দীর্ঘ বিরতির পর কাজে ফিরছেন আনুশকা শর্মা: থাকছে ওটিটি প্রোজেক্ট

কাজে ফিরছেন আনুশকা

দীর্ঘ বিরতির পর অবশেষে সিনেমার কাজে ফিরছেন আনুশকা শর্মা। বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে একসাথে মোট তিনটি প্রোজেক্ট দিয়ে আবারো বলিউডে নিয়মিত হচ্ছে এই অভিনেত্রী। উল্লেখিত তিনটি সিনেমার মধ্যে দুটি সিনেমা মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। আর অন্য সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে ওটিটি প্লাটফর্মের জন্য। এছাড়া আরো জানা গেছে আনুশকা শর্মা অভিনীত এই সিনেমাটি ওটিটি প্লাটফর্মের জন্য এ যাবত কালের সবচেয়ে বড় সিনেমা হতে যাচ্ছে।

একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘আনুশকা শর্মার ফিরে আসা ২০২২ সালে আমাদের সিনেমার জন্য অন্যতম বড় খবর হতে যাচ্ছে। ধারনা করা হচ্ছে তিনি মোট তিনটি সিনেমা নিয়ে কাজে ফিরছেন। এরমধ্যে ওটিটি প্লাটফর্মে জন্য নির্মানাধীন সিনেমাটি ভারতের সবচেয়ে বড় ডিজিটাল সিনেমা হতে যাচ্ছে। আশা করছি আগামী বছরের শুরুতেই সিনেমাগুলোর আনুষ্ঠানিক ঘোষনা আসতে যাচ্ছে।‘ আরো জানা গেছে ভক্তদের জন্য বিশাল সুখবর নিয়ে দীর্ঘ বিরতির পর কাজে ফিরছেন আনুশকা শর্মা।

সূত্রটি আরো জানিয়েছে, ‘হিন্দি সিনেমায় সবচেয়ে বড় হিট উপহার দেওয়ার ক্ষেত্রে আনুশকার গৌরবময় ট্র্যাক রেকর্ড এবং তার উজ্জ্বল, বহুমুখী অভিনয় দক্ষতা ইতিমধ্যেই এই প্রকল্পগুলিকে বিশাল আলোচনার বিষয় করে তুলেছে। সুতরাং, প্রতিটি ঘোষণা বড় কথোপকথন শুরু হওয়ার আশা করতেই পারেন ভক্তরা। আনুশকা সর্বদা হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি দ্বারা নির্মিত সেরা সিনেমার অংশ হতে আগ্রহী এবং এই নতুন পছন্দগুলি তার দুরদর্শিতাকে প্রতিফলিত করবে। তিনি তার অভিনয় ক্যারিয়ারের দিকে মনোনিবেশ করবেন এবং সিনেমার এমন একটি অংশ হতে চান যা উল্লেখযোগ্যভাবে ভিন্ন হলেও অত্যন্ত বিনোদনমূলক।‘

প্রসঙ্গত কিছুদিন আগেই কন্যা সন্তানের মা হয়েছেন অভিনেত্রী আনুশকা শর্মা। আগামী ১১ই জানুয়ারি ১ বছরে পা দিতে যাচ্ছে তার মেয়ে ভামিকা। করোনা শুরু আগে জানা গিয়েছিলো ভারতের নারী ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক দিয়ে আবারো বড় পর্দায় ফিরছেন এই অভিনেত্রী। কিন্তু সম্প্রতি জানা গেছে ঝুলনের বায়োপিক থেকে সরে দাঁড়িয়েছেন আনুশকা শর্মা। সর্বশেষ খবর অনুযায়ী ‘চাকদহ এক্সপ্রেস’ নামের এই সিনেমায় আনুশকার পরিবর্তে অভিনয় করছেন ‘বুলবুল’ খ্যাত অভিনেত্রী তৃপ্তি দিমরি।

উল্লেখ্য যে, আনুশকা শর্মা অভিনীত সর্বশেষ সিনেমা মুক্তি পেয়েছিলো ২০১৮ সালে। ‘জিরো’ নামের এই সিনেমাটিতে আনুশকা শর্মা শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছিলেন। সিনেমাটিতে আরো ছিলেন ক্যাটরিনা কাইফ। মুক্তির আগে ব্যাপক আলোচনার জন্ম দিলেও বক্স অফিসে মুখ থুবড়ে পরে আনন্দ এল রাই পরিচালিত এই সিনেমাটি। ‘সুলতান’, ‘সাঞ্জু’ এবং ‘পিকে’ এর মোট ৩০০ কোটি রুপির বেশী আয় করা সিনেমার এই অভিনেত্রী নতুন বছরে আবারো পর্দায় ঝড় তুলবেন মনে করছেন সংশ্লিষ্টরা।

আরো পড়ুনঃ
ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক থেকে সরে দাঁড়ালেন আনুশকা শর্মা
মেঘনা গুলজারের সিনেমায় ভিকি কৌশলের সঙ্গী হলেন দুই দাঙ্গাল কন্যা
তিন পর্বে আসছে রনবীর কাপুর ও আলিয়া ভাটের পৌরনিক গল্পের ‘ব্রহ্মাস্ত্র’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ