একসাথে ছয়টি সিনেমার কাজে ক্যারিয়ারের ব্যস্ততম বছরে অক্ষয় কুমার

ব্যস্ততম বছরে অক্ষয় কুমার

বলিউডে এই মুহূর্তে সবচেয়ে ব্যস্ত তারকা খিলাড়ি কুমার। মুক্তি প্রতীক্ষিত একাধিক সিনেমার পাশাপাশি চলতি বছরে অক্ষয় কুমার ব্যস্ত থাকবেন নতুন ছয়টি সিনেমার কাজে। করোনা মহামারীর মাঝেও গত দুই বছরে পাঁচটি সিনেমার কাজ সম্পন্ন করেছেন এই তারকা। অক্ষয় কুমার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘সুরিয়াবংশী’ সিনেমাটি বক্স অফিসে ব্যবসা সফল হয়েছিলো। আগের ঘোষিত সিনেমাগুলোর সাথে সাম্প্রতিক সময়ে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন আরো কয়েকটি সিনেমায়। একসাথে যে ছয়টি সিনেমার কাজে ক্যারিয়ারের ব্যস্ততম বছরে অক্ষয় কুমার, তার বিস্তারিত থাকছে এই প্রতিবেদনে।

ব্যস্ততম বছরে অক্ষয় কুমার

১। রাম সেতু
‘রাম সেতু’ সিনেমার শেষ লটের দৃশ্যধারন দিয়ে বছর শুরু করেছেন অক্ষয় কুমার। সনাতনী ধর্মাম্বলম্বীদের লর্ড রামকে নিয়ে নির্মিত হতে যাচ্ছে অক্ষয় কুমার অভিনীত ‘রাম সেতু’। সিনেমাটিতে অক্ষয় কুমারকে একজন প্রত্নতাত্ত্বিকের ভূমিকায় দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করবেন অভিষেক শর্মা এবং প্রযোজনা করবে অক্ষয় কুমারের প্রযোজনা প্রতিষ্টান ক্যাপ অফ গুড ফিল্মস। ‘রাম সেতু’ সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন জ্যাকুলিন ফার্নান্দেজ ও নুসরাত ভারুসা। জানা গেছে অতীত,বর্তমান এবং ভবিষ্যতের মধ্যে সেতু বন্ধনের সিনেমা হতে যাচ্ছে ‘রামসেতু’। সিনেমাটিতে ভারতের ইতিহাস এবং ঐতিহ্যের গল্প উঠে আসবে বলেই মনে করা হচ্ছে।

২। সেলফি
আরো একটি দক্ষিন ভারতীয় সিনেমার রিমেক হতে যাচ্ছে বলিউডে। জনপ্রিয় এই মালায়ালাম সিনেমাটির নাম ‘ড্রাইভিং লাইসেন্স’। বলিউডে সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে ‘সেলফি’ নামে আর সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার ও ইমরান হাশমি। সম্প্রতি জানা গেছে এই দুই তারকাকে নিয়ে মালায়ালাম সিনেমার রিমেক ‘সেলফি’ এর কাজ শুরু হয়েছে। সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মতো একসাথে বড় পর্দায় আসছেন অক্ষয় কুমার ও ইমরান হাশমি। প্রকাশিত খবর অনুযায়ী সিনেমাটিতে অক্ষয় কুমার পৃথ্বীরাজ সুকুমারন অভিনীত চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে ইমরান হাশমিকে সুরজ ভেঞ্জারমুডু অভিনীত চরিত্রে দেখা যাবে।

ব্যস্ততম বছরে অক্ষয় কুমার

৩। দ্য এন্ড
চলতি বছরে অক্ষয় কুমার শুরু করতে যাচ্ছে ওটিটি প্লাটফর্মের জন্য তার প্রথম সিরিজ ‘দ্য এন্ড’। ভারতের সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে চলতি বছরের মার্চে শুরু হতে যাচ্ছে অমিত মাসুরকার পরিচালিত সিরিজটির কাজ। তবে যেহেতু এই সিনেমাটি বিশ্বের বিভিন্ন দেশের আসল লোকেশনে চিত্রায়িত হবে তাই চলমান করোনা পরিস্থিতির কারনে কিছুটা অনিশ্চয়তা দেখা গেছে। পরিকল্পনা অনুযায়ী সিনেমাটি ২০২২ সালে আগস্টে অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রচারের কথা রয়েছে।

৪। নাম ঠিক না হওয়া একটি সিনেমা
চলতি বছরের গ্রীষ্মে অক্ষয় কুমার শুরু করতে যাচ্ছেন নতুন আরো একটি সিনেমার কাজ। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী অ্যাকশন থ্রিলার গল্পে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমাটি। নাম ঠিক না হওয়া এই সিনেমাটির বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

ব্যস্ততম বছরে অক্ষয় কুমার

৫। গোরখা
আনন্দ এল রাই প্রযোজিত নতুন বায়োপিক সিনেমায় অভিনয় করছেন অক্ষয় কুমার। এই নির্মাতা-অভিনেতা জুটির তৃতীয় সিনেমার নাম ‘গোরখা’। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, আনন্দ এল রাই প্রযোজিত নতুন এই বায়োপিক সিনেমায় মেজর জেনারেল ইয়ান কার্ডোজোর চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। ভারতীয় সেনাবাহিনীর গোরখা রেজিমেন্টের একজন কিংবদন্তী কর্মকর্তা ছিলেন কার্ডোজ। কার্ডোজ ভারতীয় সেনাবাহিনীর একমাত্র যুদ্ধ-প্রতিবন্ধী কর্মকর্তা যিনি একটি ব্যাটালিয়ন এবং ব্রিগেড কমান্ডার হিসেবে দায়িত্বরত ছিলেন। কিংবদন্তী এই কর্মকর্তার সংগ্রামী জীবনের গল্প এবার পর্দায় নিয়ে আসছেন আনন্দ এল রাই এবং অক্ষয় কুমার। আগামী জুলাই থেকে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

৬। বারে মিয়াঁ ছোট মিয়াঁ
২০২২ সালে অক্ষয় কুমার তার ক্যারিয়ারের সবচেয়ে বড় বাজেটের সিনেমার কাজ শুরু করতে যাচ্ছে। আলী আব্বাস জাফর পরিচালিত সিনেমাটির নাম ‘বারে মিয়াঁ ছোট মিয়াঁ’। দুই নায়কের অ্যাকশন কমেডি গল্পে সিনেমাটিতে অক্ষয় কুমারের সাথে থাকছেন বলিউডের নতুন প্রজন্মের অ্যাকশন তারকা টাইগার শ্রফ। গুঞ্জন অনুযায়ী সিনেমাটির আনুমানিক বাজেট ৩০০ কোটি রুপি। চলতি বছরের শেষের দিকে একাধিক লোকেশনে তিন মাস জুড়ে চলবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

উপরে উল্লেখিত নির্মানাধীন সিনেমাগুলো ছাড়াও অক্ষয় কুমার অভিনীত বেশ কয়েকটি সিনেমা বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এই ছয়টি সিনেমার মধ্যে ‘রাম সেতু’ ২০২২ সালের দিওয়ালীতে মুক্তির কথা রয়েছে। এছাড়া এই বছরে অক্ষয় কুমার অভিনীত ‘পৃথ্বীরাজ’, ‘বচ্চন পান্ডে’, ‘সিন্ডারেলা’ এবং ‘রক্ষা বন্ধন’ সিনেমাগুলোর মুক্তির কথা রয়েছে। অন্যদিকে ‘ওহ মাই গড ২’, ‘সেলফি’, ‘গোরখা’, ‘বারে মিয়াঁ ছোট মিয়া’ এবং নাম ঠিক না হওয়া সিনেমাটি ২০২৩ সালে মুক্তি কথা রয়েছে।

আরো পড়ুনঃ
আনন্দ এল রাই প্রযোজিত নতুন বায়োপিক সিনেমায় অক্ষয় কুমার
সুরিয়াবংশী থেকে রাম সেতু: বলিউডে সিনেমা মুক্তির ঘোষনার হিড়িক!
শুরু হলো অক্ষয়ের ‘রামসেতু’: অযোধ্যায় তার সঙ্গী জ্যাকলিন এবং নুসরাত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ