একসাথে দুই সিনেমার দৃশ্যধারনে ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান

বলিউড বাদশা শাহরুখ

গত বছরের অক্টোবরে ছেলে আরিয়ান খানের মাদক সংক্রান্ত মামালার কারনে সিনেমার কাজ থেকে বিরতি নিয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। অবশেষে সাময়িক বিরতি শেষে আবারো সিনেমার কাজে ফিরছেন এই তারকা। জানা গেছে একসাথে দুই সিনেমার দৃশ্যধারনে ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। কিছুদিন আগে তিনি শুরু করেছেন তামিল জনপ্রিয় নির্মাতা এটলি কুমার পরিচালিত অ্যাকশন থ্রিলার সিনেমাটি। এরপর ‘পাঠান’ সিনেমার সংক্ষিপ্ত শিডিউল শেষে শাহরুখ খান ফিরবেন রাজকুমার হিরানির সিনেমার সেটে।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, গত মঙ্গলবার (২২শে ফেব্রুয়ারি) মুম্বাইয়ে এটলি কুমার পরিচালিত সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিয়েছেন এই সুপারস্টার। অ্যাকশন থ্রিলার গল্পের এই সিনেমাটির মুম্বাই শিডিউলে শাহরুখ খানের সাথে যুক্ত হয়েছে ‘দাঙ্গাল’ কন্যা সানিয়া মালহোত্রা। শাহরুখ খান এবং সানিয়াকে নিয়ে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটির একটি হাসপাতাল সিক্যুয়েন্সের দৃশ্যধারন করেছেন নির্মাতা এটলি কুমার।

অন্যদিকে সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে আগামী ১৫ই এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে রাজকুমার হিরানি পরিচালিত সামাজিক কমেডি নির্ভর সিনেমা। মুম্বাইয়ের ফিল্ম সিটি স্টুডিওতে সিনেমাটির প্রথম শিডিউলের দৃশ্যধারন হবে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। আগামী ৩১শে মার্চের মধ্যে সিনেমাটির সেট নির্মান শেষ হবে আর এপ্রিল বা মে’তে পাঞ্জাব অংশের দৃশ্যধারন করবেন রাজকুমার হিরানি। মুম্বাই, যুক্তরাজ্য, কানাডা এবং বুদাপেস্টে চিত্রায়িত হবে আলোচিত এই সিনেমাটি।

- Advertisement -

এটলি কুমার এবং রাজকুমার হিরানি পরিচালিত সিনেমাগুলো ছাড়াও এই মুহুর্তে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমাটি নির্মানাধীন রয়েছে। সিদ্ধার্ত আনন্দ পরিচালিত এই সিনেমাটির কাজ শেষ পর্যায়ে রয়েছে। সিনেমাটির কয়েকটি দৃশ্য এবং একটি গানের চিত্রায়নের জন্য স্পেনে যাওয়ার কথা রয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের। সিনেমাটিতে শাহরুখ খান ছাড়া আরো অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। যশ রাজ ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি চলতি বছরে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, এটলি কুমার পরিচালিত সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দক্ষিণের সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। অন্যদিকে রাজকুমার হিরানি পরিচালিত সিনেমাটিতে শাহরুখ খানের সাথে আরো অভিনয় করছেন তাপসী পান্নু, বিদ্যা বালন এবং বোমান ইরানি। এছাড়া সিনেমাটিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন ভিকি কৌশল। তবে শাহরুখ খান অভিনীত এই সিনেমাগুলোর আনুষ্ঠানিকগুলো ঘোষনা এখনো পাওয়া যায়নি। ভক্তরা সিনেমাগুলোর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

- Advertisement -

উল্লেখ্য যে, বলিউড বাদশা শাহরুখ খানকে সর্বশেষ বড় পর্দায় দেখা গেছে ২০১৮ সালে। সেই বছরের ক্রিসমাসে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমার ব্যর্থতার পর নতুন কোন সিনেমায় দেখা যায়নি এই তারকাকে। এদিকে সম্প্রতি একটি কোমল পানীয় ব্র্যান্ডের বিজ্ঞাপন দিয়ে ঝড় তুলেছেন এই তারকা। উক্ত বিজ্ঞাপনে দুর্দান্ত অ্যাকশন আবতারে দেখা গেছে তাকে। গুঞ্জন অনুযায়ী, নির্মানাধীন ‘পাঠান’ সিনেমায় এই লুকে দেখা যাবে কিং খানকে।

আরো পড়ুনঃ
নতুন বিজ্ঞাপনে ‘পাঠান’ লুকে শাহরুখ খান: নেটিজনেরা বলছেন ‘তুফান’
দিওয়ালীতে মুক্তি পাচ্ছে না শাহরুখ খান-দীপিকা অভিনীত সিনেমা ‘পাঠান’
‘পাঠান’ শেষ লটের দৃশ্যধারনে স্পেন যাচ্ছেন শাহরুখ, দীপিকা এবং জন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ