বলিউডের ওমিক্রনের থাবাঃ পিছিয়ে গেলো ‘পৃথ্বীরাজ’ সিনেমার ট্রেলার মুক্তি!

‘পৃথ্বীরাজ’ সিনেমার ট্রেলার

করোনা মহামারীর সময়ে ৫০% আসন সংখ্যা নিয়েই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো অক্ষয় কুমার অভিনীত সিনেমা ‘বেলবটম’। সে সময়ে মহারাষ্ট্রের কোন প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয়নি সিনেমাটি। ফলশ্রুতিতে বক্স অফিসে ব্যার্থ হয়েছিলো প্রতীক্ষিত এই সিনেমা। পরবর্তিতে মহারাষ্ট্রসহ ভারতের সব প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তির অনুমতি প্রেক্ষিতে গত দিওয়ালীতে মুক্তি পেয়েছিলো এই তারকার আলোচিত সিনেমা ‘সুরিয়াবংশী’। সিনেমাটি মুক্তির পর ব্লকবাস্টার ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। অক্ষয় কুমার অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘পৃথ্বীরাজ’ মুক্তি কথা রয়েছে আগামী ২১শে জানুয়ারি। কিন্তু জানা গেছে ভারতে ওমিক্রনের প্রভাবে পিছিয়ে গেছে ‘পৃথ্বীরাজ’ সিনেমার ট্রেলার মুক্তি!

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, ‘পৃথ্বীরাজ’ সিনেমার ট্রেলার মুক্তির কথা ছিলো চলতি মাসের ২৭ তারিখে। কিন্তু ভারতজুড়ে করোনার ওমিক্রন ভেরিয়েন্ট ছড়িয়ে পরার কারনে সিনেমা মুক্তি নিয়ে দেখা গেছে নতুন করে অনিশ্চয়তা। করোনার নতুন এই ভেরিয়েন্টের কারনে আপাতত সিনেমাটির ট্রেলার প্রকাশ করছে না নির্মাতা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস। ২৭শে ডিসেম্বর ‘পৃথ্বীরাজ’ সিনেমার ট্রেলার প্রকাশের পরিকল্পনা থেকে সরে দাঁড়িয়েছে বলিউডের অন্যতম প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠানটি।

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘পৃথ্বীরাজ সিনেমার টিজার প্রকাশ করা হয়েছিলো গত ১৫ই নভেম্বর। টিজারটি প্রকাশের পর দর্শকদের কাছ থেকে বেশ ভালো সাড়া পেয়েছিলেন নির্মাতারা, যা সিনেমাটির প্রতি সবার আগ্রহের প্রমান দেয়। এখন, ট্রেলারের মাধ্যমে দর্শকদের সিনেমাটির গল্প এবং আয়োজন নিয়ে একটা ধারনা দেয়ার চিন্তা করেছিলেন নির্মাতা। এছাড়া সিনেমাটির প্রধান চরিত্রের সাথেও দর্শকদের পরিচিত করিয়ে দিত এই ট্রেলার, বিশেষ করে অক্ষয় কুমারের চরিত্রটিকে প্রাধান্য দিয়ে নির্মান করা হয়েছে ট্রেলারটি।‘

- Advertisement -

সিনেমাটির ট্রেলার প্রকাশ প্রসঙ্গে সূত্রটি আরো জানিয়েছে, ‘প্রাথমিকভাবে ২৭শে ডিসেম্বর সিনেমাটির ট্রেলার প্রকাশের পরিকল্পনা ছিলো। কিন্তু শেষ পর্যন্ত কয়েক দিন পিছিয়ে যাচ্ছে এই ট্রেলার মুক্তি।‘ তবে ‘পৃথ্বীরাজ’ সিনেমার ট্রেলার প্রকাশে খুব বেশী বিলম্বিত হবে না বলেও জানিয়েছে সূত্রটি। জানা গেছে চলতি বছর শেষ হওয়ার আগেই প্রকাশ্যে আসবে সিনেমাটির ট্রেলার। সম্ভাব্য হিসেবে চলতি সপ্তাহেই সিনেমাটির ট্রেলার প্রকাশের ব্যাপারে এক-দুই দিনের মধ্যে একটি সিদ্ধান্তে আসবে নির্মাতা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস।‘

এদিকে জানা গেছে ভারতে ওমিক্রন ভেরিয়েন্ট সংক্রমণ বৃদ্ধির কারণে সিনেমাগুলোর ঘোষিত তারিখে মুক্তি না হতে পারে। ইতিমধ্যে ঘোষিত সিনেমাগুলো মুক্তির তারিখা পরিবর্তনের মুখে পরতে পারে বলেও উল্লেখ আছে প্রকাশিত কিছু প্রতিবেদনে। চলমান পরিস্থিতিতে বড় বাজেটের সিনেমাগুলো মুক্তি কিছুটা ঝুঁকির কারন হতে পাবে বলে মনে করছেন অনেকে। সেই প্রেক্ষিতে ‘পৃথ্বীরাজ’ এর মত বড় বাজেটের সিনেমার মুক্তির আগে সবকিছু ভালোভাবে বিবেচনা করবে সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান। এখন শেষ পর্যন্ত পূর্ব ঘোষিত তারিখে সিনেমাটি মুক্তি পায় কিনা সেটা দেখার বিষয়।

- Advertisement -

প্রসঙ্গত, যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন ডাঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার আর বিপরীতে অভিনয় করেছেন মানুষী চিল্লার। এই সিনেমার মাধ্যমেই বলিউডে নায়িকা হিসেবে আত্নপ্রকাশ করতে যাচ্ছে মানুষী। অক্ষয় কুমার এবং মানুষী ছাড়াও সিনেমাটিতে আরো দুটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জয় দত্ত এবং সোনু সুদ।

আরো পড়ুনঃ
‘রাউডি রাঠোর’ সিনেমার সিক্যুয়েল: চিত্রনাট্যের খবর জানালেন বিজয়েন্দ্র প্রসাদ
এবার ওটিটি’তে মুখোমুখি হচ্ছেন সালমান খান এবং অক্ষয় কুমার
পর্দায় যে পাঁচবার দেশের ত্রাণকর্তা হিসেবে আবির্ভূত হয়েছেন জন আব্রাহাম

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ