজ শুরু হবে যার বেশিরভাগই বিদেশে চিত্রায়িত হতে যাচ্ছে। নির্মাতারা বিদেশে দৃশ্যধারন করতে খুব আগ্রহী, তবে তারা এখনও দেশের বিষয়ে সিদ্ধান্ত নেননি। তবে জানা গেছে সিনেমাটির নির্মাতারা বুদাপেস্টে দৃশ্যধারনে আগ্রহী, কিন্তু সেটা এখনো চূড়ান্ত হয়নি।

প্রসঙ্গত, সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিমেল’ সিনেমাটিতে রনবির কাপুরকে দেখা যাবে গ্যাংস্টার চরিত্রে। ‘অ্যানিমেল’ সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দিয়ে একটি ভিডিও প্রকাশ করেছিলো টিসিরিজ। আনুষ্ঠানিক ঘোষনা উপলক্ষে প্রকাশিত ভিডিওতে কোন ছবি না থাকলেও ব্যাকগ্রাউন্ডে রণবীর কাপুরের কণ্ঠে উঠে এসেছে সিনেমার কিছু প্রেক্ষাপট। রনবিরের কণ্ঠের পাশাপাশি ব্যাকগ্রাউন্ড সংগীত এবং বন্দুকের গুলির শব্দ ধারণা দিচ্ছে একটি অ্যাকশন থ্রিলার হতে যাচ্ছে ‘অ্যানিমেল’।

- Advertisement -

‘অ্যানিমেল’ সিনেমাটির যৌথভাবে প্রযোজনা করছে ভূষণ কুমার, টি-সিরিজ, ভদ্রকালী পিকচার্স এবং সিনে ওয়ান স্টুডিওস। রনবির কাপুর ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন ববি দেওল, পরিণীতি চোপড়া এবং অনিল কাপুর। সিনেমাটিতে ববি দেওল খলনায়ক চরিত্রে অভিনয় করবেন বলে জানা গেছে। তবে অনিল কাপুর এবং পরিণীতি চোপড়ার চরিত্র সম্পর্কে বিস্তারিত এখনও জানা যায়নি।

আরো পড়ুনঃ
২০২৩ সালের ঈদে আসছে রনবির কাপুরের গ্যাংস্টার ড্রামা ‘এনিমেল’!
এবার বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন রনবীর কাপুর এবং হৃত্বিক রোশন
অবিশ্বাস্য বাজেটের ‘রামায়ান’: মোটা অংকের পারিশ্রমিক নিচ্ছেন হৃতিক ও রনবির

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ