‘রাউডি রাঠোর’ সিনেমার সিক্যুয়েল: চিত্রনাট্যের খবর জানালেন বিজয়েন্দ্র প্রসাদ

‘রাউডি রাঠোর’ সিনেমার সিক্যুয়েল

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার অভিনীত ‘রাউডি রাঠোর’ সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১২ সালে। সিনেমাটি সেই বছরের ব্যবসা সফল সিনেমাগুলোর মধ্যে অন্যতম ছিলো। প্রথম পর্বের বাণিজ্যিক সাফল্যের পর এবার ‘রাউডি রাঠোর’ সিনেমার সিক্যুয়েল নির্মানের প্রস্তুতি নিচ্ছেন নির্মাতারা। যদিও সিনেমাটির সিক্যুয়েলের কথা ২০১৯ সালে জানিয়েছিলেন সহ প্রযোজক সাবিনা খান। কিন্তু এরপর আর সিনেমাটির কোন খবর পাওয়া যায়নি নির্মাতাদের পক্ষ্য থেকে। সম্প্রতি জানা গেছে অক্ষয় কুমার অভিনীত এই সিনেমাটি সিক্যুয়েলের চিত্রনাট্য নিয়ে কাজ করছেন কেভি বিজয়েন্দ্র প্রসাদ।

- Advertisement -

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যম মিডডে’র সাথে আলাপকালে ‘রাউডি রাঠোর’ সিনেমার সিক্যুয়েল নির্মানের খবরটি জানিয়েছেন আই আলোচিত চিত্রনাট্যকার। উক্ত সংবাদ মাধ্যমকে কেভি বিজয়েন্দ্র প্রসাদ জানিয়েছেন প্রযোজক সঞ্জয়লীলা বানসালি এই সিনেমার সিক্যুয়েলের জন্য তাকে প্রস্তাব দিয়েছেন। বর্তমানে তিনি সিনেমাটির চিত্রনাট্য লিখার কজা করছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ আমি বর্তমানে রাউডি রাঠোর ২ সিনেমার চিত্রনাট্য লিখছি। প্রযোজক সঞ্জয়লীলা বানসালি এটি লিখার প্রস্তাব আমাকে দিয়েছেন। খুব শীগ্রই আমি লিখার কাজটি শেষ করতে পারবো।‘

উল্লেখ্য যে, অক্ষয় কুমার অভিনীত ‘রাউডি রাঠোর’ সিনেমাটি তেলেগু ‘বিক্রমকুডু’ সিনেমার হিন্দি রিমেক। মুল তেলুগু সিনেমাটির চিত্রনাট্যও রচনা করেছিলেন কেভি বিজয়েন্দ্র প্রসাদ। সিনেমাটিতে অক্ষয় কুমারকে দ্বৈত চরিত্রে দেখা গেছে। আর সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা। তেলেগু ‘বিক্রমকুডু’ সিনেমাটি হিন্দি ছাড়াও আরো একাধিক ভাষায় নির্মিত হয়েছিলো। তবে গণমাধ্যমের খবর অনুযায়ী ‘রাউডি রাঠোর’ সিনেমার সিক্যুয়েল শুধুমাত্র হিন্দিতেই নির্মিত হতে যাচ্ছে।

- Advertisement -

এছাড়া জানা গেছে প্রথম পর্বের মত সিনেমাটির সিক্যুয়েলেও অভিনয় করছেন সোনাক্ষী সিনহা। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘সোনাক্ষী সিনহা তার আগের পারু চরিত্রে অভিনয় করবেন। সিনেমাটির প্রধান দুটি চরিত্র শিবা এবং পারু ঠিক থাকছে সিক্যুয়েলেও। তবে আগের পর্বের সাথে সিক্যুয়েলটির সরাসরি কোন সংযোগ থাকছে না। সম্প্রূর্ন নতুন গল্প নিয়ে নির্মিত হবে এই সিনেমা।‘ সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ আর মুক্তি পাবে আগামী বছর।

প্রসঙ্গত, বিজয়েন্দ্র প্রসাদ মূলত তেলুগু সিনেমার চিত্রনাট্য রচনা করে থাকেন। ‘বাহুবলী’ সিনেমার চিত্রনাট্য রচনা করেছিলেন বিজয়েন্দ্র প্রসাদ। তিনি ‘বাহুবলী’ পরিচালক এসএস রাজামৌলীর বাবা। এসএস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমাটিরও চিত্রনাট্য রচনা করেছেন বিজয়েন্দ্র প্রসাদ। এছাড়া রাজামৌলী এবং মহেশ বাবুর নতুন সিনেমাটির চিত্রনাট্যও রচনা করেছেন বিজয়েন্দ্র প্রসাদ। এদিকে কিছুদিন আগেই সালমান খান নিশ্চিত করেছেন এই লেখকের চিত্রনাট্যে আসছে ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েল।

- Advertisement -

আরো পড়ুনঃ
‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েল নিয়ে নির্মাতা কবির খানের উল্টো সুর!
‘নো এন্ট্রি’ সিক্যুয়েল: ট্রিপল রোল নিয়ে ফিরছেন সালমান, অনিল এবং ফারদিন!
এবার বড় পর্দায় একসাথে আসছেন আমির খান এবং রনবির কাপুর

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ