জানা গেলো অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’ সিনেমার মুক্তির নতুন তারিখ

অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’

চলতি বছরের শুরুতে ভারতে করোনার ওমিক্রন সংক্রমণ বৃদ্ধির কারনে পিছিয়ে গেছে বেশ কয়েকটি সিনেমার মুক্তি। মুক্তি পিছিয়ে যাওয়া সিনেমাগুলোর মধ্যে অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’ অন্যতম। গত ২১শে জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা থাকলেও তা স্থগিত করে দেন নির্মাতারা। তবে সম্প্রতি ভারতের বিভিন্ন রাজ্যে চলমান লকডাউন শিথিলের ঘোষনার প্রেক্ষিতে ‘পৃথ্বীরাজ’ সিনেমার মুক্তির নতুন তারিখ ঘোষনা করেছে নির্মাতা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস।

- Advertisement -

নতুন ঘোষনা অনুযায়ী আগামী ১০ই জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’ সিনেমাটি। ‘পৃথ্বীরাজ’ ছাড়াও বিগত কয়েক সপ্তাহে বেশ কয়েকটি সিনেমা মুক্তির তারিখ ঘোষনা করেছেন নির্মাতারা। জানুয়ারিতে সিনেমাটির মুক্তি স্থগিতের পর জানা গিয়েছিলো শীগ্রই নতুন তারিখ ঘোষনা করবে যশ রাজ ফিল্মস। অবশেষে সবার অপেক্ষার অবসান ঘটিয়ে সিনেমাটির মুক্তির নতুন তারিখ জানিয়েছে বলিউডের অন্যতম প্রভাবশালী এই প্রযোজনা প্রতিষ্ঠান।

- Advertisement -

- Advertisement -

মুক্তি ঘোষনার পাশাপাশি সিনেমাটির প্রধান চরিত্রগুলোর মোশন পোষ্টার প্রকাশ করেছেন নির্মাতারা। চারটি ভিন্ন মোশন পোষ্টারে প্রকাশ করা হয়েছে অক্ষয় কুমার, মানুশি চিল্লার, সঞ্জয় দত্ত এবং সোনু সুদের ফার্স্ট লুক। সিনেমাটিতে অক্ষয় কুমার অভিনয় করছেন নাম ভূমিকায় আর তার বিপরীতে আছেন মানুশি চিল্লার। সিনেমাটিতে এই অভিনেত্রীর চরিত্রের নাম ‘সংযোগীতা’। অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত বড় পর্দায় অভিষিক্ত হচ্ছেন মানুশি।

এদিকে কিছুদিন আগে জানা গিয়েছিলো শ্রী রাজপুত কারনি সেনার বাঁধার কারনে পরিবর্তন হতে যাচ্ছে সিনেমাটির নাম। সম্রাট পৃথ্বীরাজ চৌহানের জীবনী ভিত্তিক সিনেমাটির নামকরন নিয়ে অভিযোগ তুলেছিলো এই সংঘটনটি। তবে নতুন প্রকাশিত পোষ্টার থেকে নিশ্চিত হওয়া গেছে যে ‘পৃথ্বীরাজ’ নামেই মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত সিনেমাটি। ঐতিহাসিক গল্পের সিনেমাটির প্রকাশিত টিজারেই বিশাল আয়োজনের ইঙ্গিত পাওয়া গেছে।

প্রসঙ্গত, যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন ডাঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার আর বিপরীতে অভিনয় করেছেন মানুষী চিল্লার। এই সিনেমার মাধ্যমেই বলিউডে নায়িকা হিসেবে আত্নপ্রকাশ করতে যাচ্ছে মানুষী। অক্ষয় কুমার এবং মানুষী ছাড়াও সিনেমাটিতে আরো দুটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জয় দত্ত এবং সোনু সুদ।

আরো পড়ুনঃ
বলিউডের ওমিক্রনের থাবাঃ পিছিয়ে গেলো ‘পৃথ্বীরাজ’ সিনেমার ট্রেলার মুক্তি!
‘রাউডি রাঠোর’ সিনেমার সিক্যুয়েল: চিত্রনাট্যের খবর জানালেন বিজয়েন্দ্র প্রসাদ
এবার ওটিটি’তে মুখোমুখি হচ্ছেন সালমান খান এবং অক্ষয় কুমার

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ