আবারো জুটি হয়ে আসছেন বরুন ধাওয়ান এবং কিয়ারা আদভানি

বরুন ধাওয়ান এবং কিয়ারা

প্রথমবারের মত একসাথে জুটি হয়ে পর্দায় আসছেন বলিউডের নতুন প্রজন্মের দুই জনপ্রিয় তারকা বরুন ধাওয়ান এবং কিয়ারা আদভানি। নতুন এই জুটির ‘যুগ যুগ জিও’ সিনেমাটি বর্তমানে মুক্তি অপেক্ষায় রয়েছে। কিছুদিন আগেই সিনেমাটির কাজ শেষ করেছেন এই দুই তারকা। এদিকে জানা গেছে আবারো জুটি হয়ে আসছেন বরুন ধাওয়ান এবং কিয়ারা আদভানি। প্রথম সিনেমা মুক্তির আগেই নতুন সিনেমায় তারা চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানিয়েছে ভারতের একটি সংবাদ মাধ্যম।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংকভ্যালীর প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, বরুন এবং কিয়ারা আদভানিকে নিতেশ তিওয়ারি পরিচালিত নতুন সিনেমাটিতে দেখা যাবে। জানা গেছে রোম্যান্টিক গল্পে নির্মিতব্য এই সিনেমাটিতে বরুন ধাওয়ানের বিপরীতে প্রথমে জানভি কাপুরের অভিনয়ের কথা ছিলো। কিন্তু পরবর্তিতে সিনেমাটির প্রধান নারী চরিত্রে অভিনয়ের জন্য নিতেশ তিওয়ারি কিয়ারা আদভানিকে চূড়ান্ত করেছেন।

বরুন ধাওয়ান এবং কিয়ারা আদভানিকে নিয়ে নিতেশ তিওয়ারির নতুন এই সিনেমাটি প্রযোজনা করছেন সাজিদ নাদিওয়ালা। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে আগামী এপ্রিলে মুম্বাইয়ে শুরু হতে যাচ্ছে সিনেমাটির প্রথম শিডিউলের কাজ। বেশ কয়েকটি লোকেশনে সিনেমাটির দৃশ্যধারন করা হবে। নাম ঠিক না হওয়া এই সিনেমাটির কাজ শুরুর ব্যাপারে খুবই উচ্ছ্বাসিত সাজিদ, বরুন এবং নিতেশ।

- Advertisement -

এপ্রিলে দৃশ্যধারন শুরু হলেও এর আগেই প্রস্তুতি শুরু করছেন বরুন ধাওয়ান এবং নিতেশ তিওয়ারি। উক্ত সূত্রটি আরো জানিয়েছে, ‘বরুন বেশ কিছুদিন থেকেই নিতেশের সিনেমায় কাজের ব্যাপারে আগ্রহী। অবশেষে সবকিছু পরিকল্পনা মত হতে যাচ্ছে। এই বছরে দুজনে একটি বিশেষ সিনেমার জন্য একসাথে কাজ করতে যাচ্ছেন। সিনেমাটির নিয়ে তাদের দুজনের অংশগ্রহণে আগামী ফেব্রুয়ারিতে একটি ওয়ার্কশপ হতে যাচ্ছে।‘

প্রসঙ্গত, সম্প্রতি মস্কোতে শেষ হয়েছে ‘যুগ যুগ জিও’ সিনেমাটির কাজ। নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি এবং ভিডিও শেয়ার করে খবরটি ভক্তদের জানিয়েছেন এই দুই তারকা নিজেই। সিনেমাটি পরিচালনা করছেন ‘গুড নিউজ’ খ্যাত নির্মাতা রাজ মেহতা। সিনেমাটিতে বরুন ধাওয়ান এবং কিয়ারা আদভানি ছাড়া আরো অভিনয় করেছেন অনিল কাপুর এবং নিতু কাপুর। ধর্ম প্রডাকশন্সের ব্যানারে নির্মিত সিনেমাটি প্রযোজনা করছেন করন জোহর।

- Advertisement -

আরো পড়ুনঃ
সিনেমায় পট পরিবর্তনের ২০২২: নতুন বছরে নতুন প্রজন্মের দখলে বলিউড
আলোচিত যে ৭টি সিনেমায় প্রথম পছন্দ ছিলেন কিয়ারা আদভানি
শীগ্রই শুরু হচ্ছে বরুণ ধাওয়ানকে নিয়ে নীতেশ তিওয়ারির নতুন সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ