শাহরুখ খানের সাথে অভিনয় প্রসঙ্গে যা বললেন সানিয়া মালহোত্রা

শাহরুখ খানের সাথে অভিনয়

বলিউড বাদশা শাহরুখ খানের মোট দুটি সিনেমা বর্তমানে নির্মানাধীন রয়েছে। সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ ছাড়া অন্য সিনেমাটি হচ্ছে তামিলের জনপ্রিয় নির্মাতা এটলি কুমার পরিচালিত নতুন সিনেমা। বর্তমানে সিনেমাটি ‘লায়ন’ নামে পরিচিত। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন নয়নতারা। এছাড়া জানা গিয়েছিলো সিনেমাটিতে আরো থাকছেন সানিয়া মালহোত্রা। সম্প্রতি শাহরুখ খানের সাথে অভিনয় প্রসঙ্গে সংবাদ মাধ্যমের সাথে আলাপ করেন ‘দাঙ্গাল’ খ্যাত এই অভিনেত্রী।

- Advertisement -

শাহরুখ খানের সাথে অভিনয় প্রসঙ্গে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার সাথে আলাপ করেন সানিয়া মালহোত্রা। শাহরুখ খান অভিনীত সিনেমাটিতে অভিনয় করছেন কিনা উপস্থাপকের এমন প্রশ্নের উত্তরে কিছুটা অস্বস্তি নিয়ে সানিয়া বলেন, ‘আমি সিনেমাটির অংশ কিনা তা সময়ই বলে দিবে!’ এমন উত্তরে উপস্থাপক এবং সানিয়া দুজনেই হেসে উঠেন, কারন বোঝাই যাচ্ছে এ ব্যাপারে কিছু না জানানোর জন্য প্রতিশ্রুতিবদ্ধ এই অভিনেত্রী।

সানিয়ার হাসিই এটলি কুমার পরিচালিত এই সিনেমায় অভিনয় করছেন তিনি। কিছুদিন আগেই জানা গিয়েছিলো এটলি কুমার পরিচালিত নতুন সিনেমায় অভিনয় করছেন শাহরুখ খান, নয়নতারা, প্রিয়ামনি এবং সানিয়া মালহোত্রা। এছাড়া শাহরুখ খানের সাথে অভিনয় নিয়ে গোপনীয়তা কেন জানতে চাইলে সানিয়া বলেন, ‘এটা আমি না। এটা এমন নয় যে আমি একজন মীন রাশি এবং আমি গোপনীয় হতে চাই।‘

- Advertisement -

প্রসঙ্গত, এটলি কুমারের সিনেমার স্বভাবসুলভ বাণিজ্যিক উপকরন নিয়ে তৈরি করা হয়েছে এই সিনেমার চিত্রনাট্য। এছাড়া জানা গেছে গল্পের বর্ননায় বিভিন্ন টুইস্ট দিয়ে সাজানো সিনেমাটির মূল ধারনা মানি হেইস্ট থেকে অনুপ্রাণিত। সিনেমাটিতে শাহরুখ খানের দুই চরিত্রের একটিকে দেখানো হবে খলনায়ক হিসেবে এবং অন্যটি নায়ক হিসেবে। খলনায়কের চরিত্রটি একটি ব্যাংক ডাকাতির পরিকল্পনা করে আর অন্য চরিত্রটি পুলিশ বা এজেন্ট হিসেবে কাজ করে।

অন্যদিকে দুটি চরিত্রেরই শক্তিশালী একটি ইতিহাস উঠে আসবে সিনেমার গল্পে। এটলি কুমার পরিচালিত শাহরুখ খানের এই সিনেমার চিত্রনাট্যে দর্শকদের জন্য বড় ধরনের কিছু সারপ্রাইজও থাকছে। একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে সাম্প্রতিক সময়ের অন্যতম সেরা বিনোদনের উপদান নিয়ে হাজির হচ্ছেন এটলি কুমার এবং শাহরুখ খান। সিনেমাটির পুরো চিত্রনাট্য এটলি কুমার নিজে রচনা করেছেন বলেও জানা গেছে।

- Advertisement -

আরো পড়ুনঃ
এটলি কুমার পরিচালিত শাহরুখ খানের সিনেমা মানি হেইস্ট থেকে অনুপ্রাণিত?
এটলি কুমারের সিনেমায় বাবা এবং ছেলে দুই চরিত্রেই শাহরুখ খান!
শাহরুখ খান এবং এটলি কুমারের সিনেমা: নেটিজেনরা বলছেন ‘সুপার ফ্লপ’!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ