যশ রাজের স্পাই ইউনিভার্সে যোগ দিতে আগ্রহী নন হৃত্বিক রোশন!

যশ রাজের স্পাই ইউনিভার্সে

বলিউডের অন্যতম প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস নির্মান করছে বলিউডের প্রথম স্পাই ইউনিভার্স। এই ইউনিভার্সের অংশ হিসেবে বর্তমানে নির্মানাধীন রয়েছে সিদ্ধার্ত আনন্দ পরিচালিত সিনেমা ‘পাঠান’। শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম অভিনীত সিনেমাটির নির্মান কাজ শেষ পর্যায়ে রয়েছে। সিনেমাটিতে অতিথি চরিত্রে থাকছেন সালমান খান। জানা গিয়েছিলো এই স্পাই ইউনিভার্সে কবির চরিত্রে হাজির হবেন ‘ওয়ার’ তারকা হৃত্বিক রোশন। কিন্তু সর্বশেষ খবর অনুযায়ী যশ রাজের স্পাই ইউনিভার্সে যোগ দিতে আগ্রহী নন এই তারকা।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে যশ রাজের স্পাই ইউনিভার্সে থাকছেন না হৃত্বিক রোশন। আগে জানা গিয়েছিলো ‘পাঠান’ সিনেমায় আসবেন ‘টাইগার’ সালমান খান এবং ‘কবির’ হৃত্বিক রোশন। কিন্তু একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি নিশ্চিত করেছে স্পাই ইউনিভার্সের অংশ হতে আদিত্য চোপড়ার প্রস্তাবের কোন জবাব দেননি বলিউডের গ্রীক দেবতা হৃত্বিক রোশন। ‘পাঠান’ সিনেমায় শুধুমাত্র সালমান খানকেই দেখা যাবে।

বিষয়টি নিশ্চিত করে সূত্রটি জানিয়েছে, ‘না হৃত্বিক রোশন স্পাই ইউনিভার্সে থাকছেন না। আদিত্য চোপড়া তাকে স্পাই ইউনিভার্সের অংশ হতে প্রস্তাব দিয়েছিলেন কিন্তু তিনি এখনো কিছু জানাননি। তাকে পাঠান সিনেমায় প্রস্তাব দেয়া হয়েছিলো, টাইগার ৩ সিনেমা প্রস্তাবও দেয়া হয়েছিলো। কিন্তু এই দুই সিনেমার কোনটার ব্যাপারেই কিছু জানাননি তিনি। এখন পর্যন্ত স্পাই ইউনিভার্সে শুধুমাত্র শাহরুখ খান এবং সালমান খান থাকছেন।‘

- Advertisement -

তবে এই স্পাই ইউনিভার্সে ‘পাঠান’ এবং ‘টাইগার ৩’ সিনেমার প্রধান দুই নারী চরিত্র থাকছে বলে নিশ্চিত করেছে সূত্রটি। উক্ত সূত্রটি জানিয়েছে, ‘হ্যাঁ, অবশ্যই। ক্যাটরিনা কাইফ এবং দীপিকা পাডূকোন দুইজনেই এই ইউনিভার্সের অংশ হতে যাচ্ছেন। ক্যাটরিনা কাইফ আইএসআই এজেন্ট হিসবে থাকবেন অন্যদিকে দীপিকা পাডুকোনকে পাঠান সিনেমায় বিশেষ এজেন্ট হিসেবে হাজির হবেন। সবকিছু থাক থাকলে যশ রাজের স্পাই ইউনিভার্সে দেখা যাবে শাহরুখ খান, সালমান খান, ক্যাটরিনা কাইফ এবং দীপিকা পাডূকোনকে।

তবে হৃত্বিক রোশন ‘ওয়ার’ সিনেমায় তার চরিত্রটি চালিয়ে যাবেন বলে জানিয়েছে সূত্রটি। এ প্রসঙ্গে সূত্রটি জানিয়েছে, ‘ যখন চিত্রনাট্য চূড়ান্ত হবে তখন সে ওয়ার ফ্র্যাঞ্চাইজির অংশ হিসেবে তার চরিত্রটি চালিয়ে যাবে। এই মুহুর্তে এটি কোন পরিকল্পনায় নেই। আদিত্য চোপড়া বলিউডের সবচেয়ে বড় ইউনিভার্স তৈরিতেই বেশী মনযোগী। পাঠান এবং টাইগার ৩ সিনেমা দুটির মুক্তির পর এই দুই চরিত্র নিয়ে একটি দ্বৈত নায়কের মেগা প্রোজেক্ট করতে যাচ্ছেন। সেই সিনেমায় শাহরুখ খান এবং সালমান খান পূর্ন চরিত্রে অভিনয় করবেন।‘

- Advertisement -

প্রসঙ্গত, সালমান খান তার জন্মদিনে জানিয়েছিলেন ২০২২ সালের ডিসেম্বরে মুক্তি পেতে যাচ্ছে ‘টাইগার ৩’। আর তার সিনেমাটি মুক্তির আগেই মুক্তি পাবে শাহরুখ খানের ‘পাঠান’। এই দুই সিনেমায়ই শাহরুখ খান এবং সালমান খান হাজির হবেন একে অন্যের সিনেমায়। ‘টাইগার ৩’ সিনেমার আগের পর্বগুলোর মত এই পর্বেও সালমান খানের বিপরীতে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ। আর খনলায়ক চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমি।

আরো পড়ুনঃ
আবারো একসাথে কাজ করবেন শাহরুখ খান এবং আনন্দ এল রাই?
হৃত্বিক রোশনের যে চারটি সিনেমায় প্রযোজকদের বিনিয়োগ ৮৭৫ কোটি রুপি!
সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ থেকে সরে দাঁড়ালেন আয়ুশ শর্মা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ