অক্ষয়ের সাথে লড়াই এড়াতে পিছিয়ে যাচ্ছে ভিকি কৌশলের সিনেমা!

অক্ষয়ের সাথে লড়াই

করোনা মহামারীর কারনে চলতি বছরের শুরুতে পিছিয়ে যায় মুক্তির জন্য প্রস্তুত বেশ কয়েকটি সিনেমা। পিছিয়ে যাওয়া সিনেমাগুলোর মধ্যে অক্ষয় কুমার অভিনীত ‘পৃথ্বীরাজ’ অন্যতম। গত ২১শে জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা থাকলেও তা স্থগিত করে দেন নির্মাতারা। তবে সম্প্রতি ভারতের বিভিন্ন রাজ্যে চলমান লকডাউন শিথিলের ঘোষনার প্রেক্ষিতে ‘পৃথ্বীরাজ’ সিনেমার মুক্তির নতুন তারিখ ঘোষনা করেছে নির্মাতা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস।

- Advertisement -

নতুন ঘোষনা অনুযায়ী আগামী ১০ই জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’ সিনেমাটি। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার। আর তার বিপরীতে আছেন অভিষিক্ত অভিনেত্রী মানুশি চিল্লার। অক্ষয় এবং মানুশি ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন সঞ্জয় দত্ত এবং সোনু সুদ। এদিকে ১০ই জুন মুক্তি পাওয়ার কথা ছিলো ভিকি কৌশল অভিনীত ‘গোবিন্দ না মেরা’ সিনেমার। কিন্তু জানা গেছে অক্ষয়ের সাথে লড়াই এড়াতে পিছিয়ে যাচ্ছে ভিকি কৌশলের সিনেমাটি।

যশ রাজ ফিল্মস প্রযোজিত অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’ সিনেমাটি চলতি বছরের মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম। সম্রাট পৃথ্বীরাজ চৌহানের জীবনী ভিত্তিক সিনেমাটির ট্রেজার প্রকাশের পর অক্ষয় কুমার ভক্তদের মাঝে দেখা গেছে উম্মাদনা। ধারনা করা হচ্ছে সাম্প্রতিক সময়ে মুক্তিপ্রাপ্ত অক্ষয় কুমারের অন্য সিনেমাগুলোর মত এই সিনেমাটিও বক্স অফিসে ঝড় তুলবে। অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’ সিনেমাটির মুক্তির তারিখ ঘোষনার প্রেক্ষিতে ‘গোবিন্দ না মেরা’ সিনেমাটির মুক্তি পিছিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে বলিউডের অন্যতম প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রডাকশন্স।

- Advertisement -

অক্ষয়ের ‘পৃথ্বীরাজ’ সিনেমার সাথে বক্স অফিস সংঘর্ষ এড়াতে ভিকি কৌশলের সিনেমা পিছিয়ে যাওয়া প্রসঙ্গে একটি সূত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘যশ রাজ ফিল্মসের সাথে আলোচনার মাধ্যমে গোবিন্দ না মেরা সিনেমাটির মুক্তি পিছিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে ধর্ম প্রডাকশন্স। যশ রাজ এবং ধর্ম প্রডাকশন্স যৌথভাবে গোবিন্দ না মেরা সিনেমাটির মুক্তি পিছিয়ে নেয়ার সিদ্ধান্ত নিয়েছে।‘ মুক্তি পিছিয়ে যাওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত হলেও সিনেমাটির মুক্তির নতুন তারিখ এখনো ঠিক করা হয়নি নির্মাতাদের পক্ষ্য থেকে।

পারিবারিক বিনোদন নির্ভর গল্পে নির্মিত ‘গোবিন্দা মেরা নাম’ সিনেমাটি পরিচালনা করছেন শশাঙ্ক খৈতান। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন ভিকি কৌশল। আর তার বিপরীতে আছেন কিয়ারা আদভানি এবং ভূমি পেডনেকার। শশাঙ্ক খৈতান এর আগে করন জোহর প্রযোজিত ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ এবং ‘ধড়ক’ সিনেমাগুলো পরিচালনা করেছিলেন।

- Advertisement -

আরো পড়ুনঃ
মহাভারতের কর্ণ অবলম্বনে সিনেমায় শাহিদ কাপুরের পরিবর্তে ভিকি কৌশল
জানা গেলো অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’ সিনেমার মুক্তির নতুন তারিখ
বলিউডের ওমিক্রনের থাবাঃ পিছিয়ে গেলো ‘পৃথ্বীরাজ’ সিনেমার ট্রেলার মুক্তি!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ