আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় থাকছেন না সুপারস্টার সালমান খান!

আমির খানের ‘লাল সিং চাড্ডা’

আগামী আগস্টে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার মাধ্যমে দীর্ধদিন পর বড় পর্দায় ফিরছেন বলিউডের মিঃ পারফেকশনিস্ট আমির খান। ইতিমধ্যে চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমা হিসেবে আবির্ভূত হয়েছে আমির খানের সিনেমাটি। কাজ শুরুর পর থেকেই শোনা যাচ্ছে সিনেমাটিতে অতিথি চরিত্রে অভিনয় করছেন শাহরুখ খান এবং সালমান খান। তবে সম্প্রতি জানা গেছে আমির খানের এই সিনেমায় থাকছেন না সুপারস্টার সালমান খান।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় অভিনয় করছেন না সালমান খান। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘লাল সিং চাড্ডা সিনেমায় সালমান খানের জন্য বিশেষ একটি অংশ রেখেছিলেন আমির খান। কিন্তু বেশ কয়েকবার চেষ্টার পর সালমান খানের শিডিউলের সাথে মেলাতে না পারায় চরিত্রটি বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন আমির খান। তাই এই সিনেমায় আর থাকছেন না সালমান খান।‘

জানা গেছে সিনেমাটিতে প্রেম চরিত্রে পর্দায় উপস্থিত হওয়ার কথা ছিলো এই সুপারস্টারের। অন্যদিকে শাহরুখ খান এই সিনেমায় আছেন রাজ হিসেবে। সালমান খান না থাকলেও সিনেমাটিতে শাহরুখ খান থাকছেন বলে জানিয়েছে সূত্রটি। এ প্রসঙ্গে সূত্রটি জানিয়েছে, ‘২০২০ সালের শুরুতে মহামারী শুরুর আগেই দিল্লীতে নিজের অংশের দৃশ্যধারনের কাজ শেষ করেছেন বলিউড বাদশা। শাহরুখ খানের অংশটি আমির খান নিজেই নির্দেশনা দিয়েছেন।‘

- Advertisement -

গত ৩৫ বছর ধরে আমির খান, শাহরুখ খান এবং সালমান খানকে একসাথে বড় পর্দায় কখনো দেখা যায়নি। ধারনা করা হচ্ছিলো অবশেষে আমির খানের হাত ধরে ভারতীয় সিনেমার দর্শকরা উপভোগ করতে যাচ্ছেন সেই কাঙ্ক্ষিত মুহুর্ত। কিন্তু সালমান খানের শিডিউল জটিলতার কারনে আপাতত অপূর্নই থেকে যাচ্ছে তিন খান ভক্তদের সেই ইচ্ছে। আগামী ১৪ই এপ্রিল মুক্তির কথা থাকলেও সর্বশেষ ঘোষনা অনুযায়ী ১১ই আগস্ট মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

প্রসঙ্গত, ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি হলিউড অভিনেতা টম হ্যাংস অভিনীত ‘ফরেস্ট গাম্প’ সিনেমাটির অফিশিয়াল রিমেক। সিনেমাটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। আর এই সিনেমায় আমির খানের বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। এছাড়া এই সিনেমার মাধ্যমে বলিউডের সিনেমায় অভিষিক্ত হচ্ছে তামিলের জনপ্রিয় তারকা নাগা চৈতন্য। আর সিনেমাটির ভিএফএক্সের দায়িত্বে রয়েছে শাহরুখ খানের প্রতিষ্ঠান রেড চিলিস।

- Advertisement -

আরো পড়ুনঃ
‘কেজিএফ ২’ সিনেমার মুখোমুখি হচ্ছে না আমির খানের ‘লাল সিং চাড্ডা’
‘কেজিএফ ২’ এবং ‘লাল সিং চাড্ডা’ সিনেমার মুখোমুখি বিজয়ের ‘বিস্ট’!
বক্স অফিসে সংঘর্ষ এড়াতে পিছিয়ে যাচ্ছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ