আবারো একসাথে কাজ করবেন শাহরুখ খান এবং আনন্দ এল রাই?

শাহরুখ খান এবং আনন্দ

বলিউড সুপারস্টার শাহরুখ খান অভিনীত সর্বশেষ সিনেমা ‘জিরো’ মুক্তি পেয়েছিলো ২০১৮ সালের ক্রিসমাসে। বিগ বাজেটের এই সিনেমাটি পরিচালনা করেছিলেন আলোচিত নির্মাতা আনন্দ এল রাই। মুক্তির পর সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পরে। সেই সাথে তীক্ষ্ণ সমালোচনায় বিদ্ধ হয়েছিলো সিনেমাটি। এরপর শাহরুখ খানকে নতুন আর কোন সিনেমায় দেখা যায়নি। তবে ব্যর্থতার পরও বিভিন্ন সময়ে ‘জিরো’ সিনেমা নিয়ে সংবাদ মাধ্যমে কথা বলেছেন এই নির্মাতা। সম্প্রতি আবারো শাহরুখ খানের সাথে কাজ করা প্রসঙ্গে একটি সংবাদ মাধ্যমের সাথে কথা বলেন আনন্দ এল রাই।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়া টুডে’র সাথে আলাপকালে আনন্দ এল রাই জানিয়েছেন আবারো শাহরুখ খানের সাথে কাজ করতে চান তিনি। এ প্রসঙ্গে তিনি রাই বলেন, ‘আমরা তার কাছে পৌঁছানোর জন্য কঠিন পরিশ্রম করছি, এ জন্য আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। এটা হয়তো আরো কয়েক বছর সময় নিতে পারে অথবা যদি তার কোন গল্প পছন্দ হয় তাহলে আগামীকালই হতে পারে। এরকম কোন গল্প পেলেই আমরা কাজ শুরু করে দিবো। আর এর জন্য পুরো আন্তরিকতা নিয়েই এগুচ্ছি।‘

নির্মাতা আনন্দ এল রাইয়ের সিনেমার চিত্রনাট্য রচনা করে থাকেন হিমাংশু শর্মা। ‘জিরো’ সিনেমাটিরও চিত্রনাট্য রচনা করেছিলেন হিমাংশু শর্মা। শাহরুখ খানের সাথে কাজ করা প্রসঙ্গে শর্মা বলেন, ‘খান সাহেব (শাহরুখ) প্রায়ই আমাদের বলতেন সফলতা শেখানোর জন্য অনেক মানুষ পাবেন কিন্তু শাহরুখ খানের চেয়ে ভালো ব্যর্থতা আর কেউ শেখাতে পারবে না। এই কারনেই আমরা আতরঙ্গি রে এর মত কটি চতুর গল্প বলা থেকে পিছপা হইনি।‘

- Advertisement -

এদিকে দীর্ঘ বিরতির পর গত বছর সিনেমার কাজে ফিরেছেন শাহরুখ খান। বর্তমানে শাহরুখ খান অভিনীত দুটি সিনেমা নির্মানাধীন রয়েছে। সিনেমাগুলো হচ্ছে যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের সিনেমা ‘পাঠান’ এবং এটলি কুমার পরিচালিত সিনেমা লায়ন। জানা গেছে আগামী মার্চে শেষ হচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। কিছুদিন আগে নিজের জন্মদিনে সালমান খান জানিয়েছেন আগামী ডিসেম্বরে মুক্তি পাবে ‘টাইগার ৩’ যেখানে অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। ‘পাঠান’ এবং ‘টাইগার ৩’ সিনেমার গল্পের ধারাবাহিকতার কারণেই ‘পাঠান’ সিনেমাটি আগে মুক্তি পাবে।

উল্লেখ্য যে, সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। আর এই সিনেমায় খলনায়ক চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকে। অন্যদিকে তামিল সিনেমার জনপ্রিয় নির্মাতা এটলি কুমার পরিচালিত সিনেমাটিতে শাহরুখ খানকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। সিনেমাটিতে আরো অভিনয় করছেন নয়নতারা, প্রিয়ামনি, সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার সহ আরো অনেকে।

- Advertisement -

আরো পড়ুনঃ
শাহরুখ খানের সাথে অভিনয় প্রসঙ্গে যা বললেন সানিয়া মালহোত্রা
ব্লকবাস্টার যে সিনেমাগুলোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন বলিউড বাদশা
শাহরুখ খানের কারনে পিছিয়ে যাচ্ছে সালমান খানের ‘টাইগার ৩’!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ