দুর্দান্ত রিভিউতে সামাজিক মাধ্যমে ঝড় তুলেছে ওটিটি’তে মুক্তিপ্রাপ্ত ‘আতরঙ্গি রে’

মুক্তিপ্রাপ্ত ‘আতরঙ্গি রে’

ক্রিসমাসকে সামনে রেখে ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত নতুন সিনেমা ‘আতরঙ্গি রে’। আনন্দ এল রাই পরিচালিত এই সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন তামিল সিনেমার জনপ্রিয় তারকা ধানুশ এবং বলিউড অভিনেত্রী সারা আলী খান। সিনেমাটিতে সারা আলী খানের জীবনে সান্তা ক্লোজ হিসেবে দেখা গেছে অক্ষয় কুমারকে। মুক্তির পরই দুর্দান্ত রিভিউতে সামাজিক মাধ্যমে ঝড় তুলেছে ওটিটি’তে মুক্তিপ্রাপ্ত ‘আতরঙ্গি রে’ সিনেমাটি। এছাড়া ওটিটি প্লাটফর্মের আগের সব রেকর্ড ভেঙে দিচ্ছে সিনেমাটি।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী অক্ষয় কুমার, ধানুশ এবং সারা আলী খানের মধ্যে অসাধারণ রসায়ন দেখা গেছে আনন্দ এল রাইয়ের নির্মানে। এছাড়া সিনেমাটিতে এই তিন প্রধান তারকার দুর্দান্ত অভিনয়েরও প্রশংসা করছেন দর্শকরা। সাম্প্রতিক সময়ে অক্ষয় কুমার নিয়মিত সাহসী এবং বৈচিত্রময় চরিত্রে অভিনয় করছেন। ওটিটি’তে মুক্তিপ্রাপ্ত ‘আতরঙ্গি রে’ সিনেমাটিতে আরো একবার ভক্তদের ভালোবাসায় সিক্ত হচ্ছে এই তারকা। এছাড়া সিনেমাটিতে সারা আলী খানের তার ক্যারিয়ারের সেরা অভিনয় করেছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

এদিকে দুর্দান্ত রিভিউতে সামাজিক মাধ্যমে ঝড় তোলা ওটিটি’তে মুক্তিপ্রাপ্ত ‘আতরঙ্গি রে’ সিনেমাটিতে আরো একবার প্রশংসা কুরাচ্ছে ধানুশের অভিনয়। সিনেমাটিতে ‘ভিশু’ চরিত্রে ধানুশের অভিনয় আরো একবার আলো ছড়িয়েছেন দক্ষিনের সিনেমার জনপ্রিয় তারকা। ‘রঞ্জানা’ সিনেমাটির পর আরো একবার দর্শকদের মাত করছেন আনন্দ এল রাই এবং ধানুশ জুটি। ক্রিসমাস এবং নতুন বছরের ছুটিতে পুরো পরিবারকে নিয়ে দেখার মত সিনেমা নিয়ে হাজির হয়েছেন নির্মাতা আনন্দ এল রাই।

- Advertisement -

একটি কৌতূহলোদ্দীপক ধারণা যা সিনেমাটি দেখার অনেক পরেও এটি সম্পর্কে চিন্তাভাবনা করতে থাকবে দর্শকরা। ‘আতরঙ্গি রে’ এমন একটি না বলা গল্প যা সবার শোনা দরকার। আর আনন্দ এল রাইয়ের চেয়ে ভারতের ছোট শহর গল্প কেউ ভালো বলতে পারে না। সিনেমাটির প্রতিটি আবেগ অনুভব করে, আনন্দ এল রাইয়ের গল্প বলা আপনাকে সন্তুষ্টি দেয়ার পাশাপাশি অনস্ক্রিন চরিত্রগুলির প্রেমে পড়তে বাধ্য করবে। রিভিউগুলিতে আনন্দ এল রাইয়ের পরিচালনা নিয়ে ভূয়সী প্রশংসা করেছেন সবাই। আনন্দ এল রাইয়ের পরিচালনার পাশাপাশি হিমাংশু শর্মার চিত্রনাট্য এবং সংলাপ সিনেমাটিকে ভিন্ন মাত্রা দিয়েছে বলে মন্তব্য করেছেন দর্শকরা।

আনন্দ এল রাই পরিচালিত ‘আতরঙ্গি রে’ সিনেমাটি এখন ওটিটি প্লাটফর্ম ডিজনি + হটস্টার প্রদর্শিত হচ্ছে। গুলশান কুমার এবং টি-সিরিজ, আনন্দ এল রাই এবং কেপ অফ গুড ফিল্মসের উপস্থাপনায় ‘আতরঙ্গি রে’ সিনেমাটি নির্মিত হয়েছে কালার ইয়েলো প্রোডাকশনের ব্যানারে। সিনেমাটি প্রযোজনা করেছেন আনন্দ এল রাই, হিমাংশু শর্মা, ভূষণ কুমার এবং কৃষাণ কুমার। আর সিনেমাটির সঙ্গীত পরিচালনায় রয়েছেন ভারতের সবচেয়ে জনপ্রিয় সঙ্গীত পরিচালক এ আর রহমান।

- Advertisement -

প্রসঙ্গত, আনন্দ এল রাই পরিচালিত সর্বশেষ ‘জিরো’ সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১৮ সালে। শাহরুখ খান, আনুশকা শর্মা এবং ক্যাটরিনা কাইফ অভিনীত সিনেমাটিতে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিলো। এছাড়া সমালোচকদের কাছেও গ্রহণযোগ্যতা পেতে ব্যার্থ হয়েছিলো সিনেমাটি। ‘জিরো’ সিনেমার পর আনন্দ এল রাই অক্ষয় কুমারকে নিয়ে দুটি সিনেমার নির্মান শুরু করেন। ‘আতরঙ্গি রে’ ছাড়া অন্য সিনেমাটির নাম ‘রক্ষা বন্ধন’। অক্ষয় কুমার এবং ভূমিকা পেডনেকার অভিনীত সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরো পড়ুনঃ
এবার ওটিটি’তে মুখোমুখি হচ্ছেন সালমান খান এবং অক্ষয় কুমার
অগ্রাধিকার দিতে প্রেক্ষাগৃহ মালিকদের অনীহাঃ জটিলতায় রনবীরের ‘৮৩’
যে কারণে সরাসরি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে শকুন বাত্রা’র নতুন সিনেমা!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ