যে পাঁচটি সিনেমা দিয়ে বলিউড কুইন হিসেবে প্রতিষ্ঠিত হবেন কৃতি শেনন!

বলিউড কুইন

বর্তমান সময়ে বলিউডের অন্যতম জনপ্রিয় এবং প্রশংসিত অভিনেত্রী কৃতি শেনন। গত বছর করোনা মহামারীর সময়ে এই তারকার সিনেমা ‘মিমি’ মুক্তি পেয়েছিলো একটি ওটিটি প্লাটফর্মে। সিনেমাটিতে কৃতির অভিনয় দর্শক এবং সমালোচক সবার কাছে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিলো। একজন সারগেট মায়ের চরিত্রে কৃতির অভিনয় মুগ্ধ করেছে সবাইকে। এরপর তার মুক্তিপ্রাপ্ত ‘হাম দো হামারে দো’ সিনেমাটিও প্রশংসিত হয়েছিলো। চলতি বছরে কৃতি অভিনীত মোট পাঁচটি সিনেমা নির্মানাধীন রয়েছে। এই সিনেমাগুলো দিয়ে কৃতি বলিউড কুইন হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করবেন বলে মনে করছেন সংশ্লিষ্টরা। চলুন দেখে নেয়া যাক সিনেমাগুলোর বিস্তারিত।

বলিউড কুইন

১। প্রভাসের সাথে ‘আদি পুরুষ’
পৌরণিক কাহিনী রামায়ণের উপর ভিত্তি করে নির্মিতব্য ‘আদিপুরুষ’ সিনেমাটি পরিচালনা করছেন ওম রাউত। এই সিনেমায় প্রবাস লর্ড রাম এবং সাইফ আলী খান রাবনের চরিত্রে অভিনয় করবেন। তার অভিনীত চরিত্রের নাম লঙ্কেশ। আর সীতা চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী কৃতি শেনন। বর্তমানে সিনেমাটির দর্শ্যধারন শেষে পোষ্ট প্রডাকশনের কাজ চলছে। জানা গেছে প্যান-ইন্ডিয়া সিনেমাটির জন্য তেলুগু ভাষা শিখেছেন কৃতি আর তার জন্য একজন শিক্ষক নিয়োগ দিয়েছেন এই অভিনেত্রী।

২। অক্ষয় কুমারের সাথে ‘বচ্চন পাণ্ডে’
চলতি বছরের ৪ঠা মার্চ মুক্তি পাচ্ছে সাজিদ নাদিওয়ালা প্রযোজিত বিগ বাজেট সিনেমা ‘বচ্চন পাণ্ডে’। সিনেমাটিতে অভিনয় করছেন অক্ষয় কুমার, কৃতি শেনন, জ্যাকুলিন ফার্নান্দেজ, আরশদ ওয়ার্সি, পঙ্কজ ত্রিপাটি এবং প্রতীক বাব্বর সহ আরো অনেকে। সাজিদ নাদিওয়ালা প্রযোজিত অ্যাকশন কমেডি সিনেমাটি পরিচালনা করছেন ফারহাদ সামজি। এর আগে দুইবার করোনার কারনে পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তি। গুঞ্জন অনুযায়ী সিনেমাটি তামিল সুপারহিট ‘জিগারঠান্ডা’ সিনেমার রিমেক।

বলিউড কুইন

৩। টাইগার শ্রফের সাথে ‘গানপথ’
‘হিরোপান্তি’ সিনেমার মাধ্যমে একসাথে বলিউডে অভিষেক করেছিলেন টাইগার শ্রফ এবং কৃতি শেনন। এরপর আর একসাথে দেখা যায়নি তাদের। অবশেষে আবারো জুটি হয়ে পর্দায় আসছেন এই দুই তারকা। ধারনা করা হচ্ছিল ‘হিরোপান্তি ২’ সিনেমার মাধ্যেম আবারো দেখা যাবে কেউ জুটিকে। এবার আনুষ্ঠানিকভাবে জানা গেলো ‘হিরোপান্তি ২’ নয় অ্যাকশন সিনেমা ‘গানপথ’ এ টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করছেন কৃতি শেনন। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, ২০৯০ সালের প্রেক্ষাপটে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। সিনেমাটিতে যুদ্ধ বা এ জাতীয় অন্য কোন দুর্যোগে বিধ্বস্ত বিশ্বকে দেখাবে হবে। নির্মাতা বিকাশ বহল সিনেমাটির গল্পকে পর্দায় ফুটিয়ে তুলতে অনেক পরিশ্রম করছেন।

৪। বরুন ধাওয়ানের সাথে ‘বেদিয়া’
গত বছর ‘রুহি’ মুক্তির আগেই ম্যাডডক্স ফিল্মসের হরর ইউনিভার্সের নতুন সিনেমার ঘোষনা দিয়েছিলো এই প্রযোজনা প্রতিষ্ঠানটি। তাদের হরর ইউনিভার্সের নতুন এই সিনেমার নাম ‘বেদিয়া’ আর সিনেমাটি পরিচালনা করছেন ‘স্ত্রী’ ওমর কৌশিক। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন বরুন ধাওয়ান এবং কৃতি শেনন। ‘বেদিয়া’ সিনেমাটি ম্যাডডক্স ফিল্মসের হরর ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হচ্ছে। এই ইউনিভার্সের আগের দুইটি সিনেমা হচ্ছে ‘স্ত্রী’ এবং ‘রুহি’। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের ১৪ই এপ্রিল মুক্তি পাবে নতুন এই সিনেমাটি। সিনেমাটি প্রযোজনা করছেন হরর ইউনিভার্সের আগের দুইটি সিনেমার প্রযোজক দীনেশ ভাইজান।

বলিউড কুইন

৫। কার্তিক আরিয়ানের সাথে ‘শাহজাদা’
কিছুদিন আগে মুক্তির তারিখ ঘোষনা দিয়ে শুরু হয়েছে কার্তিক আরিয়ান অভিনীত নতুন সিনেমা ‘শাহজাদা’। আর এই সিনেমায় কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করছেন কৃতি শেনন। এর আগে এই দুই তারকা ‘লুকা চুপি’ নামে একটি সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছেন। আল্লু অর্জুন এবং পূজা হেগ অভিনীত তেলুগু সুপারহিট ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’ সিনেমার হিন্দি রিমেক ‘শাহজাদা’ যৌথভাবে প্রযোজনা করছেন ভূষণ কুমার, আল্লু অরবিন্দ এবং আমান গিল।

কৃতি শেনন অভিনীত নির্মানাধীন সবগুলো সিনেমাই নির্মিত হচ্ছে বিশাল আয়োজনে বড় বাজেটে। সিনেমাগুলো অবিসংবাদিতভাবে কৃতি শেননকে বলিউড কুইন হিসেবে প্রতিষ্ঠিত করবে বলে মনে করছেন বলিউড সংশ্লিষ্টরা। প্রিয় পাঠক, উপরে উল্লেখিত সিনেমাগুলোর মধ্যে কোন সিনেমাটি নিয়ে আপনি বেশী আগ্রহী তা আমাদের জানিয়ে দিন মন্তব্যে। এছাড়া এই সিনেমাগুলোর মধ্যে কোন সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলবে বলে আপনি মনে করছেন তাও জানিয়ে দিতে পারেন মন্তব্যে।

আরো পড়ুনঃ
একসাথে ৫টি’র বেশি সিনেমা নিয়ে ব্যস্ত বলিউডের যেসব অভিনেত্রীরা
মুক্তির তারিখ ঘোষনা দিয়ে শুরু হলো কার্তিক আরিয়ানের ‘শাহজাদা’
‘আদিপুরুষ’ সিনেমার জন্য তেলুগু শিখতে শিক্ষক নিয়োগ দিলেন কৃতি শেনন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ