সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ থেকে সরে দাঁড়ালেন আয়ুশ শর্মা

সালমান খানের

যশ রাজ ফিল্মসের ‘টাইগার ৩’ সিনেমার কাজ শেষ করে বলিউড সুপারস্টার সালমান খান শুরু করছেন তার নতুন সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’। সাজিদ নাদিওয়ালা প্রযোজিত সিনেমাটি পারিবারিক গল্পে নির্মিত হতে যাচ্ছে। জানা গিয়েছিলো সিনেমাটিতে একটি চরিত্রে অভিনয় করছেন সালমান খানের ভগ্নীপতি আয়ুশ শর্মা। কিন্তু সম্প্রতি গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী অ্যাকশন কমেডি গল্পের এই সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন আয়ুশ শর্মা।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন থেকে জানা গেছে সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমায় অভিনয় করছেন না আয়ুশ শর্মা। একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘অন্তিম সিনেমায় অভিনয়ের পর বড় সিনেমাগুলোতে চরিত্রভিত্তিক অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন আয়ুশ শর্মা। সালমান খানও মানছেন যে কাভি ঈদ কাভি দিওয়ালী সিনেমায় আয়ুশ শর্মার চরিত্র তেমন গুরুত্বপূর্ন নয়।‘ তাই সিনেমাটিতে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন এই তরুন অভিনেতা।

সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমায় বলিউডের ভাইজানের ছোট ভাইয়ের চরিত্রে অভিনয়ের কথা ছিলো আয়ুশ শর্মার। সিনেমাটির গল্প পুরোটাই সালমান খানের চরিত্রকে ঘীরে আবর্তিত হয়েছে। তবে জানা গেছে সিনেমাটিতে গুরুত্বপূর্ন চরিত্রে জহির ইকবাল অভিনয় করছেন। এছাড়া সিনেমাটিতে সালমান খানের বিপরীতে থাকছেন বর্তমান সময়ের সবচেয়ে বড় প্যান-ইন্ডিয়া অভিনেত্রী পূজা হেগ।

উক্ত সূত্রটি আরো জানিয়েছে, ‘সিনেমাটির গুরুত্বপূর্ন দুটি চরিত্রে অভিনয়ের জন্য নতুন আরো দুইজন অভিনেতাকে চূড়ান্ত করেছেন নির্মাতারা। ফরহাদ সামজি পরিচালিত সিনেমাটির শিল্পী নির্বাচনের কাজ এখন পুরদমে চলমান। আর আগামী ফেব্রুয়ারির শেষ নাগাদ শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।‘ এদিকে কিছুদিন আগেই জানা গিয়েছিলো সিনেমাটিতে একটি চরিত্রে অভিনয় করছেন দক্ষিনের সুপারস্টার ভেঙ্কটেশ। সিনেমাটিতে ভেঙ্কটেশ সালমান খানের সমান্তরাল একটি চরিত্রে অভিনয় করবেন বলে জানা গেছে।

ভেঙ্কটেশ অভিনীত চরিত্রটি সম্পর্কে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি। তবে সিনেমাটিতে ভেঙ্কটেশের বিপরীতে দক্ষিনের একজন প্রথমসারির অভিনেত্রীকে চুক্তিবদ্ধ করার চিন্তা করছেন নির্মাতারা। প্রসঙ্গত বক্স অফিসে ব্লকবাস্টার ‘কিক’ সিনেমাত পর আরো একবার একসাথে কাজ করতে যাচ্ছেন প্রযোজক সাজিদ নাদিওয়ালা এবং সালমান খান। অতীতের মত ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ সিনেমাটিও বক্স অফিসে ঝড় তুলবে বলে মনে করছেন বলিউডের সিনেমা সংশ্লিষ্টরা।

আরো পড়ুনঃ
শাহরুখ খানের কারনে পিছিয়ে যাচ্ছে সালমান খানের ‘টাইগার ৩’!
তিগমাংশু ধুলিয়ার চিত্রনাট্যে চুলবুল পান্ডে চরিত্রে ফিরছেন সালমান খান
চারটি সিক্যুয়েল সহ সুপারস্টার সালমান খানের নির্মানাধীন যত সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ