বলিউডের দুইটি বিগ বাজেট সিনেমায় অভিনয় করছেন তামিল সুপারস্টার ধানুশ

তামিল সুপারস্টার ধানুশ

কিছুদিন আগে ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে তামিল সুপারস্টার ধানুশ অভিনীত বলিউড সিনেমা ‘আতরঙ্গি রে’। আনন্দ এক রাই পরিচালিত সিনেমাটি দর্শকপ্রিয়তা অর্জন করতেও সক্ষম হয়েছিলো। সিনেমাটিতে ধানুশের সাথে আরো অভিনয় করেছেন অক্ষয় কুমার এবং সারা আলী খান। ‘আতরঙ্গি রে’ সিনেমার মুক্তির পর ধানুশকে নিয়ে ভারতীয় সিনেমায় চলছে বেশ আলোচনা। জানা গেছে বলিউডের আরো দুইটি বিগ বাজেট সিনেমায় অভিনয় করছেন এই তারকা।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী আনন্দ এল রাই প্রযোজিত নতুন একটি সিনেমায় করছেন ধানুশ। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘ধানুশ এবং আনন্দ এল রাইয়ের একসাথে দুর্দান্ত সমন্বয় রয়েছে। পরপর দুটি সাফল্যের পর, এই অভিনেতা-নির্মাতা জুটি এবার একটি অ্যাকশন রোম্যান্টিক সিনেমায় কাজ করতে যাচ্ছেন। সিনেমাটি আনন্দ এল রাইয়ের প্রযোজনা প্রতিষ্ঠান কালার ইয়েলোর ব্যানারে নির্মিত হবে।‘

জানা গেছে ‘আতরঙ্গি রে’ সিনেমাটির পরপরই নতুন এই সিনেমায় অভিনয়ের ব্যাপারে নিশ্চিত হয়েছে। তামিল সুপারস্টার ধানুশ সবসময়ই এই নির্মাতার পছন্দের অভিনেতার তালিকায় শীর্ষে রয়েছেন। ‘আতরঙ্গি রে’ সিনেমায়ও এই দুজনের রসায়ন প্রশংসিত হয়েছে। নতুন এই সিনেমায় ধানুশকে বরাবরের মতই বাণিজ্যিক চরিত্রে দেখা যাবে বলে জানিয়েছে উক্ত সংবাদ মাধ্যমটি।

- Advertisement -

এছাড়া আরো একটি বিগ বাজেট বলিউড সিনেমায় দেখা যাবে ধানুশকে। এ প্রসঙ্গে সূত্রটি আরো জানিয়েছে ‘ধানুশ বলিউডের আরো একটি বড় নির্মাতা প্রতিষ্ঠানের বিগ বাজেট সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। আতরঙ্গি রে সিনেমাটির বিশাল সাফল্যের পর ধানুশকে সিনেমায় চুক্তিবদ্ধ করার চেষ্ঠা করছেন নির্মাতারা।‘ সবকিছু ঠিক থাকলে তামিল সুপারস্টার ধানুশ আবারো বলিউডের দর্শক মাতাতে আসছেন রূপালী পর্দায়।

প্রসঙ্গত, ধানুশ এর আগেই বলিউডের সিনেমায় অভিনয় করেছিলেন। আনন্দ এল রাই পরিচালিত ‘রঞ্জনা’ সিনেমাটি বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। সিনেমাটিতে ধানুশের বিপরীতে অভিনয় করেছেন বলিউড তারকা সোনাম কাপুর। ‘রঞ্জনা’ এবং ‘আতরঙ্গি রে’ সিনেমাগুলোর পর ধানুশ বলিউড দর্শকদের কেমন বিনোদন দেন সেটাই দেখার বিষয়।

- Advertisement -

আরো পড়ুনঃ
আবারো একসাথে কাজ করবেন শাহরুখ খান এবং আনন্দ এল রাই?
অক্ষয় কুমার ও ইমরান হাশমিকে নিয়ে মালায়ালাম সিনেমার রিমেক ‘সেলফি’
অ্যাকশন সিনেমা পরিচালনা করছেন করন জোহরঃ অভিনয়ে হৃত্বিক রোশন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ