অক্ষয় কুমার ও ইমরান হাশমিকে নিয়ে মালায়ালাম সিনেমার রিমেক ‘সেলফি’

মালায়ালাম সিনেমার রিমেক ‘সেলফি’

আরো একটি দক্ষিন ভারতীয় সিনেমার রিমেক হতে যাচ্ছে বলিউডে। জনপ্রিয় এই মালায়ালাম সিনেমাটির নাম ‘ড্রাইভিং লাইসেন্স’। বলিউডে সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে ‘সেলফি’ নামে আর সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার ও ইমরান হাশমি। সম্প্রতি জানা গেছে এই দুই তারকাকে নিয়ে মালায়ালাম সিনেমার রিমেক ‘সেলফি’ এর কাজ শুরু হয়েছে। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটি ভক্তদের জানিয়েছেন এই অভিনেতা নিজেই।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে গত সেপ্টেম্বরে জানা গিয়েছিলো অক্ষয় কুমার ও ইমরান হাশমিকে বলিউড নির্মিত হতে যাচ্ছে ‘ড্রাইভিং লাইসেন্স’ সিনেমাটির হিন্দি সংস্করণ। কিন্তু সিনেমাটির নাম তখনো নিশ্চিত হওয়া যায়নি। অবশেষে নাম ঘোষনার সাথে আনুষ্ঠানিকভাবে শুরু হলো সিনেমাটির দৃশ্যধারনের কাজ। অক্ষয় কুমার ও ইমরান হাশমি অভিনীত সিনেমাটি পরিচালনা করছেন নির্মাতা রাজ মেহতা।

মালায়ালাম সিনেমার রিমেক ‘সেলফি’ প্রযোজনা করছেন বলিউডের অন্যতম প্রভাবশালী প্রযোজক করন জোহর। একটি সূত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘একজন পুলিশ এবং সুপারস্টারের গল্প নিয়ে নির্মিত হয়েছিলো ড্রাইভিং লাইসেন্স। সেই পুলিশ সুপারস্টারের একজন ভক্ত ছিলেন, কিন্তু তাদের মধ্যে ঝামেলা তৈরি হয় যখন সেই সুপারস্টার তার সাথে ছবি তুলতে অস্বীকৃতি জানান। উক্ত ছবিতোলাকে কেন্দ্র করেই সিনেমাটির বলিউড সংস্করণের নাম রাখা হয়েছে সেলফি।

সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মতো একসাথে বড় পর্দায় আসছেন অক্ষয় কুমার ও ইমরান হাশমি। প্রকাশিত খবর অনুযায়ী সিনেমাটিতে অক্ষয় কুমার পৃথ্বীরাজ সুকুমারন অভিনীত চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে ইমরান হাশমিকে সুরজ ভেঞ্জারমুডু অভিনীত চরিত্রে দেখা যাবে। লন্ডনে টানা ৪০ দিনের শিডিউলে সিনেমাটির দৃশ্যধারন শেষ হবে বলে জানিয়েছে উক্ত সংবাদ মাধ্যমটি।

রাজ মেহতা পরিচালিত মালায়ালাম সিনেমার রিমেক ‘সেলফি’ প্রযোজনা করছেন অরুন ভাটিয়া, হিরু ইয়াশ জোহর, সুপ্রিয়া মেনন, করন জোহর, পৃথ্বীরাজ সুকুমারন, অপুর্ব মেহতা এবং লিস্টিন স্টিফেন। এই সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মতো হিন্দি সিনেমা প্রযোজনা করতে যাচ্ছেন পৃথ্বীরাজ সুকুমারন এবং মালায়ালাম প্রযোজনা প্রতিষ্ঠান ম্যাজিক ফ্রেম। সিনেমাটি চলতি বছরে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরো পড়ুনঃ
শীগ্রই শুরু হচ্ছে বরুণ ধাওয়ানকে নিয়ে নীতেশ তিওয়ারির নতুন সিনেমা
সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ থেকে সরে দাঁড়ালেন আয়ুশ শর্মা
শাহরুখ খানের কারনে পিছিয়ে যাচ্ছে সালমান খানের ‘টাইগার ৩’!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ