রোহিত শেঠির ব্লকবাস্টার ‘সিম্বা’ সিনেমার সিক্যুয়েল নিশ্চিত করলেন রনভীর সিং

রোহিত শেঠির ব্লকবাস্টার ‘সিম্বা’

রনভীর সিং বলিউডের নতুন প্রজন্মের জনপ্রিয় এবং নির্ভরযোগ্য অভিনেতাদের মধ্যে অন্যতম অন্যতম। বিগত কয়েক বছর ধরে এই অভিনেতার মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো বক্স অফিসে সাফল্যের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুঁড়াতে সক্ষম হয়েছিলো। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত রোহিত শেঠির ব্লকবাস্টার ‘সিম্বা’ সিনেমাটি বলিউডের অন্যতম ব্যবসাসফল সিনেমাগুলোর মধ্যে উল্লেখযোগ্য। এবার জানা গেছে সিনেমাটির সিক্যুয়েল নির্মিত হতে যাচ্ছে। আর ভক্তদের খবরটি জানিয়েছেন রনভীর সিং নিজেই।

বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী রোহিত শেঠির ব্লকবাস্টার ‘সিম্বা’ সিনেমার সিক্যুয়েল দিয়ে আবারো বড় পর্দায় ফিরছেন এই তারকা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার মনে হয় সবার ইচ্ছে পূরণ হতে যাচ্ছে। এটি সবসময়ই একটি ফ্র্যাঞ্ছাইজি হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার জন্য ছিলো। আমি মনে করি রোহিত স্যার যখন চাইবেন সিম্বা ২ নির্মিত হবে। এটা আমার অভিনীত অন্যতম প্রিয় একটি চরিত্র।‘

‘সিম্বা’ সিনেমাকে দর্শকদের বিনোদনের যতেষ্ট উপাদান আছে বলে মনে করেন রনভীর সিং। রোহিত শেঠির ব্লকবাস্টার ‘সিম্বা’ সিনেমার সিক্যুয়েল নিশ্চিত করে রনভীর সিং আরো বলেন, ‘আমি আগেই বলেছি এটি সবসময়ই একটি ফ্র্যাঞ্ছাইজি হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার জন্য ছিলো। আমরা আশা করতে পারি যে, সময়ের আগেই সিনেমাটি আমরা দেখতে পাবো।‘

উল্লেখ্য যে, ২০১৮ সালের সর্বাধিক ব্যবসা সফল সিনেমাগুলোর অন্যতম। রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’ সিনেমাটির নাম ভূমিকায় করেছেন রনভীর সিং আর সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন সারা আলী খান। একজন দুর্নীতিবাজ পুলিশ অফিসারের গল্প নিয়ে নির্মিত সিনেমাটি তেলুগু সুপারহিট ‘টেম্পার’ সিনেমার হিন্দি রিমেক ছিলো। সিনেমাটি রোহিত শেঠির পুলিশ ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হয়েছিলো।

প্রসঙ্গত, রনভীর সিং অভিনীত সর্বেশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘৮৩’ বক্স অফিসে ভালো ব্যবসা করতে ব্যার্থ হয়েছে। তবে সিনেমাটিতে কপিল দেব চরিত্রে রনভীর সিং এর অভিনয় প্রশংসিত হয়েছিলো। অন্যদিকে ‘সিম্বা’ রূপে রনভীর সিংকে দেখা গেছে গত বছরের দিওয়ালীতে মুক্তিপ্রাপ্ত ‘সুরিয়াবংশী’ সিনেমায়। অক্ষয় কুমার অভিনীত এই সিনেমাটিতে রনভীর সিং ছাড়াও একটি বিশেষ চরিত্রে দেখা গেছে অজয় দেবগনকে।

আরো পড়ুনঃ
অ্যাকশন সিনেমা পরিচালনা করছেন করন জোহরঃ অভিনয়ে হৃত্বিক রোশন
শাহরুখ খানের কারনে পিছিয়ে যাচ্ছে সালমান খানের ‘টাইগার ৩’!
তিগমাংশু ধুলিয়ার চিত্রনাট্যে চুলবুল পান্ডে চরিত্রে ফিরছেন সালমান খান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ