‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েল নিয়ে নির্মাতা কবির খানের উল্টো সুর!

‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েল

কিছুদিন আগে মুম্বাইয়ে এস এস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমার একটি ইভেন্টে বলিউড সুপারস্টার সালমান খান ঘোষনা করেছিলেন নির্মিত হতে যাচ্ছে ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েল। উক্ত ইভেন্টে ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েল প্রসঙ্গে করন জোহর সালমান খানকে প্রশ্ন করেন, ‘তাহলে আমরা এটাকে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা বলতে পারি?’ এই প্রশ্নের উত্তরে সালমান খান বলেন, ‘হ্যাঁ, করন।‘

- Advertisement -

সেই ঘোষনার পর ‘বজরঙ্গি ভাইজান’ সিক্যুয়েল নিয়ে উম্মাদনায় মাতেন সালমান খানের ভক্তরা। অনেকেরই ধারনা ছিলো ২০১৫ সালের মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার এই সিনেমাটির দ্বিতীয় পর্ব শুরু হতে যাচ্ছে শীগ্রই। সালমান খান আরো জানিয়েছিলেন সিনেমাটির সিক্যুয়েলের চিত্রনাট্য ইতিমধ্যে শেষ করেছেন প্রথম পর্বের চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রসাদ। কিন্তু সিনেমাটি নিয়ে ‘বজরঙ্গি ভাইজান’ নির্মাতা কবির খানের মুখে শোনা গেছে অন্য সুর। তিনি জানিয়েছেন ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েল নিয়ে এখনো অনেক কিছু বাকী আছে।

সম্প্রতি কবির খান পরিচালিত ‘৮৩’ সিনেমা নিয়ে গণমাধ্যমের সাথে আলাপকালে এমনটাই জানিয়েছেন আলোচিত এই নির্মাতা। এ প্রসঙ্গে ইন্ডিয়া টুডে’র সাথে আলাপকালে কবির খান বলেন, ‘এই মুহুর্তে আমি শুধুমাত্র ৮৩ নিয়ে কথা বলতে চাই। ঘোষনাটি দিয়েছেন সালমান খান। কিন্তু বাস্তবে সিক্যুয়েলটির না চিত্রনাট্য চূড়ান্ত হয়েছে না মূল প্রেক্ষাপট ঠিক করা হয়েছে। এই মুহুর্তে সিনেমাটি নিয়ে কথা বলার মত কিছুই নেই।‘ কবির খানের এই মন্তব্যের পর সিনেমাটির সিক্যুয়েল নিয়ে দেখা গেছে বিভ্রান্তি!

- Advertisement -

প্রসঙ্গত, ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত কবির খান পরিচালিত ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমায় একজন সহজ সরল ভারতীয় নাগরিক বজরঙ্গি চরিত্রে অভিনয় করেছেন সালমান খান। ভারতে এসে হারিয়ে যাওয়া এক পাকিস্থানি বোবা মেয়েকে তার দেশে ফিরিয়ে দেয়া নিয়ে গড়ে উঠেছে সিনেমাটি গল্প। বিজয়েন্দ্র প্রসাদের চিত্রনাট্যে ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমাটি বক্স অফিসে ৩০০ কোটি রুপির বেশী আয় করতে সক্ষম হয়েছিল। এছাড়া সমালোচকদেরও প্রশংসা কুঁড়াতে সক্ষম হয়েছিল সিনেমাটি।

এর আগে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংকভিলার সাথে আলাপকালে বিজয়েন্দ্র প্রসাদ বলেছিলেন, ‘বজরঙ্গি ভাইজান টু সিনেমার গল্প দাঁড় করানোর চেষ্টা করছি। কিছুদিন আগে আমি সালমানকে আইডিয়া শুনিয়েছি, তিনি খুবই উচ্ছ্বসিত। কিন্তু আমি যথাযথ একটি গল্প খুঁজছি। আশা করছি পেয়ে যাবো।’ অনানুষ্ঠানিকভাবে সালমানের সঙ্গে বজরাঙ্গি ভাইজান সিনেমার সিক্যুয়েল নিয়ে কথা বলেছিলেন বলে জানিয়েছেন আলোচিত এই লেখক।

- Advertisement -

আরো পড়ুনঃ
ব্লকবাস্টার ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েল নিশ্চিত করলেন সালমান খান
আসছে ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েলঃ জানালেন বিজয়েন্দ্র প্রসাদ
আগামী মাসের মাঝামাঝি শেষ হচ্ছে ‘টাইগার ৩’ সিনেমার দৃশ্যধারনের কাজ!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ