এবার অক্ষয়ের সাথে টাইগার শ্রফের অ্যাকশন ধামাকাঃ ক্রিসমাসে মুক্তি

অক্ষয়ের সাথে টাইগার

সাম্প্রতিক সময়ের অন্যতম ব্যস্ততম তারকা অক্ষয় কুমার। সব ধরনের সিনেমায় সমান তালে অভিনয় করছেন বলিউডের খিলাড়ি। তবে অ্যাকশন নির্ভর সিনেমায়ই বেশী দেখা গেছে অক্ষয় কুমারকে। অন্যদিকে নতুন প্রজন্মের অন্যতম সম্ভাবনাময়ী অভিনেতা টাইগার শ্রফ তার দুর্দান্ত স্টান্ট এবং অ্যাকশনের জন্য বরাবরই আলোচিত। বেশ কিছুদিন থেকেই এই দুই তারকার একসাথে সিনেমা নিয়ে গুঞ্জন চলছে বলিউডে। অবশেষে অক্ষয়ের সাথে টাইগার শ্রফের এই অ্যাকশন ধামাকার আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছেন নির্মাতারা।

- Advertisement -

অক্ষয়ের সাথে টাইগার শ্রফের অ্যাকশন গল্পের এই সিনেমাটির নাম ‘বাড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’। সিনেমাটি পরিচালনা করছেন ‘সুলতান’ এবং ‘টাইগার জিন্দা হ্যাঁ’ খ্যাত নির্মাতা আলী আব্বাস জাফর। একটি টিজার ভিডিও প্রকাশের মাধ্যমে এই দুই তারকার ভক্তদের খবরটি জানিয়েছে সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান পূজা এন্টারটেইনমেন্ট। গত ৬ই ফেব্রুয়ারি সিনেমাটির ঘোষনা দেয়ার কথা থাকলেও ভারতের কিংবদন্তী গায়িকা লতা মাঙ্গেস্কারের মৃত্যুর কারনে ঘোষনাটি স্থগিত করেন নির্মাতারা।

প্রসঙ্গত ‘বাড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ নামে একটি সিনেমা মুক্তি পেয়েছিলো ১৯৯৮ সালে। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন এবং গোবিন্দ। প্রথমে শোনা গিয়েছিলো নতুন করে অ্যাকশন গল্পে সিনেমাটি পুননির্মিত হতে যাচ্ছে আলী আব্বাস জাফরের হাত ধরে। তবে সম্প্রতি জানা গেছে রিমেক নয়, একই নামে পুরোপুরি নতুন সিনেমা হতে যাচ্ছে অক্ষয়ের সাথে টাইগার শ্রফের এই অ্যাকশন ধামাকা। এছাড়া প্রকাশিত ভিডিও অনুযায়ী সিনেমাটি আগামী বছরের ক্রিসমাসে মুক্তি পেতে যাচ্ছে।

- Advertisement -

সিনেমাটি প্রসঙ্গে বর্শীয়ান প্রযোজক ভাশু ভগনানি বলেন, ‘এটি আমার হৃদয়ের খুব কাছের একটি সিনেমা কারণ এটি দুই কিংবদন্তি অমিত জি এবং গোবিন্দকে একত্রিত করেছিল এবং আমার প্রিয় ডেভিডজি দ্বারা পরিচালিত হয়েছিল। আলি আব্বাস জাফরের সাথে আমার ছোট মিয়াঁ জ্যাকি সেই জাদুটিকে আবার তৈরি করতে দেখে আনন্দ হচ্ছে। ২০২৩ সালে নতুন প্রজন্মের দর্শকদের জন্য অক্ষয় কুমার এবং টাইগার শ্রফকে আমাদের বড় মিয়াঁ এবং ছোট মিয়াঁ হিসেবে পেয়ে আমি খুবই উল্লাসিত।‘

পূজা এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য সিনেমাটির সহযোগিতায় রয়েছে এএজেড ফিল্মস। পরিচালনার পাশাপাশি সিনেমাটি গল্প এবং চিত্রনাট্য রচনা করেছেন আলী আব্বাস জাফর। আর সিনেমাটি প্রযোজনা করেছেন ভাশু ভাগনানি, দীপশিখা দেশমুখ, জ্যাকি ভাগনানি, হিমাংশু কিশান মেহরা, আলি আব্বাস জাফর। ২০২৩ সালের ক্রিসমাসে হিন্দি, তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়লাম – মোট পাঁচটি ভাষায় মুক্তি পাবে।

- Advertisement -

উল্লেখ্য যে, বর্তমানে অক্ষয় কুমার অভিনীত ‘পৃথ্বীরাজ’, ‘রাম সেতু’, ‘বচ্চন পান্ডে’ এবং ‘রক্ষা বন্ধন’ সিনেমাগুলো মুক্তি অপেক্ষায় রয়েছে। এছাড়া নির্মানাধীন রয়েছে ‘গোর্খা’, ‘রাতাসন রিমেক’, ‘মিশন সিন্ডারেলা’ এবং ‘সেলফি’ সহ আরো কয়েকটি সিনেমা। অন্যদিকে, টাইগার শ্রফের মুক্তি প্রতীক্ষিত এবং নির্মানাধীন সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘হিরোপান্তি ২’, ‘বাঘি ৪’, এবং ‘গণপথ পার্ট ১’। এছাড়া পরিচালক আলি আব্বাস জাফরের ক্যাটরিনা কাইফের সাথে একটি এবং শহীদ কাপুরের সাথে একটি সিনেমা নির্মানাধীন রয়েছে।

আরো পড়ুনঃ
শাহরুখ খান এবং রাজকুমার হিরানির সিনেমায় থাকছেন ভিকি কৌশল!
সুরিয়ার ‘সুরারাই পোত্রু’ সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করছেন অক্ষয় কুমার
যশ রাজের স্পাই ইউনিভার্সে যোগ দিতে আগ্রহী নন হৃত্বিক রোশন!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ