‘কেজিএফ ২’ সিনেমার মুখোমুখি হচ্ছে না আমির খানের ‘লাল সিং চাড্ডা’

‘কেজিএফ ২’ সিনেমার মুখোমুখি

কয়েক মাস আগেই বলিউড সুপারস্টার আমির খান জানিয়েছিলেন আগামী ১৪ই এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে তার ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি। একই দিনে ‘কেজিএফ ২’ সিনেমা মুক্তির কথা থাকায় সম্ভাবনা ছিলো ইয়াশ এবং আমির খানের বক্স অফিস লড়াইয়ের। কিন্তু সম্প্রতি আবারো সিনেমাটির মুক্তি পিছিয়ে দেয়ার ঘোষনা দিয়েছেন এই অভিনেতা। সর্বশেষ ঘোষনা অনুযায়ী এপ্রিলের পরিবর্তে আগামী আগস্টে মুক্তি পেতে যাচ্ছে আমির খান এবং কারিনা কাপুর খান অভিনীত বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি।

- Advertisement -

আমির খান প্রডাকশন্সের পক্ষ্য থেকে একটি বিবৃতি প্রকাশের মাধ্যমে সিনেমাটির মুক্তির নতুন তারিখ জানিয়েছেন নির্মাতারা। বিবৃতিতে বলা হয়েছে যথা সময়ে সিনেমাটির কাজ শেষ করতে না পারার কারনে ১৪ই এপ্রিল মুক্তি পাচ্ছে না এই সিনেমা। এর পরিবর্তে আগামী ১১ই আগস্ট মুক্তি পেতে যাচ্ছে ‘লাল সিং চাড্ডা’। মুক্তি পিছিয়ে যাওয়ার কারনে ‘কেজিএফ ২’ সিনেমার মুখোমুখি হচ্ছে না আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি।

এদিকে ১১ই আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিলো তেলুগু সিনেমার প্যান ইন্ডিয়া সুপারস্টার প্রভাস অভিনীত সিনেমা ‘আদিপুরুষ’। তবে এই তারিখে আমির খানের সিনেমাটি মুক্তির কারনে পিছিয়ে যাচ্ছে ‘আদিপুরুষ’। প্রকাশিত বিবৃতিতে মুক্তি পিছিয়ে দেয়ার কারনে ‘আদিপুরুষ’ নির্মাতাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আমির খান। বিবৃতিতে বলে হয়েছে, ‘লাল সিং চাড্ডা মুক্তির সুযোগ করে দিতে প্রভাস, কৃতি শেনন এবং সাইফ আলী খান অভিনীত আদিপুরুষ সিনেমাটির মুক্তি পিছিয়ে দেয়ার কারনে ভূষণ কুমার, টি সিরিজ এবং ওম রাউত সহ টিমের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।‘

- Advertisement -

তবে ‘কেজিএফ ২’ সিনেমার মুখোমুখি না হলেও বক্স অফিস লড়াই থেকে মুক্তি পাচ্ছে না সিনেমাটি। সবকিছু ঠিক থাকলে এবার অক্ষয় কুমারের মুখোমুখি হতে যাচ্ছেন আমির খান। কারন ১১ই আগস্ট আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটির সাথে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত ‘রক্ষা বন্ধন’। স্বাধীনতা দিবসকে সামনে রেখে মুক্তি পাচ্ছে সিনেমাগুলো।

- Advertisement -

অক্ষয় কুমার অভিনীত ‘রক্ষা বন্ধন’ সিনেমাটি পরিচালনা করেছেন আলোচিত নির্মাতা আনন্দ এল রাই। গত অক্টোবরে সিনেমাটির নির্মান কাজ শেষ করেছেন এই নির্মাতা। এরপরই আগামী ১১ই আগস্ট সিনেমাটির মুক্তির ঘোষনা দিয়েছিলেন অক্ষয় কুমার। সিনেমাটিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন ভূমি পেডনেকার। এখন ‘লাল সিং চাড্ডা’ মুক্তির নতুন তারিখা ঘোষনায় সিনেমাটির মুক্তির তারিখে কোন পরিবর্তন আসে কিনা এখন সেটাই দেখার বিষয়।

প্রসঙ্গত, ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি হলিউড অভিনেতা টম হ্যাংস অভিনীত ‘ফরেস্ট গাম্প’ সিনেমাটির অফিশিয়াল রিমেক। সিনেমাটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। আর এই সিনেমায় আমির খানের বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। এছাড়া এই সিনেমার মাধ্যমে বলিউডের সিনেমায় অভিষিক্ত হচ্ছে তামিলের জনপ্রিয় তারকা নাগা চৈতন্য। উল্লেখ্য যে, ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটির ভিএফএক্সের দায়িত্বে রয়েছে শাহরুখ খানের প্রতিষ্ঠান রেড চিলিস

আরো পড়ুনঃ
বক্স অফিসে সংঘর্ষ এড়াতে পিছিয়ে যাচ্ছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’
‘কেজিএফ ২’ এবং ‘লাল সিং চাড্ডা’ সিনেমার মুখোমুখি বিজয়ের ‘বিস্ট’!
পিছিয়ে গেলো ‘লাল সিং চাড্ডা’: বক্স অফিসে মুখোমুখি আমির খান এবং ইয়াশ!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ