শুরু হচ্ছে ‘ওয়েলকাম ৩’: থাকছেন অনিল কাপুর, নানা পাটেকর ও পরেশ রাওয়াল

শুরু হচ্ছে ‘ওয়েলকাম ৩’

আনিস বাজমী পরিচালিত বলিউডের জনপ্রিয় কমেডি ফ্র্যাঞ্চাইজি ‘ওয়েলকাম’ এর প্রথম কিস্তি মুক্তি পেয়েছিলো ২০০৭ সালে। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর, নানা পাটেকর ও পরেশ রাওয়াল। এরপর ২০১৫ সালে মুক্তি পেয়েছিলো সিনেমাটির দ্বিতীয় পর্ব যেখানে অনিল কাপুর, নানা পাটেকর ও পরেশ রাওয়ালের সাথে ছিলেন জন আব্রাহাম এবং শ্রুতি হাসান। বেশ কিছুদিন থেকেই সিনেমাটির তৃতীয় পর্ব নিয়ে চলছে আলোচনা। অবশেষে জানা গেছে আগামী বছর শুরু হচ্ছে ‘ওয়েলকাম ৩’ সিনেমার কাজ।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ২০২২ সালে শুরু হচ্ছে ‘ওয়েলকাম ৩’ সিনেমার দৃশ্যধারনের কাজ। নতুন এই পর্বে আগের পর্বগুলোর মত নিজেদের চরিত্রে ফিরছেন অনিল কাপুর, নানা পাটেকর ও পরেশ রাওয়াল। এই তিন অভিনেতার পাশাপাশি সিনেমাটিতে অনেক শক্তিশালী কাস্টিং এর পরিকল্পনা করছেন প্রযোজক ফিরোজ নাদিওউয়ালা। এছাড়া এই পর্বে কমেডির পাশাপাশি আরো বেশী মাত্রার অ্যাকশন রাখারও চিন্তা করছেন নির্মাতারা।

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘ওয়েলকাম ৩ সিনেমার চিত্রনাট্য ইতিমধ্যে শেষ হয়েছে। সিনেমাটির দৃশ্যধারন আগামী বছরের শেষে শুরু করার পরিকল্পনা রয়েছে। অনিল কাপুর, নানা পাটেকর ও পরেশ রাওয়াল সিনেমাটির তৃতীয় পর্বেও থাকছেন এবং নির্মাতারা সিনেমাটিতে আরো বড় কয়েকজন তারকাকে নিয়ে আসার লক্ষ্যে কাজ করছেন নির্মাতারা। ফিরোজ নাদিওয়ালা বিশাল পরিসরে আকশন-কমেডি গল্পে সিনেমাটি নির্মানের পরিকল্পনা করছেন।‘

- Advertisement -

এদিকে কিছুদিন  জুমের সাথে একটি আলাপচারিতায় নির্মাতা আনিস বাজমী জানিয়েছিলেন ‘ওয়েলকাম ৩’ নির্মানের ব্যাপারে তিনি আগ্রহী নন। কারন হিসেবে বলেছিলেন ‘ওয়েলকাম ব্যাক’ সিনেমাটির কাজের সময় সিনেমাটির টিমকে অনেক সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়েছে। সিনেমাটির তৃতীয় পর্ব শুরু মানে হচ্ছে আগের কিছু খারাপ স্মৃতিকে আবারো জাগিয়ে তোলা। তাই সিনেমাটির নির্মানের চিন্তা তিনি ছেড়ে দিয়েছেন বলেও জানিয়েছিলেন।

প্রসঙ্গত, ‘ওয়েলকাম’ সিনেমাটির প্রথম পর্বে অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর, নানা পাটেকর ও পরেশ রাওয়ালের সাথে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা ফিরোজ খান। ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি ছিলো তার শেষ সিনেমা। এরপর ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওয়েলকাম ব্যাক’ সিনেমায় অভিনয় করেছিলেন এক ঝাঁক তারকা। সিনেমাটির অভিনয় শিল্পীর তালিকায় ছিলেন অনিল কাপুর, নানা পাটেকর, জন আব্রাহাম, শ্রুতি হাসান, শাইনি আহুজা, অঙ্কিতা শ্রীবাস্তব, ডিম্পল কাপাডিয়া, পরেশ রাওয়াল এবং নাসিরুদ্দিন শাহের।

- Advertisement -

আরো পড়ুনঃ
চারটি সিক্যুয়েল সহ সুপারস্টার সালমান খানের নির্মানাধীন যত সিনেমা
তিনদিনের মাথায় প্রেক্ষাগৃহে ‘৮৩’ সিনেমার পরিবর্তে ‘স্পাইডার ম্যান’ এবং ‘পুষ্পা’!
যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের কথা নিশ্চিত করলেন সালমান খান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ