এবার ওটিটি’তে মুখোমুখি হচ্ছেন সালমান খান এবং অক্ষয় কুমার

এবার ওটিটি’তে মুখোমুখি

করোনা মহামারীর কারনে দীর্ঘদিন ধরে আটকে ছিলো বলিউডের একাধিক বড় বাজেটের সিনেমা। চলতি বছরের অক্টোবরে প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শনির অনুমতির পর একে একে মুক্তি পাচ্ছে এই সিনেমাগুলো। ইতিমধ্যে বক্স অফিসে মুখোমুখি হতে দেখা গেছে বড় তারকাদের সিনেমাগুলোকে। এদিকে মহামারীর কারনে সারা বিশ্বের মত ভারতেও জনপ্রিয় হয়ে উঠছে ওটিটি প্লাটফর্ম। সিনেমাগুলো তাই একই সাথে প্রেক্ষাগৃহের গণ্ডি পেরিয়ে মুক্তি পাচ্ছে বিভিন্ন ওটিটি প্লাটফর্মে। তাই ওটিটি প্লাটফর্মেও দেখা গেছে প্রতিযোগিতা। জানা গেছে নিজেদের সিনেমা নিয়ে এবার ওটিটি’তে মুখোমুখি হচ্ছেন সালমান খান এবং অক্ষয় কুমার।

- Advertisement -

সাম্প্রতিক সময়গুলোতে বলিউডের বড় তারকাদের মধ্যে সবচেয়ে বেশী সিনেমায় অভিনয় করছেন অক্ষয় কুমার। আগেই জানা গিয়েছিলো অক্ষয় কুমার অভিনীত আনন্দ এল রাই পরিচালিত ‘আত্রঙ্গি রে’ সিনেমাটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে আগামী ২৪শে ডিসেম্বর। প্রেক্ষাগৃহের পরিবর্তে সরাসরি ওটিটি’তে মুক্তি পাচ্ছে সিনেমাটি। আর একই দিনে ওটিটি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে সালমান খান অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত ‘অন্তিমঃ দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমাটি।

একই দিনে মুক্তির কারনে প্রেক্ষাগৃহের পর এবার ওটিটি’তে মুখোমুখি হচ্ছেন সালমান খান এবং অক্ষয় কুমার। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী ২৪শে ডিসেম্বর ডিজনি+হটস্টারে প্রিমিয়ার হতে যাচ্ছে অক্ষয় কুমার, ধানুশ এবং সারা আলী খান অভিনীত সিনেমা ‘আত্রঙ্গি রে’। আর আয়ুশ শর্মা এবং সালমান খান অভিনীত ‘অন্তিমঃ দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমাটি একই দিনে প্রিমিয়ার হতে যাচ্ছে জি৫ প্লাটফর্মে।

- Advertisement -

তবে ‘অন্তিমঃ দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমাটি এর আগেই প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কারনে সালমান খান এবং অক্ষয় কুমারের মুখোমুখি হওয়া নিয়ে খুব একটা চিন্তিত নন সিনেমা সংশ্লিষ্টরা। বলিউডের সিনেমার একজন ট্রেড বিশেষজ্ঞ বলেন, ‘অন্তিম সিনেমাটি আগেই প্রেক্ষাগৃহে মুক্তির কারনে এখানে উদ্বেগের কিছু দেখছি না। ইতিমধ্যে দর্শকদের একটি অংশ সিনেমাটি দেখেছেন। অন্যদিকে আত্রঙ্গি রে একটি নতুন সিনেমা, যেটা নিয়ে দর্শকদের আগ্রহ রয়েছে। ওটিটিতে মুখোমুখি হওয়াটা কোন সমস্যা না।‘

এদিকে ওটিটি প্লাটফর্মের জনপ্রিয়তা বিবেচনায় বর্তমানে মুক্তিপ্রাপ্ত সবগুলো সিনেমাই প্রেক্ষাগৃহে মুক্তি একটি নির্দিষ্ট সময় পর ওটিটি প্লাটফর্মে প্রিমিয়ার হচ্ছ। ইতিমধ্যে অক্ষয় কুমার অভিনীত ‘সুরিয়াবংশী’ সিনেমাটি ওটিটি’তে প্রকাশ করা হয়েছে। আর গত ১৬ই ডিসেম্বর ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে ‘বান্টি অর বাবলী ২’, যা এর আগে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো।

- Advertisement -

অন্যদিকে আরো কিছু প্রতিবেদন থেকে জানা গেছে ওটিটি প্লাটফর্মে মুক্তির অপেক্ষায় রয়েছে জন আব্রাহাম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সত্যেমে জয়েত ২’। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী জন আব্রাহাম অভিনীত এই সিনেমাটিও আগামী ২৪শে ডিসেম্বর অ্যামাজন প্রাইমে প্রিমিয়ারের পরিকল্পনা করছেন সিনেমাটির নির্মাতারা। শেষ পর্যন্ত যদি এই তারিখে ‘সত্যেমে জয়েত ২’ প্রিমিয়ার হয় তাহলে ওটিটি পাল্টফর্মে ত্রিমুখী লড়াইয়ে দেখা যাবে সালমান খান, অক্ষয় কুমার এবং জন আব্রাহামকে।

আরো পড়ুনঃ
আগামী মাসের মাঝামাঝি শেষ হচ্ছে ‘টাইগার ৩’ সিনেমার দৃশ্যধারনের কাজ!
প্রথমবারের মতো বায়োপিকে অভিনয় করছেন সুপারস্টার সালমান খান
বক্স অফিসের আয়ের হিসেবে প্রথম দিনে এগিয়ে সালমান খানের ‘অন্তিম’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ