দিওয়ালীতে মুক্তি পাচ্ছে না শাহরুখ খান-দীপিকা অভিনীত সিনেমা ‘পাঠান’

দিওয়ালীতে মুক্তি পাচ্ছে

বহুল প্রতীক্ষিত অ্যাকশন থ্রিলার ‘পাঠান’ সিনেমায় একসাথে পর্দায় আসছেন শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিতব্য সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্ত আনন্দ। যদিও সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা এখনো পাওয়া যায়নি, গুঞ্জন শোনা যাচ্ছিলো চলতি বছরের দিওয়ালীতে মুক্তি পাচ্ছে আলোচিত এই সিনেমাটি। কিন্তু সম্প্রতি সিনেমাটি নিয়ে শোনা যাচ্ছে নতুন খবর।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, দিওয়ালীতে মুক্তি পাচ্ছে না শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন অভিনীত এই সিনেমা। জানা গেছে দিওয়ালীর পর সিনেমাটি মুক্তি দিতে চাচ্ছেন নির্মাতারা। সিনেমার কাজের যথাযথ মান নিশ্চিত করতে সিনেমাটির পোষ্ট প্রোডাকশনের আরো বেশী সময় নিতে চাচ্ছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান। সিনেমাটির গুরুত্বপূর্ন কিছু কাজ শেষ করার জন্য মুক্তি নিয়ে নতুন পরিকল্পনা করতে হবে বলে জানিয়েছে সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র।

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘প্রায় চার বছরের বিরতির পর বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। আর যেহেতু পাঠান সিনেমাটি প্রযোজনা প্রতিষ্ঠানটির সালমান খান-ক্যাটরিনা কাইফ অভিনীত টাইগার এবং হৃতিক রোশনের ওয়ার সিনেমাগুলোর সাথে স্পাই ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হতে যাচ্ছে, সিনেমাটির সবকিছু নিখুঁতভাবে সম্পন্ন করতে চান আদিত্য চোপড়া। দর্শকদের দুর্দান্ত একটি থ্রিলার সিনেমা উপহার দেয়ার ক্ষেত্রে কোন কমতি রাখতে চান না নির্মাতারা।‘

- Advertisement -

আদিত্য চোপড়া এবং সিদ্ধার্ত আনন্দ এর আগে ‘ওয়ার’ সিনেমায় একসাথে কাজ করেছিলেন। এবার ‘পাঠান’ সিনেমার মাধ্যমে দর্শকদের প্রত্যাশা পূরণে সব ধরনের চেষ্টা করছেন এই দুই নির্মাতা। সিনেমাটির বক্স অফিসে ঝড় তোলা নিশ্চিত করতে স্টান্টে ভরপুর দুর্দান্ত সব অ্যাকশন দৃশ্য এবং ভারী মাত্রার ভিএফএক্স ব্যবহার করবেন তারা। এইসব পরিকল্পনাকে ঠিকঠাক মত বাস্তবায়ন করতে আরো বেশী সময়ের দরকার বলে করছেন নির্মাতারা।

প্রসঙ্গত, যশ রাজ ফিল্মস ‘পাঠান’ সিনেমাটি নিয়ে এখনো কোন আনুষ্ঠানিক ঘোষনা দেয়নি। বলিউডের অন্যতম প্রভাবশালী এই প্রতিষ্ঠানটির ৫০তম বছরপূর্তি উপলক্ষ্যে সিনেমাগুলোর আনুষ্ঠানিক ঘোষনা আটকে আছে। ‘পাঠান’ ছাড়াও যশ রাজ ফিল্মসের সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার ৩’ সিনেমাটিও নির্মানাধীন রয়েছে। ৫০ বছরপূর্তি উপলক্ষ্যে একসাথে এই সিনেমাগুলোর ঘোষনা পাওয়া যাবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

- Advertisement -

উল্লেখ্য যে, যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিতব্য ‘পাঠান’ সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্ত আনন্দ। সিনেমাটিতে শাহরুখ খানকে একজন রো এজেন্টের চরিত্রে দেখা যাবে। আর এতে শাহরুখ খান এবং জন আব্রাহাম ছাড়া আরো অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং ডিম্পল কাপাডিয়া। এছাড়া সিনেমাটিতে একটি বিশেষ দৃশ্যে থাকছেন সালমান খান। এই সিনেমায় সালমান খানকে ‘টাইগার’ হিসেবে দেখা যাবে, যে শাহরুখ খানকে শত্রুদের হাত থেকে বাঁচাতে এগিয়ে আসে।

আরো পড়ুনঃ
‘পাঠান’ শেষ লটের দৃশ্যধারনে স্পেন যাচ্ছেন শাহরুখ, দীপিকা এবং জন
‘পাঠান’ সিনেমার পর ‘টাইগার ৩’ এর দৃশ্যধারনে যোগ দিচ্ছেন শাহরুখ খান!
দীপিকা এবং জনের সাথে ‘পাঠান’ সিনেমার কাজে যোগ দিচ্ছেন শাহরুখ খান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ