২০২৩ সালের ঈদে আসছে সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’

কাভি ঈদ কাভি দিওয়ালী

বলিউডের সিনেমার বর্তমান সময়ের অন্যতম নির্ভরযোগ্য তারকা সালমান খান। গত এক দশকের বেশী সময় ধরে বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছে তার সিনেমাগুলো। বর্তমানে এই তারকা অভিনীত ‘টাইগার ৩’ সিনেমাটি নির্মানাধীন রয়েছে। সিনেমাটি আগামী ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এদিকে জানা গেছে ‘কিক’ সিনেমার পর আবারো একসাথে কাজ করতে যাচ্ছেন সালমান খান এবং প্রযোজক সাজিদ নাদিওয়ালা। সম্প্রতি প্রকাশিত খবরে জানা গেছে ২০২৩ সালের ঈদে মুক্তি পেতে যাচ্ছে ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ নামের সালমান খানের নতুন এই সিনেমাটি।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী আগামী ১৫ই মার্চ থেকে শুরু হচ্ছে সালমান খানের নতুন এই সিনেমাটির দৃশ্যধারনের কাজ। করোনা মহামারী শুরুর আগেই সাজিদ নাদিওয়ালা প্রযোজিত এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন বলিউডের ভাইজান। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে সিনেমাটির কাজ শুরু প্রস্তুতি নিচ্ছেন সিনেমাটির নির্মাতারা। ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ নামের এই সিনেমাটিতে সালমান খানের বিপরীতে অভিনয় করছেন দক্ষিনের সিনেমার জনপ্রিয় তারকা পূজা হেগরে।

একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে, মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে সিনেমাটির জন্য বিশাল একটি সেট নির্মান করেছেন নির্মাতারা। সিনেমাটি পরিচালনা করছেন ‘হাউজফুল ৩’ এবং ‘হাউজফুল ৪’ খ্যাত নির্মাতা ফারহাদ সামজি। বর্তমানে এই নির্মাতার ‘বচ্চন পাণ্ডে’ নামে আরো একটি সিনেমা মুক্তি অপেক্ষায় রয়েছে। ফারহাদ সামজি এর আগে ‘সিংগাম’, ‘বাগী ৩’, ‘সুরিয়াবংশী’ এবং ‘কুলি নাম্বার ১’ সিনেমাগুলোর চিত্রনাট্য রচনা করেছিলেন।

- Advertisement -

প্রসঙ্গত, চার ভাইয়ের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। সিনেমাতে দেখা যাবে জহির ইকবাল এবং আসিম রিয়াজ নিজেদের সাথী পেয়ে গেছে। এরপর ছোট তিন ভাই বড় ভাই সালমান খানকে বিয়ে করাতে একসাথে হয়। বর্তমানে সিনেমাটি প্রি-প্রডাকশনে রয়েছে এবং সবকিছু ঠিক থাকলে আগামী মার্চে শুরু হতে যাচ্ছে সিনেমাটির কাজ। প্রকাশিত খবর থেকে জানা গেছে সিনেমাটি আগামী বছর ২০২৩ সালের ঈদে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা।

উল্লেখ্য যে, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত ‘অন্তিমঃ দ্যা ফাইনাল ট্রুথ’ সিনেমাটি। সিনেমাটিতে সালমান খান অভিনয় করছেন একজন পাঞ্জাবী পুলিশের চরিত্রে। এদিকে, বর্তমানের এই তারকার ‘টাইগার ৩’ সিনেমাটি নির্মানাধীন রয়েছে। সিনেমাটিতে সালমান খানের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। আর এবার এই সিনেমাটির খল চরিত্রে দেখা যাবে ইমরান হাশমি। যশ রাজ ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন মানিশ শর্মা।

- Advertisement -

আরো পড়ুনঃ
সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ থেকে সরে দাঁড়ালেন আয়ুশ শর্মা
সালমান খানের নতুন সিনেমা ‘ভাইজান’: কোরাবানি ঈদে আসছে ঘোষনা
সাজিদ নাদিওয়ালার সিনেমায় নিজের পারিশ্রমিক কমালেন সালমান খান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ