শীগ্রই শুরু হচ্ছে বরুণ ধাওয়ানকে নিয়ে নীতেশ তিওয়ারির নতুন সিনেমা

বরুণ ধাওয়ানকে

‘জড়ুয়া’ সিনেমার পর আবারো একসাথে কাজ করতে যাচ্ছেন বরুণ ধাওয়ান এবং প্রযোজক সাজিদ নাদিওয়ালা। সম্প্রতি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে এই অভিনেতা জানিয়েছেন সিনেমাটি তার ক্যারিয়ারের জন্য বিশেষ কিছু হতে যাচ্ছে। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে সিনেমাটি পরিচালনা করছেন ‘দঙ্গল’ ও ‘ছিছোরে’ খ্যাত নির্মাতা নীতেশ তিওয়ারি। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী শীগ্রই শুরু হচ্ছে বরুণ ধাওয়ানকে নিয়ে নীতেশ তিওয়ারির নতুন এই সিনেমার কাজ।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন থেকে জানা গেছে আগামী বরুণ ধাওয়ানকে নিয়ে নীতেশ তিওয়ারির নতুন সিনেমাটি চলতি বছরের দ্বিতীয়ভাগে শুরু হতে যাচ্ছে। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘আগামী এপ্রিলে মুম্বাইয়ে শুরু হতে যাচ্ছে সিনেমাটির প্রথম শিডিউলের কাজ। বেশ কয়েকটি লোকেশনে সিনেমাটির দৃশ্যধারন করা হবে। সাজিদ, বরুন এবং নিতেশ সিনেমাটির কাজ শুরুর ব্যাপারে খুবই উচ্ছ্বাসিত।‘

এপ্রিলে দৃশ্যধারন শুরু হলেও এর আগেই প্রস্তুতি শুরু করছেন বরুন ধাওয়ান এবং নিতেশ তিওয়ারি। উক্ত সূত্রটি আরো জানিয়েছে, ‘বরুন বেশ কিছুদিন থেকেই নিতেশের সিনেমায় কাজের ব্যাপারে আগ্রহী। অবশেষে সবকিছু পরিকল্পনা মত হতে যাচ্ছে। এই বছরে দুজনে একটি বিশেষ সিনেমার জন্য একসাথে কাজ করতে যাচ্ছেন। সিনেমাটির নিয়ে তাদের দুজনের অংশগ্রহণে আগামী ফেব্রুয়ারিতে একটি ওয়ার্কশপ হতে যাচ্ছে।‘

- Advertisement -

এদিকে নিতেশ তিওয়ারি ছাড়াও বরুন ধাওয়ান আলোচিত নির্মাতা রাজ কুমার হিরানির প্রযোজনা সংস্থার একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। এছাড়া ‘ফ্যামিলি ম্যান’ খ্যাত নির্মাতা রাজ এবং ডিকে পরিচালিত একটি ওয়েব সিরিজেও অভিনয় করছেন বরুন ধাওয়ান। ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন ‘অ্যাভেঞ্জারস’ খ্যাত নির্মাতা রূশো ব্রাদার্স। এই দুটি সিনেমাই সিনেমার কাজই চলতি বছরে শুরু হতে যাচ্ছে। তবে দৃশ্যধারন শুরুর তারিখ এখনো জানা যায়নি।

প্রসঙ্গত, বরুন ধাওয়ান অভিনীত সর্বশেষ সিনেমা মুক্তি পেয়েছিলো ২০২০ সালে। ‘কুলি নাম্বার ওয়ান’ নামের এই সিনেমাটি পরিচালনা করেছেন ডেভিড ধাওয়ান আর এই সিনেমায় তার বিপরীতে ছিলেন সারা আলী খান। করোনা মহামারীর কারনে সিনেমাটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছিলো। বর্তমানে বরুন ধাওয়ানের বেশ কয়েকটি সিনেমা নির্মানাধীন রয়েছে। এরমধ্যে ‘যুগ যুগ জিও’ এবং ‘বেদিয়া’ উল্লেখযোগ্য। সিনেমাগুলোতে বরুন ধাওয়ানের বিপরীতে অভিনয় করছেন যথাক্রমে কিয়ারা আদভানি এবং কৃতি শেনন।

- Advertisement -

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহে মুক্তি দিতে ‘জার্সি’ সিনেমায় পারিশ্রমিক কমালেন শাহীদ কাপুর
তিনদিনের মাথায় প্রেক্ষাগৃহে ‘৮৩’ সিনেমার পরিবর্তে ‘স্পাইডার ম্যান’ এবং ‘পুষ্পা’!
‘পাঠান’ সিনেমার পর ‘টাইগার ৩’ এর দৃশ্যধারনে যোগ দিচ্ছেন শাহরুখ খান!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ