যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের কথা নিশ্চিত করলেন সালমান খান

স্পাই ইউনিভার্সের কথা

বর্তমানে বলিউডের বহুল আলোচিত নির্মানাধীন দুটি সিনেমা ‘পাঠান’ এবং ‘টাইগার ৩’। যশ রাজ ফিল্মসের প্রযোজনায় এই দুই সিনেমায় অভিনয় করছেন যথাক্রমে শাহরুখ খান এবং সালমান খান। আগেই জানা গিয়েছিলো এই সিনেমাগুলোর মাধ্যমে একটি স্পাই ইউনিভার্স তৈরির পরিকল্পনা করছে বলিউডের অন্যতম প্রভাবশালী এই নির্মাতা প্রতিষ্ঠান। তবে এ বিষয়ে এখন পর্যন্ত আনুষ্ঠানিক কোন ঘোষনা পাওয়া যায়নি প্রতিষ্ঠানটির পক্ষ্য থেকে। তবে সম্প্রতি নিজের জন্মদিনে যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের কথা নিশ্চিত করেছেন বলিউডের ভাইজান সালমান খান।

- Advertisement -

নিজের জন্মদিন উপলক্ষ্যে গণমাধ্যমের সাথে আলাপকালে ‘টাইগার ৩’ এবং শাহরুখ খান প্রসঙ্গে এমনটাই জানিয়েছেন সালমান খান। শাহরুখ খানের সাথে সিনেমা এবং স্পাই ইউনিভার্স প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা দুজনে একসাথে আসছি টাইগার ৩ সিনেমায় এবং একই ভাবে পাঠান সিনেমায়ও। টাইগার ৩ আগামী বছরের ডিসেম্বরে মুক্তি পেতে যাচ্ছে। আশা করি পাঠান এর আগেই মুক্তি পাবে এবং সম্ভবত আমরা দুইজন একসাথে একটি সিনেমায় হাজির হবো।‘

জানা গেছে যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের যাত্রা শুরু হতে যাচ্ছে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমার মাধ্যমে, যেখানে সালমান খান হাজির হবেন টাইগার রূপে। ‘পাঠান’ সিনেমায় নিজের অংশের কাজ ইতিমধ্যে শেষ করেছেন এই তারকা। এরপর ‘টাইগার ৩’ সিনেমায় আবার পাঠান রূপে হাজির হবেন বলিউড বাদশা। ‘টাইগার ৩’ সিনেমায় নিজের অংশের কাজ আগামী ফেব্রুয়ারিতে করতে যাচ্ছেন শাহরুখ খান। আর সবকিছু ঠিক থাকলে হৃতিক রোশান অভিনীত ‘ওয়ার’ সিনেমার সিক্যুয়েলে একসাথে আসতে পারেন শাহরুখ খান এবং সালমান খান।

- Advertisement -

প্রসঙ্গত, মানিষ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’ সিনেমাটি এই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘টাইগার’ ফ্রাঞ্ছাইজির তৃতীয় সিনেমা। আগের পর্বগুলোর মত এই পর্বেই সালমান খান অভিনাশ সিং রাঠোর (টাইগার) এবং ক্যাটরিনা কাইফ জয়া চরিত্রে অভিনয় করছেন। আর সিনেমাটির মূল খলনায়কের চরিত্রে থাকছেন ইমরান হাশমি। এই ফ্রাঞ্ছাইজির প্রথম দুটি সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যাঁ’ সিনেমাগুলো পরিচালনা করেছিলেন যথাক্রমে কবির খান এবং আলী আব্বাস জাফর।

অন্যদিকে, ২০১৮ সালে ‘জিরো’ সিনেমার ব্যর্থতার পর যশরাজ ফিল্মসের ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান। ‘ওয়ার’ খ্যাত নির্মাতা সিদ্ধার্ত আনন্দ পরিচালিত এই সিনেমায় শাহরুখ খানকে একজন রো এজেন্ট চরিত্রে দেখা যাবে। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। আর ‘পাঠান’ সিনেমার প্রধান খলনায়কের চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকে।

- Advertisement -

আরো পড়ুনঃ
‘পাঠান’ সিনেমার পর ‘টাইগার ৩’ এর দৃশ্যধারনে যোগ দিচ্ছেন শাহরুখ খান!
সুরিয়াবংশী থেকে রাম সেতু: বলিউডে সিনেমা মুক্তির ঘোষনার হিড়িক!
‘পাঠান’কে বাঁচাতে ‘টাইগার’ আসছেন হেলিকপ্টারেঃ লড়বেন রুশ মাফিয়ার সাথে

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ