ব্লকবাস্টার ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েল নিশ্চিত করলেন সালমান খান

‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েল

সুপারস্টার সালমান খান ভক্তদের জন্য বিশাল সুখবর। এই তারকার ক্যারিয়ারের অন্যতম আলোচিত ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েল আসছে শীগ্রই। আর খবরটি নিশ্চিত করেছেন বলিউডের ভাইজান নিজেই। মুম্বাইয়ে এস এস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমার একটি অনুষ্ঠানে সালমান খান নিশ্চিত করেছেন সিনেমাটির সিক্যুয়েল। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জুনিয়র এনটিআর, রাম চরন, আলিয়া ভাট এবং করন জোহর। সালমান খান এটাও জানিয়েছেন যে ইতিমধ্যে সিনেমাটির চিত্রনাট্যের কাজ শেষ করেছেন বিজয়েন্দ্র প্রসাদ।

- Advertisement -

‘আরআরআর’ ইভেন্টে সালমান খান বলেন এস এস রাজামৌলীর পিতা তার ক্যারিয়ারের অন্যতম সেরা সিনেমা তাকে উপহার দিয়েছেন। এ প্রেক্ষিতে ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েল প্রসঙ্গে করন জোহর সালমান খানকে প্রশ্ন করেন, ‘তাহলে আমরা এটাকে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা বলতে পারি?’ এই প্রশ্নের উত্তরে সালমান খান বলেন, ‘হ্যাঁ, করন।‘ প্রসঙ্গত, সালমান খান অভিনীত ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমাটি বক্স অফিসে ৩০০ কোটি রুপির বেশী আয় করতে সক্ষম হয়েছিল। এছাড়া সমালোচকদেরও প্রশংসা কুঁড়াতে সক্ষম হয়েছিল সিনেমাটি।

এর আগে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংকভিলার সাথে আলাপকালে বিজয়েন্দ্র প্রসাদ বলেছিলেন, ‘বজরঙ্গি ভাইজান টু সিনেমার গল্প দাঁড় করানোর চেষ্টা করছি। কিছুদিন আগে আমি সালমানকে আইডিয়া শুনিয়েছি, তিনি খুবই উচ্ছ্বসিত। কিন্তু আমি যথাযথ একটি গল্প খুঁজছি। আশা করছি পেয়ে যাবো।’ অনানুষ্ঠানিকভাবে সালমানের সঙ্গে বজরাঙ্গি ভাইজান সিনেমার সিক্যুয়েল নিয়ে কথা বলেছিলেন বলে জানিয়েছেন আলোচিত এই লেখক।

- Advertisement -

প্রসঙ্গত, বিজয়েন্দ্র প্রসাদ মূলত তেলুগু সিনেমার চিত্রনাট্য রচনা করে থাকেন। ‘বাহুবলী’ সিনেমার চিত্রনাট্য রচনা করেছিলেন বিজয়েন্দ্র প্রসাদ। তিনি ‘বাহুবলী’ পরিচালক এসএস রাজামৌলীর বাবা। এসএস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমাটিরও চিত্রনাট্য রচনা করেছেন বিজয়েন্দ্র প্রসাদ। এছাড়া রাজামৌলী এবং মহেশ বাবুর নতুন সিনেমাটির চিত্রনাট্যও রচনা করেছেন বিজয়েন্দ্র প্রসাদ। এবার এই লেখকের চিত্রনাট্যে আসছে ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েল।

উল্লেখ্য যে, সালমান খান অভিনীত সর্বশেষ ‘অন্তিমঃ দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমাটি মুক্তি পেয়েছে গত মাসের শেষে। বর্তমানে এই তারকা ‘টাইগার ৩’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। এছাড়া আগামী মাস থেকে শুরু হতে যাচ্ছে সালমান খানের সাজিদ নাদিওয়ালা প্রযোজিত নতুন সিনেমার কাজ। এরপর তার হাতে রয়েছে ‘ব্ল্যাক টাইগার’ নামে পরিচিত ভারতের বিখ্যাত গুপ্তচর রবীন্দ্র কৌশিকের বায়োপিক সিনেমা। সিনেমাটি পরিচালনা করছেন নির্মাতা রাজকুমার গুপ্তা।

- Advertisement -

আরো পড়ুনঃ
আগামী মাসের মাঝামাঝি শেষ হচ্ছে ‘টাইগার ৩’ সিনেমার দৃশ্যধারনের কাজ!
প্রথমবারের মতো বায়োপিকে অভিনয় করছেন সুপারস্টার সালমান খান
আসছে ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েলঃ জানালেন বিজয়েন্দ্র প্রসাদ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ