অন্ধ পুলিশ অফিসারের চরিত্রে আসছেন সোনাম কাপুর

বেশ লম্বা সময় ধরেই বড় পর্দায় অনুপস্থিত ‘সাভারিয়া’ খ্যাত সোনাম কাপুর। অবশেষে আবার বড় পর্দায় ফিরছেন এই অভিনেত্রী। চলতি সপ্তাহেই স্কটল্যান্ডের গ্লাসগোতে নতুন ছবি ‘ব্লাইন্ড’-এর শ্যুটিং শুরু করলেন সোনম কপূর। এই ছবিতে একজন অন্ধ পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। এক সিরিয়াল কিলারকে ধরার অভিযান নিয়েই নির্মিত হচ্ছে ক্রাইম-থ্রিলার ঘরানার এই সিনেমা।

- Advertisement -

সিনেমাটি পরিচালনা করছেন সোম মাখিজা। ‘ব্লাইন্ড’ সিনেমার মাধ্যমেই পরিপূর্ন পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করছেন মাখিজা। এর আগে ‘বদলাপুর’, ‘কহানি ২’, ‘আই, মি অউর ম্যায়’ – এর মতো ছবিতে সহ-পরিচালক হিসাবে কাজ করেছেন তিনি।

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘নীরজা’র পর আবারো সোনমকে দেখা যাবে নারীকেন্দ্রিক ছবির মুখ্য চরিত্রে। গত বছর সোনম অভিনয় করেছিলেন ‘দ্য জোয়া ফ্যাক্টর’ ছবিতে। ২০১৮ সালে দিদি রেহা কপূরের প্রযোজনায় ‘ভীরে দি ওয়েডিং’-এর মতো এই ছবিও বক্স অফিসে ভালো ব্যবসা করতে ব্যর্থ হয়েছিলো।

- Advertisement -

অভিষেক ঘোষ, পিঙ্কেশ নাহার এবং শচীন নাহারের সঙ্গে ছবিটি প্রযোজনা করছেন পরিচালক সুজয় ঘোষ। সিনেমাটি আগামী বছর মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাতে সোনম কাপুর ছাড়াও অভিনয় করেছেন বিনয় পাঠক, পূরব কহিল এবং লিলিতে ডুবে প্রমুখ।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ